pothole mumbai

ওয়েবডেস্ক: দেশের বাণিজ্যিক রাজধানীতে রাস্তার গর্ত এ ভাবে কারও প্রাণ নিয়ে নিতে পারে, সেটা কল্পনারও বাইরে। কিন্তু এ রকমই ঘটল রবিবার বিকেলে। গর্তের জন্য বাইক থেকে ছিটকে পড়ে বেঘোরে প্রাণ গেল মহিলার। সেই ঘটনাটি আবার ধরা পড়ল সিসিটিভিতে।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কাছে কল্যাণে। রবিবার বিকেলে বাইকে করে বাড়ি ফিরছিলেন স্থানীয় পুরসভাচালিত স্কুলের পিয়ন মনীষা ভোয়ের। বাইক চালাচ্ছিলেন তাঁরই আত্মীয়। সেই সময়ে প্রবল বৃষ্টি হচ্ছিল।

সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, একটি বাসের পাশ দিয়ে বাইকটি যাচ্ছিল। সামনে একটি গর্ত এসে পড়ায় সেটা এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইকের চালক। টাল সামলাতে না পেরে বাইক থেকে পড়ে যান মনীষা। পেছনে থাকা বাসটি ব্রেক কষার আগেই তার চাকায় পিষ্ট হয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে মনীষাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। পলাতক বাসচালকের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এই ঘটনার পরেই পুরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ওই গর্তটি নিজেরাই বুজিয়ে দিয়েছে। তবে রাস্তার এই অবস্থার ব্যাপারে পুরসভার সঙ্গে যোগাযোগ করা হলে তাদের কোনো জবাব পায়নি। দেখে নিন সিসিটিভি ফুটেজ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here