Bike Auction for Flood releif

ওয়েবডেস্ক: কেরলের সাম্প্রতিক বন্যায় মুখ্যমন্ত্রী পিনারই বিজয়নের ত্রাণ তহবিলে ইতিমধ্যেই আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ এবং সংগঠন। সেই তালিকাতেই এ বার জুড়ে গেল জনপ্রিয় তেলুগু ছবি ‘আরএক্স হান্ড্রেড’-এর ইউনিট।

ছবির নির্মাতা সিদ্ধান্ত নিয়েছেন, ওই ছবিতে ব্যবহৃত মোটর বাইকটিকে নিলাম করা হবে। এবং নিলাম থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে বন্যা ত্রাণ তহবিলে।

ছবির নায়ক কার্তিক একটি টুইটবার্তায়  কেরলের ত্রাণ তহবিলে আর্থিক সহযোগিতার জন্য ফ্যানেদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। এমন একটি মহতী উদ্যোগে শামিল হওয়ার জন্য একটি ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, নিলামের জন্য প্রাথমিক দর (বিডিং প্রাইস) হিসাবে ধার্য্য করা হয়েছে ৫০ হাজার টাকা। নিলামে অংশ নিতে যোগাযোগের জন্য দেওয়া হয়েছে ই-মেল আইডি ও হোয়াটসঅ্যাপ নম্বর।

উল্লেখ্য, মুখ্য চরিত্রে কার্তিক এবং পায়েল রাজপুত অভিনীত ওই ছবির বাজেট ছিল মাত্র ৪.২ কোটি টাকা। কিন্তু বক্স অফিসে ঝড় তোলা ওই ছবির সংগ্রহ পৌঁছায় ২১ কোটিতে। তবে শুধু মাত্র বাইক নিলামেই থেমে থাকছে না ‘আরএক্স হান্ড্রেড’ ইউনিট। ইতি মধ্যেই তারা ব্যক্তিগত ভাবে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সহযোগিতা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন