ধৃতেরা

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার: কালীপুজো এবং দীপাবলি উপলক্ষ্যে এ বছর জুয়াখেলা বন্ধ হল আলিপুরদুয়ার মহকুমার ফালাকাটায়। যাঁরা খেলা শুরু করেছিলেন তাদের গ্রেফতার করল ফালাকাটা থানার পুলিশ। বৃহস্পতিবার এবং শুক্রবার ফালাকাটা থানা এলাকার পাঁচটি জায়গায় অভিযান চালিয়ে বাইশ জনকে গ্রেফতার করল পুলিশ। বাজেয়াপ্ত হল ষোলো হাজার টাকা।

ফালাকাটা থানা এলাকায় প্রতি বছর দীপাবলির সময় জুয়ার আসর বসে। বাসিন্দাদের পক্ষ থেকে জুয়াখেলা বন্ধের জন্য পুলিশের কাছে আবেদন আসছিল। কিন্তু এত দিন পর্যন্ত ফালাকাটা থানার পুলিশকে জুয়ার আসরের বিরুদ্ধে সে ভাবে কোনো ব্যবস্থা নিতে দেখা যায়নি।

আরও পড়ুন মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে কালীপুজো-দীপাবলিতে শহরে পাকড়াও ৩৪০

কিন্তু গত মাসে দার্জিলিং থানা থেকে বদলি হয়ে ফালাকাটা থানার দায়িত্ব নেন আইসি সৌম্যজিত রায়। তিনি এসেই ফালাকাটায় বেআইনি মদ এবং জুয়াখেলা বন্ধের জন্য পদক্ষেপ করেন। গত দু’ দিনে তাঁর নেতৃত্বে পুলিশ ফালাকাটার বড়োডোবা, নৃপেন মিত্র কলোনি, রাইচেঙ্গা, দুলাল দোকান এবং মশলাপট্টি এলাকায় হানা দেয়। অভিযুক্তদের টাকা সমেত গ্রেফতার করে। আইসি সৌম্যজিত রায় বলেন, “শহরে এবং পার্শ্ববর্তী এলাকায় বেআইনি ভাবে জুয়াখেলার জন্য অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। সবাইকে আলিপুরদুয়ার আদালতে পেশ করা হয়েছে।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here