জামতাড়া: ঝাড়খণ্ডের ধৃত বিধায়কদের মধ্যে একজনের বাড়ি থেকে পাঁচ লক্ষ টাকা উদ্ধার করল সিআইডি। পাশাপাশি উদ্ধার করা হয়েছে একটি স্করপিও গাড়ি। সিআইডি সূত্রে এমনটাই জানা গিয়েছে।

সিআইডি সূত্রের খবর, লালবাজার এলাকা থেকে ৭৫ লক্ষ টাকা আনতে এই স্করপিও গাড়ি ব্যবহার করা হয়েছিল বলেই মনে করছেন সিআইডি আধিকারিকেরা। ওই এলাকার সিসিটিভি ফুটেজ আগেই সংগ্রহ করেছিল সিআইডি। সেই ফুটেজেও এই স্করপিও গাড়িটি দেখা গিয়েছে বলেই সিআইডি সূত্রে খবর।

লালবাজারে কলকাতা পুলিশের সদর দফতরের উল্টো দিকে ‘বিকানের’ নামে একটি বহুতলের চার তলায় এক শেয়ার কেনাবেচা সংস্থার দফতর থেকেই ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়কের কাছে বড় অঙ্কের টাকা গিয়েছিল বলে সিআইডির তদন্তকারী দলের সন্দেহ। তদন্তে নেমে ওই বহুতলের মালিক ব্যবসায়ী মহেন্দ্র অগ্রবালকে ইতিমধ্যেই আটক করেছে সিআইডি।

সোমবার বেলার দিকে ইরফানের বাড়িতে হানা দেন তদন্তকারীরা। ইরফানের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি তল্লাশিও চালানো হয় তাঁর বাড়িতে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৩০ জুলাই শনিবার রাতে হাওড়ার পাঁচলা-রানিহাটি মোড়ে গ্রেফতার করা হয় ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়ককে। তাঁদের গাড়ি থেকে উদ্ধার হয় ৪৯ লাখ ৯৮ হাজার টাকা। ইরফান ছাড়া ওই ঘটনায় গ্রেফতার হন ঝাড়খণ্ডের বিধায়ক রাজেশ কাছাপ এবং নমন বিক্সাল কোঙারি।

আরও পড়তে পারেন

‘তৃণমূল মানেই চোর নয়’, সাংবাদিক বৈঠক করে বললেন ফিরহাদ-ব্রাত্যরা

বিশ্বের সবচেয়ে বিপজ্জনক অংশ, যেখানে খুন করেও দোষী সাব্যস্ত হওয়ার ভয় নেই

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন