মাকে প্রকাশ্যে পিটিয়ে মারল মেয়ের হেনস্থাকারীরা, চাঞ্চল্য যোগীরাজ্যে

0

কানপুর: আবার যোগীরাজ্য। আবার মহিলার হেনস্থা আর খুন হওয়ার ঘটনা। এ বার মেয়ের হেনস্থাকারীদের হাতে খুন হয়ে গেলেন মা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮-য় ছয় ব্যক্তির হাতে হেনস্থার শিকার হয়েছিল বছর ১৩-এর এক কিশোরী। অভিযুক্তরা হল আবিদ, মিন্টু, মেহবুব, চাঁদ বাবু, জামিল আর ফিরোজ।

কিন্তু স্থানীয় আদালতে ছ’ জনেরই জামিন হয়ে যায়। জামিনে মুক্ত হওয়ার পর থেকেই বিভিন্ন ভাবে ওই কিশোরী আর তার পরিবারকে হুমকি দিতে থাকে অভিযুক্তরা।

গত সপ্তাহের বৃহস্পতিবার ওই কিশোরীর বাড়িতে হামলা করে অভিযুক্তরা। হেনস্থার মামলা তুলে দেওয়ার জন্য তার পরিবারের ওপরে চাপ দিতে শুরু করে। কিন্তু কিশোরীর মা এবং আরও এক মহিলা অভিযুক্তদের দাবি কানেই তোলেননি। এর পরেই তাঁদের ওপরে হামলা করে অভিযুক্তরা।

এই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে রাস্তায় শুইয়ে দিয়ে ওই মহিলাকে পেটাচ্ছে এক অভিযুক্ত।

ঘটনার কিছুক্ষণের মধ্যে ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সাত দিন লড়াই চালানোর পর শুক্রবার সেখানেই মৃত্যু হয় ওই মহিলার।

পুলিশের দাবি, এখনও পর্যন্ত এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে তবে বাকি তিন জন এখনও ফেরার। তাদের দ্রুত খুঁজে বের করার আশ্বাস দিয়েছে পুলিশ।

আরও পড়ুন জ্বালানি বাঁচানোর লক্ষ্যে ছোটোদের কাঁধে গুরু দায়িত্ব দিলেন রাজ্যপাল ধানখড়

উন্নাওয়ের একাধিক ধর্ষণের ঘটনার পর এ বার কানপুর। এই ঘটনাপ্রবাহ কিন্তু যোগীরাজ্য উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা ব্যবস্থার ওপরে সরাসরি প্রশ্ন তুলে দিয়ে যাচ্ছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন