Connect with us

রাজ্য

রেকর্ড তৈরি করে রাজ্যে এক দিনে আক্রান্ত প্রায় ৩৯০০, কলকাতার পরিস্থিতি অপরিবর্তিত

Published

on

Coronavirus west bengal

খবরঅনলাইন ডেস্ক: উদ্বেগজনক ভাবে বাড়ছে রাজ্যে দৈনিক কোভিড-সংক্রমণ। শনিবার আক্রান্তের সংখ্যা ৩৮০০ ছাড়িয়ে গেল। পরিস্থিতি যা তাতে দৈনিক আক্রান্তের সংখ্যা অচিরেই চার হাজার ছাড়িয়ে যাবে। এর পরেও যদি সাধারণ মানুষ সংযত না হন, তা হলে পুজোর পর দৈনিক পাঁচ হাজার আক্রান্তের খবর পেলেও অবাক হওয়ার কিছুই থাকবে না।

তবে এরই মধ্যে কিছুটা দেয় দৈনিক সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা। একই সঙ্গে মৃত্যুহারেও হ্রাসটা বেশ কিছুটা নিশ্চিন্তের জায়গা।

রাজ্যের কোভিড তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৩,৮৬৫ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ১৭ হাজার ৫৩ জন। গত কয়েক দিন ধরেই দৈনিক সুস্থতার সংখ্যাটি তিন হাজারের ওপরেই থাকছে। শনিবারও সেটাই বহাল থাকল।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩,১৮৯ জন। রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৭৭ হাজার ৯৪০। নতুন করে আরও ৬১ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৯৯২। রাজ্যে মৃত্যুহার ১.৮৯ শতাংশে রয়েছে।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩৩ হাজার ১২১ জন। গত ২৪ ঘণ্টায় ৬২১ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। পশ্চিমবঙ্গে বর্তমানে সুস্থতার হার ৮৭.৬৬ শতাংশে রয়েছে। দৈনিক আক্রান্তের সংখ্যাকে সুস্থতার সংখ্যা পাল্লা দিতে পারছে না বলে সুস্থতার হার একটু একটু করে কমছে এ রাজ্যে।

সংক্রমণের হার বাড়ল

গত দু’ সপ্তাহের মধ্যে সব থেকে বেশি নমুনা পরীক্ষা হয়েছে গত ২৪ ঘণ্টাতেই। এর পরেও সংক্রমণের হার বেড়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪৩ হাজার ৪২৮টি নমুনার পরীক্ষা হয়েছে। এর বিচারে দেখতে গেলে সংক্রমণের হার ছিল ৮.৮৯ শতাংশ।

রাজ্যে এখনও পর্যন্ত মোট ৩৯ লক্ষ ৪৭ হাজার ৭৫০টি নমুনা পরীক্ষা হয়েছে। এর বিপরীতে আক্রান্ত হয়েছেন ৮.০৩ শতাংশ মানুষ। দৈনিক সংক্রমণের হার গত জুলাইয়ে ১৭ শতাংশের ওপরে ছিল। ওই রকম পরিস্থিতি যে এ বার কাম্য নয়, তা বলাই বাহুল্য।

কলকাতা ও উত্তর ২৪ পরগণা স্থিতিশীল

কলকাতা এবং উত্তর ২৪ পরগণা, দুই জেলাতেই নতুন আক্রান্তের সংখ্যা স্থিতিশীল রয়েছে। তবে গত ২৪ ঘণ্টায় সংক্রমণের নিরিখে কলকাতাকে পেরিয়ে গিয়েছে উত্তর ২৪ পরগণা।

এই সময়সীমায় কলকাতায় নতুন করে ৭৮৪ জন এবং উত্তর ২৪ পরগণায় ৭৯১ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে দৈনিক সুস্থতার সংখ্যা কিছুটা কম, দুই জেলাতেই। কলকাতাতে ৬০৮ আর উত্তর ২৪ পরগণায় ৬১৭ জন সুস্থ হয়েছেন। দুই জেলায় ১৫ জনকে করে কোভিডরোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬৯ হাজার ৩১ জন। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ৬৩ হাজার ৯৪২। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৭,৩৪৯ জন এবং উত্তর ২৪ পরগণায় ৭,০২৫।

কলকাতা আর উত্তর ২৪ পরগণায় বর্তমানে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা যথাক্রমে ৫৯ হাজার ৭১১ এবং ৫৫ হাজার ৫৬০।

পড়শি তিন জেলাও স্থিতিশীল

হাওড়া, হুগলি আর দক্ষিণ ২৪ পরগণার কোভিড পরিস্থিতিও স্থিতিশীল রয়েছে। অর্থাৎ, নতুন রোগীর সংখ্যা আগের থেকে বাড়েনি। গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৫৩ জন আর সুস্থ হয়েছেন ২৭২ জন।

হাওড়ায় নতুন করে ২৩৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ১৪৮ জন। অন্যদিকে হুগলিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪৮ জন। সুস্থ হয়েছেন ২০৩ জন।

আরও ছয় জেলায় আক্রান্ত শতাধিক

কলকাতা ও তার পড়শি জেলাগুলিতে পরিস্থিতি মোটের ওপরে স্থিতিশীল হলেও অন্য জেলাগুলিতে পরিস্থিতি বেশ উদ্বেগজনক। এর মধ্যে নতুন করে চিন্তা বাড়াল দুই বর্ধমান। দীর্ঘ দিন পর এই দুই জেলায় নতুন করে শতাধিক মানুষ আক্রান্ত হলেন।

মোট ছ’টি জেলায় গত ২৪ ঘণ্টায় একশোর বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি আক্রান্তের খোঁজ মিলেছে নদিয়ায় (১৫৮)। এর পর রয়েছে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর (দুই জেলাতেই ১৫৪), পূর্ব বর্ধমান (১২৩), পশ্চিম বর্ধমান (১২১), জলপাইগুড়ি (১১৮) এবং দার্জিলিং (১০৪)।

তবে একটা স্বস্তির খবরও কিন্তু রয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যের ২৩টা জেলার মধ্যে ন’টা জেলায় সক্রিয় রোগী কমেছে। এটা কিন্তু সাম্প্রতিককালের মধ্যে রেকর্ড। এই জেলাগুলি হল কোচবিহার, আলিপুরদুয়ার, দার্জিলিং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মুর্শিদাবাদ, বীরভূম, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগণা।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা চালু করা নিয়ে মেপে পা ফেলতে চায় রেলমন্ত্রক

রাজ্য

দৈনিক সংক্রমণ অপরিবর্তিত, রাজ্যে তিন লক্ষের করোনামুক্তি

Published

on

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণ, মোটের ওপরে অপরিবর্তিতই থাকল। তবে দৈনিক সুস্থতার সংখ্যাটি লাফিয়ে লাফিয়ে বাড়ছে। রাজ্যে এ দিনই মোট ৩ লক্ষের করোনামুক্তি হল। সংক্রমণের হারও কিছুটা নিয়ন্ত্রণে এসেছে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৪,১৪৮ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ৪৫ হাজার ৫৭৪ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩,৭৫৩ জন। এই প্রথম রাজ্যে ৩৭০০-এর বেশি মানুষ এক দিনে সুস্থ হলেন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ২ হাজার ৩৪০। নতুন করে আরও ৫৯ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬,৪২৭। রাজ্যে মৃত্যুহার সামান্য কমে বর্তমানে ১.৮৬ শতাংশে রয়েছে।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩৬ হাজার ৮০৭ জন। গত ২৪ ঘণ্টায় ৩৩৬ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। সুস্থতার হার রাজ্যে বর্তমানে রয়েছে ৮৭.৪৯ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার সামান্য কমল

রাজ্যে সামগ্রিক সংক্রমণের হার বাড়লেও, বেশ কিছু দিন ঊর্ধ্বগামী থাকার পর দৈনিক সংক্রমণের হার একটু কমল। গত ২৪ ঘণ্টায় ৪৪ হাজার ৭২৪টি নমুনার পরীক্ষা হয়েছে। এর বিচারে দেখতে গেলে সংক্রমণের হার ছিল ৯.২৭ শতাংশ।

রাজ্যে এখনও পর্যন্ত মোট ৪২ লক্ষ ৫৫ হাজার ৮০১টি নমুনা পরীক্ষা হয়েছে। এর বিপরীতে আক্রান্ত হয়েছেন ৮.১২ শতাংশ মানুষ।

হাসপাতাল শয্যা-তথ্য

বর্তমানে রাজ্যে সরকারি এবং বেসরকারি মিলিয়ে মোট ৯৩টি হাসপাতালে কোভিড চিকিৎসা হচ্ছে। রাজ্য জুড়ে মোট ১২ হাজার ৭৫১টি শয্যা চিকিৎসার জন্য চিহ্নিত রয়েছে। এর মধ্যে ৩৭.৯৩ শতাংশ শয্যা বর্তমানে ভরতি রয়েছে।

কলকাতা, উত্তর ২৪ পরগণা স্থিতিশীল

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় এখনও দৈনিক আক্রান্তের সংখ্যা ওপরের দিকে থাকলেও কিছুটা স্থিতিশীলতা আসছে বলে মনে করা হচ্ছে।

কলকাতার গত ২৪ ঘণ্টায় ৮৯৫ জন আর উত্তর ২৪ পরগণায় ৮৯৬ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় যথাক্রমে ৮৫৩ আর ৮৬১ জন সুস্থ হয়েছেন। কলকাতায় ১৯ আর উত্তর ২৪ পরগণায় ১৪ জনের মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৫ হাজার ৬ জন। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ৭০ হাজার ২৭। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৭,৪০৯ জন এবং উত্তর ২৪ পরগণায় ৭,২৫১।

কলকাতা আর উত্তর ২৪ পরগণায় বর্তমানে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা যথাক্রমে ৬৫ হাজার ৫০০ এবং ৬১ হাজার ৩১২।

পড়শি তিন জেলাতেই সক্রিয় রোগী কমল

হাওড়া, হুগলি আর দক্ষিণ ২৪ পরগণার কোভিড পরিস্থিতি অনেকটাই উন্নত হয়েছে। তিন জেলাতেই সক্রিয় রোগী কমেছে।

দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে ২২৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ২৩২ জন। হাওড়ায় নতুন করে ২৪৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ২৪৬ জন। অন্য দিকে হুগলিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭৫ জন। সুস্থ হয়েছেন ১৭১ জন।

নদিয়ায় এক দিনে দুশো

রাজ্যের যে যে জেলায় কোভিড পরিস্থিতি বেশি উদ্বেগজনক ছিল, তার মধ্যে নদিয়া অন্যতম। এই প্রথম বার এই জেলায় দুশোর ওপরে মানুষ কোভিডে আক্রান্ত হলেন। এ ছাড়া, রাজ্যের আরও ছয় জেলায় শতাধিক আক্রান্তের খোঁজ মিলেছে।

নদিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪৪ জন। এর পর রয়েছে দার্জিলিং (১৭৫), পূর্ব মেদিনীপুর (১৫৫), পশ্চিম মেদিনীপুর (১৪৪), পূর্ব বর্ধমান (১২৭), জলপাইগুড়ি (১১১) এবং মুর্শিদাবাদ (১০২)।

তবে গত ২৪ ঘণ্টায় ১৩টা জেলায় সক্রিয় রোগী কমেছে। কলকাতার তিন পড়শি জেলা ছাড়াও সক্রিয় রোগী কমেছে কোচবিহার, আলিপুরদুয়ার, কালিম্পং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদা, বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম।

Continue Reading

রাজ্য

অষ্টমীর সন্ধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে রাজ্যপাল জগদীপ ধানখড়

এ দিন রাজ্যপালের কর্মসূচিটি পূর্ব নির্ধারিত বলেই জানা যায়।

Published

on

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে জগদীপ ধানখড়

কলকাতা: শনিবার মহাঅষ্টমীর সন্ধ্যায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharya) সঙ্গে সাক্ষাৎ করলেন রাজ্যপাল জগদীপ ধানখড় (Jagdeep Dhankhar)। এ দিন সন্ধ্যা ৬টা নাগাদ বুদ্ধদেববাবুর পাম অ্য়াভিনিউর সরকারি আবাসনে পৌঁছান সস্ত্রীক রাজ্যপাল।

রাজভবনে ফিরে যাওয়ার সময় রাজ্যপাল সাংবাদিকদের জানান, “বুদ্ধবাবু একজন জীবন্ত স্টেটসম্যান। ওঁর আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করি”।

প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রায় আধ ঘণ্টা সময় কাটান রাজ্যপাল। বলেন, “বুদ্ধদেববাবুর স্ত্রী মীরাদেবীর কাছ থেকে আমি প্রায়শই প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খবর নিই। গতকাল তাঁর সঙ্গে আমার কথা হয়। তাঁকে আজ বুদ্ধবাবুর সঙ্গে সাক্ষাতের ইচ্ছাপ্রকাশ করি”।

পাশাপাশি তিনি বলেন, “আমি ওঁর কাছ থেকে অনুপ্রাণিত। রাজ্যের পরিস্থিতি নিয়ে আজকেও ওঁর সঙ্গে কথা বলেছি। উনি ভালো আছেন, তবে শ্বাসকষ্টের জন্য অক্সিজেন নিতে হচ্ছে এবং চোখের সমস্যা রয়েছে। আমি তাঁর সুস্থতা কামনা করে শারদীয়া শুভেচ্ছা জানিয়েছি”।

এর আগেও বুদ্ধদেববাবুর সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজ্যপাল। এ দিন তিনি বলেন, “রাজ্যের পরিস্থিতি নিয়ে আমি বুদ্ধবাবুর সঙ্গে আলোচনা করেছি। রাজ্যের আইন ও অন্য পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে প্রাক্তন মুখ্যমন্ত্রীর কথা হয়েছে। ওঁর দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে”।

এ দিন সস্ত্রীক রাজ্যপালকে বাড়িতে স্বাগত জানান প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী মীরা ভট্টাচার্য। তিনি আবাসনের গেটে এসে তাঁদের সঙ্গে করে ভিতরে নিয়ে যান। উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের আগস্ট মাসে রাজ্যপাল বাড়ি গিয়ে বুদ্ধদেববাবুর শারীরিক অবস্থার খোঁজ নিয়ে যান। এ দিন রাজ্যপালের কর্মসূচিটি পূর্ব নির্ধারিত বলেই জানা যায়।

আরও পড়তে পারেন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এ বার আর বিজয়া সম্মিলনী নয়

Continue Reading

রাজ্য

সকালে ইস্তফা ঘোষণা করে দুপুরে ফিরলেন সৌমিত্র খাঁ

মান-অভিমান হয়েছিল…তাই বলে কোনো ব্যক্তির জন্য দল ছাড়ব না: সৌমিত্র খান।

Published

on

সৌমিত্র খান। ছবি: ফেসবুক থেকে

খবর অনলাইন ডেস্ক: কয়েক ঘণ্টার ব্যবধান। তারই মধ্যে ইস্তফা এবং তা প্রত্যাহার!

বিজেপি যুবমোর্চার জেলা কমিটি ভেঙে দেওয়ার জেরে শনিবার সকালে রাজ্য সভাপতিপদ থেকে ইস্তফা ঘোষণা করেন সাংসদ সৌমিত্র খাঁ। তবে এ দিন দুপুরে তিনি ইস্তফা প্রত্যাহার করে নিলেন নাটকীয় ভাবে।

বিজেপি যুবমোর্চার সমস্ত জেলা কমিটি ভেঙে দিয়েছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই ঘটনার জেরে সংগঠনের পদাধিকারীদের নিয়ে তৈরি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যান সৌমিত্র।

এ দিন দুপুরে তিনি হোয়াটসঅ্যাপে গ্রুপে লিখেছেন, “তোমাদেরকে ছেড়ে থাকা সম্ভব নয়। তাই ফিরে এলাম। টিএমসিকে হঠানোর জন্য সব কিছু ত্যাগ করতে রাজি আছি। জয় শ্রীরাম। জয় মা দুর্গা। বিজেপি জিন্দাবাদ। মোদি জিন্দাবাদ।”

অন্যদিকে দিলীপ যুবমোর্চার কমিটি বাতিল করলেও সৌমিত্র হোয়াটসঅ্যাপ বার্তায় যোগ করেছেন, “কোনও কমিটি চেঞ্জ হচ্ছে না”। অর্থাৎ, দিলীপ গত শুক্রবার যে কমিটি বাতিল করেছিলেন, সেই কমিটিই বহাল থাকছে।

বিকেল সাড়ে ৪টে নাগাদ ফেসবুক লাইভে সৌমিত্র বলেন, “মান-অভিমান হয়েছিল। কিন্তু কোনো ব্যক্তির জন্য তো আর দল ছাড়ব না। বিজেপি আমাকে যে সম্মান দিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে সমস্ত মানুষ উন্নয়ন চান”।

যুবমোর্চায় সৌমিত্রের প্রস্থান এবং প্রত্যাবর্তন প্রসঙ্গে ডিজিটাল আনন্দবাজারের কাছে দিলীপ ঘোষের চাঁছাছোলা বক্তব্য, “ও যে গিয়েছে বা ফিরেছে, তার কিছুই তো আমি জানি না! সবটাই হোয়াটসঅ্যাপে ঘটেছে। এ বিষয়ে যা ঠিক হবে, সব পুজোর পর”।

আরও পড়তে পারেন: বিজেপির অন্দরে ডামাডোল চরমে, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র খান

Continue Reading

Amazon

Advertisement
দেশ1 hour ago

দৈনিক মৃতের সংখ্যা ফের ছ’শোর নীচে, সুস্থতার হার বেড়ে প্রায় ৯০ শতাংশ

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫০১২৯, সুস্থ ৬২০৭৭

currency notes
শিল্প-বাণিজ্য2 hours ago

মোরাটোরিয়াম: কয়েক দিনের মধ্যেই অ্যাকাউন্টে বাড়তি সুদের টাকা ফেরত পাবেন গ্রাহক

দেশ3 hours ago

কোভ্যাকসিনের ট্রায়াল শেষ হতে পারে এপ্রিলের পর, তবে জরুরি ব্যবহারের সম্ভাবনা তার আগেই!

বিদেশ3 hours ago

কোভিড আক্রান্ত হওয়ার পর ক্ষমা চেয়ে নিলেন পোল্যান্ডের প্রেসিডেন্ট

ক্রিকেট12 hours ago

নাটকীয় প্রত্যাবর্তন! হারের দরজা থেকে জয় ছিনিয়ে নিল পঞ্জাব

খাওয়াদাওয়া13 hours ago

মহানবমীতে পেঁয়াজ রসুন ছাড়া নিরামিষ পাঁঠার মাংস

শরীরস্বাস্থ্য13 hours ago

শ্বাসকষ্ট কেন হয়? জেনে নিন ৯টি কারণ

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫০১২৯, সুস্থ ৬২০৭৭

রাজ্য3 days ago

সপ্তমীর দুপুরে সুন্দরবনে আঘাত হানবে অতি গভীর নিম্নচাপ, ভারী বর্ষণে ভাসতে পারে কলকাতা ও পার্শ্ববর্তী জেলা

কলকাতা2 days ago

কাশীবোস লেনে ‘দেবীঘট’, হাতিবাগানে ‘অসমাপ্ত’, নলীন সরকারে ‘পুজো এবার কাঠামোতে’, নর্থ ত্রিধারার ‘শ্রদ্ধার্ঘ্য’, সিকদারবাগানে ‘উৎসব’

ক্রিকেট2 days ago

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি কপিল দেব

covaxin
দেশ2 days ago

ভারত বায়োটেকের ‘কোভ্যাকসিন’কে তৃতীয় দফার পরীক্ষার জন্য ছাড়পত্র

কলকাতা1 day ago

মহাসপ্তমীতে কলকাতা মহানগরীর অচেনা ছবি

ক্রিকেট3 days ago

মনীশ, বিজয়ের রেকর্ড জুটিতে রাজস্থানকে হারিয়ে দিল হায়দরাবাদ

ক্রিকেট2 days ago

ব্যাটে-বলে দাপট মুম্বইয়ের, ছিন্নভিন্ন চেন্নাই

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা4 weeks ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

কেনাকাটা4 weeks ago

পছন্দসই নতুন ধরনের গয়নার কালেকশন, দাম ১৪৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজোর সময় পোশাকের সঙ্গে মানানসই গয়না পরতে কার না মন চায়। তার জন্য নতুন গয়না কেনার...

কেনাকাটা4 weeks ago

নতুন কালেকশনের ১০টি জুতো, ১৯৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজো এসে গিয়েছে। কেনাকাটি করে ফেলার এটিই সঠিক সময়। সে জামা হোক বা জুতো। তাই দেরি...

কেনাকাটা1 month ago

পুজো কালেকশনে ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে চোখ ধাঁধানো ১০টি শাড়ি

খবর অনলাইন ডেস্ক: পুজোর কালেকশনের নতুন ধরনের কিছু শাড়ি যদি নাগালের মধ্যে পাওয়া যায় তা হলে মন্দ হয় না। তাও...

কেনাকাটা1 month ago

মহিলাদের পোশাকের পুজোর ১০টি কালেকশন, দাম ৮০০ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক : পুজো তো এসে গেল। অন্যান্য বছরের মতো না হলেও পুজো তো পুজোই। তাই কিছু হলেও তো নতুন...

কেনাকাটা1 month ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা1 month ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

নজরে