ramdev yogi adityanath

লখনউ: ‘পতঞ্জলিকে উত্তরপ্রদেশের বাইরে যেতে দেওয়া হবে না।’ রুষ্ট রামদেবকে শান্ত করতে এ বার আসরে নামলেন যোগী আদিত্যনাথ। মুখ্যমন্ত্রীর আশ্বাসবাণী পেয়ে আপাতত রাজ্যের বাইরে যাওয়ার সিদ্ধান্ত প্রত্যাহার করেছে পতঞ্জলি।

বুধবার রাজ্যের মন্ত্রীদের নিয়ে এই বিষয়ে এক বৈঠক করেন যোগী। সেই বৈঠকের পরে রাজ্যের শিল্পমন্ত্রী সতীশ মহানা সাফ জানিয়ে দেন, “কোনো ভাবেই পতঞ্জলির ওই বড়ো প্রকল্পটিকে উত্তরপ্রদেশের বাইরে নিয়ে যেতে দেব না। রাজ্যে শিল্প টানতে উদ্যোগী হয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাই পতঞ্জলিকে আমরা হাতছাড়া হতে দেব না। রামদেব এবং পতঞ্জলি সংস্থার এমডি আচার্য বালকৃষ্ণনের সঙ্গে বৈঠক কথা বলেছেন যোগীজি। পরের মন্ত্রিসভার বৈঠকে সমস্যার পুরোপুরি সমাধান হয়ে যাবে।”

উল্লেখ্য, ফুড পার্ক তৈরির জন্য ২০১৬ সালে গ্রেটার নয়ডায় ৪৫৫ একরের একটি জমি পতঞ্জলি সংস্থাকে দেয় তৎকালীন অখিলেশ যাদব সরকার। সেই জমি নিয়েই যত ঝামেলা। বালকৃষ্ণন অভিযোগ করেন, এই ব্যাপারে রাজ্যের বর্তমান সরকার কোনো সহযোগিতা করছে না। তাঁর এই ক্ষোভের পরেই আসরে নামেন রাজ্যের মুখ্যমন্ত্রী। কথা বলেন দু’জনের সঙ্গেই। সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

জানা গিয়েছে, যোগীর আশ্বাসে শান্ত হয়েছেন দু’ জনেই। ফুড পার্ক ওখানেই হবে বলেও জানিয়েছেন তাঁরা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here