Purulia-arrest
ধৃত ১০ জন। ছবি: প্রতিবেদক

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: দিনের পর দিন মধ্যরাতে বসেছিল মদ ও জুয়ার আসর । গত সোমবার আচমকা হানা দেয় আদ্রা থানার পুলিশ। যার জেরে জালে উঠল ১০ জুয়াড়ি। সঙ্গে বমাল উদ্ধার দুই লক্ষাধিক নগদ।

অভিযোগ, পুরুলিয়া জেলার আদ্রা থানার জয়চণ্ডী স্টেশনের সামনে ‘পঞ্জাব বারে’ বসেছিল জুয়া ও মদের আসর, ঠিক এমন সময় গোপন সূত্রে খবর পেয়ে আদ্রা থানার পুলিশ হানা দেয় নবনির্মিত ওই পানশালায় ও গ্রেফতার করে জুয়া খেলায় মত্ত ব্যক্তিদের ও উদ্ধার হয় ২ লক্ষ ২৮ হাজার টাকা ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অবৈধভাবে ওই বারে বসত অবৈধ জুয়ার ও মদের আসর। এই খবর পেয়েই ওই স্থানে হানা দেয় আদ্রা থানার পুলিশ । যদিও বারের মালিক লোয়ার বেনিয়াসোলের বিট্টু সিং ঘটনার পর থেকে নিখোঁজ ।

এ দিন জুয়া খেলার অপরাধে পুলিশ যাদের গ্রেফতার করে তাঁরা হলেন, রঘুনাথপুরের বাসিন্দা অরিন্দম সেন, শঙ্কর রক্ষিত, তপন মাজি, শিবনাথ কর্মকার, বুবুন দে, অমিত সিংহানিয়া, ঝুলন মিশ্র, রাহুল চৌধুরী, আদ্রার বাসিন্দা মহম্মদ নাদিমউদ্দিন ও সাঁতুড়ির বাসিন্দা শ্যামাপদ রায় ।


আরও পড়ুন: শিক্ষক দিবস ২০১৮: হোমওয়ার্ক না করার পাঁচটি মজার অজুহাত

যদিও স্থানীয় বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি , বারের নামে অনেক অবৈধ কাজ চলত মধ্যরাতে। আদ্রা পুলিশ পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ায় তাঁরা খুশি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন