বিজেপিতে যোগ দিলেন ২ বিধায়ক, প্রার্থী হচ্ছেন লোকসভায়!

0
Mukul Roy
মুকুল রায়। ফাইল ছবি

ওয়েবডেস্ক: লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশিত হয়েছে গত রবিবার। তার পর থেকেই জোরকদমে চলছে প্রার্থী তালিকা তৈরির কাজ। একই সঙ্গে বিরতি নেই দলবদলের পালাও। মঙ্গলবার বিকেলে মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন বাগদার বিধায়ক দুলাল বর এবং হবিবপুরের সিপিএম বিধায়ক খগেন মুর্মু। একই সঙ্গে তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ অনুপম হাজরাও এ দিন বিজেপিতে যোগ দেন।

উত্তর ২৪ পরগনার বাগদা বিধানসভা থেকে কংগ্রেসের প্রতীকে জিতে তৃণমূলে যোগ দিয়েছিলেন দুলাল বর। জানা গিয়েছে, তাঁকে বিজেপি বঁনগা লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করার তোড়জোড় চালাচ্ছে। তিনি তাতে রাজি বলেও জানা যাচ্ছে।

অন্য দিকে মালদহের হবিবপুরের সিপিএম বিধায়ক খগেন মুর্মুর সঙ্গে মুকুলবাবুর যোগাযোগের খবর কয়েক দিন ধরেই প্রকাশ্যে আসছিল। তবে এ দিনের আগে পর্যন্ত খগেনবাবু বিজেপিতে যোগ দেওয়ার কথা স্বীকার করেননি। একই সঙ্গে মুকুলবাবু সঙ্গে তাঁর আলোচনার কথাও তিনি স্বীকার করেননি।

[ আরও পড়ুন: ভোটার লিস্টে আপনার নাম দেখবেন কী ভাবে? তিনটে ধাপে জেনে নিন ]

তবে ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিংয়ের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে সমস্ত জল্পনাতেই জল ঢেলে দিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিন লোকসভা ভোটের তালিকা প্রকাশের সময় তিনি অর্জুনবাবুকে বিশেষ দায়িত্ব দেওয়ার কথা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here