Connect with us

রাজ্য

Bengal Polls 2021: দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১৬

শীতলকুচিতে দিলীপের কনভয়ে হামলার পরে ব্যাপক বোমাবাজি করা হয় বলে অভিযোগ।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) উপর হামলার ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল (বুধবার) কোচবিহারের শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা ছিল দিলীপ ঘোষের। অভিযোগ, সভা শেষ করে ফেরার পথে তৃণমূল কর্মীরা হামলা চালান তাঁর গাড়িতে।

Loading videos...

বিজেপির অভিযোগ, দিলীপের কনভয়ে হামলার পরে ব্যাপক বোমাবাজি করা হয়। দিলীপের তেমন কিছু না হলেও কয়েক জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। পাশাপাশি এ দিনের হামলার ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগের আঙুল তুলেছে গেরুয়া শিবির।

কনভয়ে হামলা-ভাঙচুর-বোমাবাজি-সহ একাধিক অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজ্য সভাপতির উপর হামলার প্রতিবাদে আজ রাজ্যজুড়ে বিভিন্ন থানার সামনে বিক্ষোভ দেখাবে বিজেপি।

আক্রান্ত হওয়ার পর দিলীপ ঘোষ বলেছিলেন, তিনি যখন সভা শেষে ফিরছিলেন, তখন প্রায় একশোর বেশি লোক তাঁর গাড়ি ঘিরে ধরেন। তৃণমূল সমর্থকরা স্লোগান দিতে শুরু করেন। পাল্টা স্লোগান দেন বিজেপি কর্মীরা। একই সঙ্গে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি। জানিয়েছেন, পুলিশ উপস্থিত থাকলেও কোনো ব্যবস্থা নেয়নি।

এখানেই থেমে না থেকে বিজেপি রাজ্য সভাপতি বলেছিলেন, “আমার গাড়িতে দু’টো বোমা ছোড়া হয়েছে। পাথরও ছোড়া হয়েছে। উত্তরবঙ্গে বিজেপির ক্ষমতা বেশি হওয়ায় অশান্তি করার চেষ্টা করছে। পুলিশ ওদের সাহায্য করেছে”। তিনি বলেন, এ ব্যাপারে নির্বাচন কমিশনেও অভিযোগ জানানো হয়েছে।

অন্যদিকে তৃণমূলের দাবি, আদি বিজেপি এবং নব্য বিজেপির সংঘাতের জেরে এই ঘটনা। এর সঙ্গে তাদের কোনো যোগ নেই। কোচবিহার তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, দিলীপ ঘোষ মিথ্যা কথা বলছেন। মানুষ বিজেপিকে চায় না। তাই বিজেপি অশান্তি করার চেষ্টা করছে।

বৃহস্পতিবার কোচবিহার শহরে প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ বলেন, ২ মে-র পর রাজ্যজুড়ে পরিবর্তনের সঙ্গে বন্ধ হবে হিংসা।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: মগরাহাটে আক্রান্ত মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, অভিযুক্ত বিজেপি

রাজ্য

Bengal Corona Update: রাজ্যে আরও বাড়ল সংক্রমণ, তবে কলকাতা-সহ ১০ জেলায় সক্রিয় রোগীর সংখ্যায় পতন

অল্প অল্প করে বাড়ছে সুস্থতার হারও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক পর পর দু’দিন সংক্রমণের হারটা কিছুটা কমেছিল রাজ্যে। কিন্তু বৃহস্পতিবার ফের তা বেড়ে গেল। যদিও পর পর তিন দিন ধরেই তা ৩০ শতাংশের নীচেই থাকল। তবে রাজ্যে সংক্রমণের সঙ্গে দৈনিক সুস্থতার সংখ্যাটিও গত কয়েকদিন ধরে পাল্লা দিচ্ছে, এ দিনও সেটা অব্যাহত রয়েছে। কিছুটা স্বস্তি দিয়ে কলকাতা-সহ রাজ্যের দশ জেলায় সক্রিয় রোগীর সংখ্যাও কমেছে।

রাজ্যের কোভিড পরিস্থিতি

এ দিন স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৮৩৯ জন। এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ৭৩ হাজার ৯৫৬।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯ হাজার ১৮১ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৯ লক্ষ ৩০ হাজার ৮৮৬ জন। গত ২৪ ঘণ্টায় ১২৯ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। ফলত রাজ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যুহার ছিল ০.৬১ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১২ হাজার ৮৫৭ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ৩০ হাজার ২১৩ জন। গত ২৪ ঘণ্টায় ১৫২৯ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার কিছুটা বেড়ে হয়েছে ৮৬.৬৮ শতাংশ। বুধবার এই হার ছিল ৮৬.৫৭ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার ২৯ শতাংশের ঘরে

দেশের অধিকাংশ রাজ্যেই দৈনিক সংক্রমণের হার এখন হুহু করে পড়ছে। পশ্চিমবঙ্গে এখনও সেই পরিস্থিতি আসেনি। কিন্তু গত তিন ধরেই সংক্রমণের হারটি ৩০ শতাংশের নীচে রয়েছে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে টেস্ট হয়েছে ৭০ হাজার ৪৭৩টি। এর বিপরীতে সংক্রমণের হার ছিল ২৯.৫৭ শতাংশ। রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৯.৫৬ শতাংশ। বৃহস্পতিবার পর্যন্ত মোট ১ কোটি ১২ লক্ষ ৩৯ হাজার ৪১৬টি নমুনা পরীক্ষা হয়েছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণায় স্থিতাবস্থা

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় দৈনিক সংক্রমণ মোটের ওপরে এক জায়গায় থাকলেও উত্তর ২৪ পরগণার দৈনিক সংক্রমণে বৃদ্ধি কিছুটা চিন্তায় রাখছে। তবে কলকাতার দৈনিক সংক্রমণ কিছুটা কমেছে।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৩,৯২৪ এবং উত্তর ২৪ পরগণায় ৪,১৩১ জন আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৩,৯৮৩ এবং ৩,৭৪১ জন। কলকাতায় ৩৯ এবং উত্তর ২৪ পরগণায় ২৫ জনের মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৪২ হাজার ৭১৭, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ২ লক্ষ ২৯ হাজার ৫২৬। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৬ হাজার ২০২ জন এবং উত্তর ২৪ পরগণায় ২৫ হাজার ২০৭ জন। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,৮৩২ এবং ৩,১৭৬ জনের।

রাজ্যের বাকি জেলার চিত্র

রাজ্যের বাকি জেলাগুলির পরিস্থিতি এখনও উদ্বেগজনকই রয়েছে। তবে এরই মধ্যে পুরুলিয়ার, মালদহর মতো কিছু জেলা রয়েছে যেখানে সংক্রমণের একটা নিম্নমুখী ধারা লক্ষ করা যাচ্ছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণা বাদে গত ২৪ ঘণ্টায় রাজ্যের অন্যান্য জেলায় নতুন সংক্রমণ এবং সুস্থতার সংখ্যা কেমন ছিল, দেখে নিন।

১) আলিপুরদুয়ার

নতুন করে আক্রান্ত – ১০০

সুস্থ হলেন – ৪৭

২) কোচবিহার

নতুন করে আক্রান্ত – ৩০০

সুস্থ হলেন – ২০৪

৩) দার্জিলিং

নতুন করে আক্রান্ত – ৫৭৫

সুস্থ হলেন – ৬২৯

৪) কালিম্পং

নতুন করে আক্রান্ত – ৪২

সুস্থ হলেন – ৪৩

৫) জলপাইগুড়ি

নতুন করে আক্রান্ত – ৪৯৪

সুস্থ হলেন – ২৯৮

৬) উত্তর দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ২৮৯

সুস্থ হলেন – ২৮৯

৭) দক্ষিণ দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ১৭৪

সুস্থ হলেন – ২১৬

৮) মালদহ

নতুন করে আক্রান্ত – ৪৪৬

সুস্থ হলেন – ৫৭১

৯) মুর্শিদাবাদ

নতুন করে আক্রান্ত –৩৯৫

সুস্থ হলেন – ৩৭৯

১০) নদিয়া

নতুন করে আক্রান্ত – ৯৫২

সুস্থ হলেন – ১,০৪৮

১১) বীরভূম

নতুন করে আক্রান্ত – ৯০৫

সুস্থ হলেন – ৭০৪

১২) পশ্চিম বর্ধমান

নতুন করে আক্রান্ত – ৯৬৯

সুস্থ হলেন – ৯৭৬

১৩) পূর্ব বর্ধমান

নতুন করে আক্রান্ত – ৬৯৭

সুস্থ হলেন – ৭৬২

১৪) বাঁকুড়া

নতুন করে আক্রান্ত – ৪৩৪

সুস্থ হলেন – ২৯২

১৫) পুরুলিয়া

নতুন করে আক্রান্ত – ২১২

সুস্থ হলেন – ৪৩৩

১৬) পূর্ব মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৮৩৩

সুস্থ হলেন – ৭৩৩

১৭) পশ্চিম মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৯৯৩

সুস্থ হলেন – ৭২৭

১৮) ঝাড়গ্রাম

নতুন করে আক্রান্ত – ১৬০

সুস্থ হলেন – ১০৩

১৯) দক্ষিণ ২৪ পরগণা

নতুন করে আক্রান্ত – ১,২৩২

সুস্থ হলেন – ১,১০৬

২০) হুগলি

নতুন করে আক্রান্ত – ১,২৩৬

সুস্থ হলেন – ৯৪৯

২১) হাওড়া

নতুন করে আক্রান্ত – ১২৭৬

সুস্থ হলেন – ১,০৯৩

স্বস্তির খবর হল দৈনিক সংক্রমণের থেকে সুস্থতার সংখ্যা বেশি হওয়ায় গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগী কমেছে দার্জিলিং, কালিম্পং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদহ, নদিয়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান এবং পূর্ব বর্ধমান।

Continue Reading

দঃ ২৪ পরগনা

কোভিডরোগীদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করল জয়নগর মজিলপুর পুরসভা

বৃহস্পতিবার থেকে এই কোভিড অ্যাম্বুলেন্স পরিষেবা শুরু করল পুরসভা।

Published

on

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে বেড়ে চলেছে সংক্রমিতের সংখ্যা। কোভিডরোগীদের সেবায় এ বার এগিয়ে এল জয়নগর মজিলপুর পুরসভা।

পুরসভার তিনটি অ্যাম্বুলেন্সের মধ্যে একটিকে কোভিডরোগীদের কাজে এ বার থেকে ব্যবহার করা হবে বলে পুরসভা সূত্রে জানা গেল। বৃহস্পতিবার থেকে এই কোভিড অ্যাম্বুলেন্স পরিষেবার কাজ শুরু করল পুরসভা।

Loading videos...

উল্লেখ্য, দেড়শো বছর পার করা জেলার সবচেয়ে প্রাচীন পুরসভা এই জয়নগর মজিলপুর। ১৪টি ওয়ার্ডের পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান সুজিত সরখেল বলেন, এই কঠিন সময়ে আমরা বসে থাকতে পারি না। তাই করোনা সংক্রান্ত কাজে আমরা এগিয়ে এসেছি। কোভিডরোগীদের যাতে ঠিক সময়ে হাসপাতালে পৌঁছে দেওয়া যায়, তাঁর জন্য এই কোভিড অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করা হলো।

পুরসভার করোনা সহায়তা কন্টোল রুমে ফোন করে এই সুবিধা পেতে পারবেন এলাকার বাসিন্দারা। আর এই পরিষেবা চালু হওয়ায় খুশি সাধারণ মানুষ।

আরও পড়তে পারেন: কোভিড থেকে নিজেকে এবং অন্যদের সুরক্ষিত রাখতে কী করবেন

Continue Reading

মুর্শিদাবাদ

অনাস্থার আগেই মুর্শিদাবাদের জেলা সভাধিপতির পদ থেকে পদত্যাগ শুভেন্দু-ঘনিষ্ঠর

শুভেন্দু তৃণমূল ছাড়ার সময় মোশারফও তৃণমূল ছেড়েছিলেন।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতির পদ থেকে ইস্তফা দিলেন একদা শুভেন্দু অধিকারী-ঘনিষ্ঠ মোশারফ হোসেন। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়ার সময়ে মোশারফও দল ছেড়েছিলেন। তবে শুভেন্দুর মতো বিজেপিতে না গিয়ে, কংগ্রেসে যোগ দেন তিনি।

এর পর বিধানসভা নির্বাচনে নওদা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থীও হয়েছিলেন তিনি। কিন্তু পরাজিত হন। এই ফলাফলের পরেই বুধবার তৃণমূল জেলা সভাপতি আবু তাহের খান ঘোষণা করেন, ২৪ মে মোশারফের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হবে। সেই ঘোষণার ২৪ ঘণ্টার ব্যবধানেই জেলা পরিষদের সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন মোশারফ।

Loading videos...

একদা কংগ্রেসের গড় হিসেবে পরিচিত মুর্শিদাবাদে এ বার ভরাডুবি হয়েছে দলের। জেলার যে কুড়িটি আসনে ভোটগ্রহণ হয়েছে, তার মধ্যে ১৮টিই জিতেছে তৃণমূল, বাকি দুটিতে বিজেপি। বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পরই মুর্শিদাবাদ জেলা পরিষদ পুনরুদ্ধারে তৎপরতা শুরু করে তৃণমূল।

কংগ্রেসে যোগ দেওয়া সভাধিপতি ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনার কথাও ঘোষণা করে। কিন্তু সেই অনাস্থা আনার আগেই জেলা পরিষদের সভাধিপতি পদ থেকে ইস্তফা দিলেন মোশারফ হোসেন। তিনি সাংবাদিকদের বলেছেন, ‘‘মানুষের রায় মাথা পেতে নিতে হবে। মুর্শিদাবাদ জেলায় কংগ্রেস অনেকটাই রাজনৈতিক জমি হারিয়েছে। সেই বাস্তবের কথা মাথায় রেখে আমার জেলা সভাধিপতির পদ ধরে রাখা উচিত নয় বলেই মনে করি। তাই আমি পদত্যাগপত্র বুধবারই পাঠিয়ে দিয়েছি।’’

তবে পুনরায় তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা কথাও উড়িয়ে দেননি তিনি। এমন প্রশ্নের উত্তরে মোশারফ বলেন, ‘‘এই কথাটা (তৃণমূলে যোগ দেবেন কি না) বলা অসম্ভব। আমি যেখানে আছি, সেখানেই থাকব। শূন্য থেকে আমার রাজনৈতিক কেরিয়ার আবার শুরু করব।’’

আরও পড়তে পারেন

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য8 mins ago

Bengal Corona Update: রাজ্যে আরও বাড়ল সংক্রমণ, তবে কলকাতা-সহ ১০ জেলায় সক্রিয় রোগীর সংখ্যায় পতন

দঃ ২৪ পরগনা9 mins ago

কোভিডরোগীদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করল জয়নগর মজিলপুর পুরসভা

sputnik v vaccine
দেশ47 mins ago

Sputnik V: আগামী সপ্তাহেই ভারতের বাজারে তৃতীয় কোভিড ভ্যাকসিন, জানাল কেন্দ্র

দেশ2 hours ago

অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না? দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’

ক্রিকেট2 hours ago

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার কেন? অদ্ভুত যুক্তি দিলেন টিম পেইন

মুর্শিদাবাদ3 hours ago

অনাস্থার আগেই মুর্শিদাবাদের জেলা সভাধিপতির পদ থেকে পদত্যাগ শুভেন্দু-ঘনিষ্ঠর

রাজ্য3 hours ago

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত মরণোত্তর দেহ ও অঙ্গদান আন্দোলনের পথিকৃৎ ব্রজ রায়

Coronavirus Delhi
দেশ3 hours ago

Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার2 days ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

বিজ্ঞান2 days ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

দেশ2 days ago

Covid Crisis: সংক্রমণের ধার কমাতে একটি বিশেষ ওষুধে ছাড়পত্র দিল গোয়া, খেতে হবে সবাইকে

শরীরস্বাস্থ্য1 day ago

করোনার এই দুঃসহ সময়ে অক্সিজেন বিপর্যয়ের সহজ সমাধান দিলেন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল

বিজ্ঞান2 days ago

রক্তের গ্রুপের উপর কি কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে, গবেষণায় জানাল সিএসআইআর

প্রযুক্তি2 days ago

পশ্চিমবঙ্গ সরকারের কোভিড অ্যাপ, সহজে জানা যাবে যাবতীয় তথ্য

দেশ2 days ago

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

সম্পর্ক1 day ago

Corona Crisis: এই কঠিন সময়ে কিছু সাধারণ নিয়ম মেনে চললেই সম্পর্ক অটুট থাকবে

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে