মুম্বই: টুইটারে একটি ভিডিও পোস্ট করে এক মহিলা পুলিশের কাছ থেকে সাহায্য চাইছেন। এমনই একটা ভিডিও শেয়ার করেছেন চিত্র পরিচালক আশোক পণ্ডিত। ভিডিওটিতে স্বামীর হাত থেকে বাঁচানোর জন্য সাহায্য চাইছেন ওই মহিলা।

মহিলা ওই ভিডিওতে বলেছেন, বহু বছর ধরেই স্বামী তাঁকে মানসিক ভাবে আর শারীরিক ভাবে অত্যাচার করে চলেছে। স্বামীর অন্য এক জনের সঙ্গে সম্পর্কও আছে। এ ছাড়া স্বামী জুয়াড়িও। কিন্তু সন্তানদের ভালোর কথা ভেবেই তিনি বিয়ে ভেঙে বেরিয়ে যাননি।  তিনি খার থানায় দু’টি মামলা করেছেন। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। এই বিষয়ে পুলিশ কিছুই করেনি।

 

ভিডিও-র শেষে তিনি বলেছেন, যদি তিনি কোনো সাহায্য না পান তা হলে আগামী কালই খারের রাস্তার ওপরই তিনি নিজের জীবন শেষ করে দেবেন। তিনি বিচার চান।

পুলিশ জানিয়েছে, মুম্বইয়ের খার এলাকার বাসিন্দা ওই মহিলা। সেখানে একটি বহুতলের দু’টি ফ্ল্যাটে থাকেন তিনি আর তাঁর স্বামী। তাঁদের তিন সন্তান। মহিলা আর তাঁর মেয়ে থাকেন ১২ তলায় এবং তাঁর স্বামী আর দু’ ছেলে থাকেন ১১ তলায়। মহিলা স্বামীর বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেছেন। একটা নিজের বাড়িতেই চুরি করার জন্য আর একটি ফৌজদারি মামলা। এই বিষয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন