ভোটের মুখে লেকটাউন থেকে উদ্ধার ৪ লক্ষ টাকা, ধৃত ৩

0
laketown money
উদ্ধার হওয়া টাকা।

কলকাতা: গত কয়েক দিনে কলকাতা থেকে নিষিদ্ধ মাদক, আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে। এ বার লেকটাউন থেকে উদ্ধার হল সাড়ে চার লক্ষ টাকা। এই ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভোটের নির্ঘণ্ট প্রকাশের দিন থেকেই নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাটো করতে জোর দিয়েছে নির্বাচন কমিশন। শহর জুড়ে চলেছে খানাতল্লাসি। সেই তল্লাশির সুবাদেই এইব বিপুল টাকা উদ্ধার হল। সোমবার রাত থেকেই লেকটাউনের ঘড়ি মোড়ে একটি হন্ডা সিটি গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ। দিল্লির নম্বর প্লেট লাগানো এই গাড়িটা দেখেই সন্দেহ হয় পুলিশের। এর পরেই গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

চালকের কথায় অসঙ্গতি মেলায় গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। উদ্ধার হয় একটি ব্যাগ, তা থেকে পাওয়া গিয়েছে ৪ লক্ষ ৩৬ হাজার টাকা। তৎক্ষণাৎ চালক-সহ তিনজনকে গ্রেফতার করা হয়। লেকটাউন থানায় ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুন পালটে গিয়েছে পাহাড়ের রাজনৈতিক প্রেক্ষাপট, একই দিনে সভা মমতা-অমিতের

নির্বাচন কমিশনের নির্দেশ মতো, কারও কাছে ৫০ হাজারের বেশি টাকা থাকলে তার জন্য বৈধ কাগজপত্র দেখাতে হবে। কিন্তু ধৃতদের কাছে কোনো কাগজপত্রই ছিল না। ভোটের কোনো কাজে এই টাকা ব্যবহার করা হতো কি না, সেই নিয়েই ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here