Connect with us

রাজ্য

রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণের হার, ১৩ জেলায় আক্রান্তের সংখ্যা এক অঙ্কে

সুস্থতার হার ৯৭ শতাংশে ছুঁইছুঁই।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে দৈনিক সংক্রমণের হার আরও কিছুটা কমল শুক্রবার। সংক্রমণের হারটি ধীরে ধীরে দুই শতাংশের নীচে চলে যাওয়ার ইঙ্গিত দিচ্ছে। অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় রাজ্যের ১৩টি জেলায় দৈনিক সংক্রমণ ছিল এক অঙ্কে।

রাজ্যের কোভিড তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৬২৩ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬৪ হাজার ৯৮ জন।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৫৬ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৪৬ হাজার ৮৪৯ জন। নতুন করে আরও ১৬ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০ হাজার ২৬।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৭ হাজার ২২৩ জন। গত ২৪ ঘণ্টায় ৪৯ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৬.৯৪ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার আরও কমল

তবে আক্রান্তের সংখ্যা কমলেও রাজ্যে দৈনিক সংক্রমণের হার কিছুটা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৩০ হাজার ৫৬০টি নমুনা পরীক্ষা হয়েছে। ফলে এ দিন দৈনিক সংক্রমণের হার ছিল ২.০৩ শতাংশ।

এ দিকে রাজ্যে সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৭৫ লক্ষ ৯১ হাজার ১২১টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৭.৪৩ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

সুস্থতা বাড়তে থাকায় হাসপাতালের শয্যা কিন্তু ধীরে ধীরে বাড়ছে রাজ্যে। বর্তমানে রাজ্যে সরকারি এবং বেসরকারি মিলিয়ে মোট ১০২টি হাসপাতালে কোভিড চিকিৎসা হচ্ছে। রাজ্য জুড়ে মোট ১২ হাজার ৮৪০টি শয্যা চিকিৎসার জন্য চিহ্নিত রয়েছে। এর মধ্যে মাত্র ৮.২০ শতাংশ শয্যা বর্তমানে ভরতি রয়েছে।

কলকাতায় কমলেও উত্তর ২৪ পরগণায় সক্রিয় রোগী বাড়ল

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় নতুন সংক্রমণ দুশোর নীচে নেমে এসেছে। যদিও, কলকাতায় কমলেও উত্তর ২৪ পরগণায় সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে গিয়েছে।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ১৭১ জন এবং উত্তর ২৪ পরগণায় ১৮৫ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। কলকাতায় ১৮৫ আর উত্তর ২৪ পরগণায় ১৪৯ জন সুস্থ হয়েছেন। দুই জেলাতেই ৫ জন করে রোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৬ হাজার ৪২১। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২০ হাজার ৪২। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,৪২০ জন এবং উত্তর ২৪ পরগণায় ১,৭৯৩।দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,০৪০ এবং ২,৪২৭ জনের।

পড়শি জেলাগুলিতে সংক্রমণ অপরিবর্তিত

কলকাতার পড়শি তিন জেলায় সংক্রমণচিত্রটি কার্যত অপরিবর্তিত রয়েছে। দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৭ জন, সুস্থ হয়েছেন ১৭ জন।

হুগলিতে ৩৩ জন আক্রান্ত এবং ৩৮ জন সুস্থ হয়েছেন। হাওড়াতে নতুন করে আক্রান্ত করে আক্রান্ত ২৯ এবং সুস্থ হয়েছেন ৩৭ জন। হুগলিতে সক্রিয় রোগী ৩৭১, হাওড়ায় ৩২৬ এবং দক্ষিণ ২৪ পরগণায় ৩২৪।

১৩ জেলায় নতুন সংক্রমণ এক অঙ্কে

শুক্রবার রাজ্যের ১৩টি জেলায় নতুন সংক্রমণ ছিল এক অঙ্কের ঘরে। এই জেলাগুলি হল আলিপুরদুয়ার (১), কোচবিহার (১), ঝাড়গ্রাম (১), কালিম্পং (২), দক্ষিণ দিনাজপুর (৩), পুরুলিয়া (৪), পশ্চিম মেদিনীপুর (৪), জলপাইগুড়ি (৫), উত্তর দিনাজপুর (৫), পূর্ব মেদিনীপুর (৫), বাঁকুড়া (৭), পূর্ব বর্ধমান (৭), মুর্শিদাবাদ (৮)।

দঃ ২৪ পরগনা

প্রার্থী তালিকা ঘোষণার আগেই দেওয়াল লিখে চমক এসইউসি-র

ভোটের দিনক্ষণ ঘোষিত হয়েছে শুক্রবার। এখনও পর্যন্ত তৃণমূল, বিজেপি, সিপিএম, কংগ্রেস কেউ-ই প্রার্থীর নাম ঘোষণা করেনি।

Published

on

এসইউসি-র দেওয়াল লিখন। ছবি: প্রতিবেদক

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, কুলতলি: প্রার্থীর নাম লিখে দেওয়াল লিখনের মধ্যে দিয়ে এগিয়ে গেল এসইউসি। জয়নগর ও কুলতলিতে দেওয়াল লিখন শুরু করে দিল এসইউসি।

ভোট ঘোষণার সঙ্গে সঙ্গেই কুলতলি ও জয়নগর এলাকায় এসইউসির প্রার্থীর দেওয়াল লিখন শুরু হয়ে গেল। ভোট ঘোষণার পর থেকে এখনও পর্যন্ত তৃণমূল, বিজেপি, সিপিএম, কংগ্রেস কেউ-ই প্রার্থীর নাম ঘোষণা করেনি। এসইউসি সবার আগে প্রার্থীর নাম লেখা দেওয়াল লিখে এগিয়ে গেলো জয়নগর ও কুলতলিতে।

Loading videos...

জয়নগর ও কুলতলি দীর্ঘ দিন এসইউসির দখলে ছিল। বর্তমানে জয়নগর তৃণমূলের হাতে ও কুলতলিতে সিপিএম বিধায়ক। কুলতলির বিভিন্ন এলাকায় রবিবার ঘুরে এসইউসির দেওয়াল লিখন চোখে পড়ল। প্রার্থী ঘোষণার আগে এ ভাবে কেন দেওয়াল লিখন হল সে ব্যাপারে দলের তরফে কোনো মন্তব্য করা হয়নি।

এ দিকে তৃণমূল সূত্রের খবর, আগামী সোমবার প্রার্থীতালিকা ঘোষণা করতে পারে রাজ্যের শাসক দল। শোনা যাচ্ছে, তালিকায় বেশ কিছু তারকার পাশাপাশি নাম থাকতে পারে প্রাক্তন কয়েক জন আমলার। আবার কলকাতা পুরসভার কয়েক জন বিদায়ী কাউন্সিলারের নাম থাকারও সম্ভাবনা রয়েছে।

আরও পড়তে পারেন: বেহাল রাস্তা দ্রুত মেরামতের দাবিতে এসইউসির বিক্ষোভ জয়নগরে

Continue Reading

রাজ্য

সংক্রমণের হারকে এক শতাংশের নীচে নামিয়ে রাজ্যে নতুন সংক্রমণ ফের দুশোর নীচে

রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.৬৪ শতাংশ।

Published

on

খবরঅনলাইন ডেস্ক দেশের বেশ কিছু রাজ্যে যখন করোনা সংক্রমণ নতুন করে বাড়ছে, তখন পশ্চিমবঙ্গের পরিস্থিতির সে ভাবে উল্লেখযোগ্য কোনো অবনতি হয়নি। বরং, শনিবারের থেকে রবিবার, পরিস্থিতির কিছুটা উন্নতিই হয়েছে। দু’দিন পর রাজ্যে সংক্রমণের হার ফের এক শতাংশের নীচে এসেছে। পাশাপাশি নতুন সংক্রমণও নেমেছে দুশোর নীচে। যদিও, কলকাতার দৈনিক সংক্রমণ এখনও কিছুটা চিন্তায় রাখছে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ১৯২ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭৫ হাজার ১১৮ জন।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২১৬ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬১ হাজার ৫৪৩ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ জনের। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ১০ হাজার ২৬৮ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩ হাজার ৩০৭ জন। গত ২৪ ঘণ্টায় ২৬ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.৬৪ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার কমল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ১৯ হাজার ৭৬৪টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ০.৯৭ শতাংশ। একই সঙ্গে রাজ্যের সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৮৫ লক্ষ ৬৩ হাজার ২৭৮টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৬.৭২ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

সরকারি এবং বেসরকারি মিলিয়ে রাজ্যে বর্তমানে ৬০ হাসপাতালের ৬,৭৩৬টি শয্যা কোভিডের চিকিৎসার জন্য নির্ধারিত রয়েছে। এর মধ্যে ভরতি আছে মাত্র ৩.১৫ শতাংশ বেড।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতা ও উত্তর ২৪ পরগণা, দুই জেলাতেই বর্তমানে সব থেকে বেশি দৈনিক সংক্রমণ হচ্ছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় ৭০ এবং উত্তর ২৪ পরগণায় ৪৭ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৫৪ এবং ৪৭ জন। কলকাতায় এক জন কোভিডরোগীর মৃত্যু হয়েছে, উত্তর ২৪ পরগণায় কারও হয়নি।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৪১৯, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২৩ হাজার ১৬৪। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,১৮৪ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯৫৪। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,১০১ এবং ২,৫০৭ জনের।

চার জেলা ছিল সংক্রমণ-শূন্য

শনিবারের মতো রবিবারও রাজ্যের চারটে জেলা ছিল নতুন সংক্রমণহীন। এই জেলাগুলি হল আলিপুরদুয়ার, কালিম্পং, দক্ষিণ দিনাজপুর এবং ঝাড়গ্রাম।

গত ২৪ ঘণ্টায় রাজ্যের ১৬ জেলায় সংক্রমিতের সংখ্যা এক অঙ্কে ছিল। এই জেলাগুলি হল জলপাইগুড়ি (১), মুর্শিদাবাদ (১), পুরুলিয়া (১), পশ্চিম মেদিনীপুর (১), পূর্ব বর্ধমান (১), কোচবিহার (২), নদিয়া (৩), বীরভূম (৩), মালদা (৪), দার্জিলিং (৫), উত্তর দিনাজপুর (৫), বাঁকুড়া (৫), পূর্ব মেদিনীপুর (৬), পশ্চিম বর্ধমান (৭), হুগলি (৭) এবং দক্ষিণ ২৪ পরগণা (৮)।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় শুধু হাওড়ায় (১৭) সংক্রমণ ছিল দশের বেশি।

Continue Reading

রাজ্য

ত্রিশঙ্কু বিধানসভা হলে ফের বিজেপির হাত ধরবেন মমতা বন্দ্যোপাধ্যায়, ব্রিগেডে বললেন সীতারাম ইয়েচুরি

ভোটের ফলাফল ত্রিশঙ্কু হলে কী করবেন?

Published

on

খবর অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গে ত্রিশঙ্কু বিধানসভা হলে কী করবেন? ব্রিগেড সমাবেশে যোগ দিয়ে এমন প্রশ্নের উত্তর দিলেন সিপিএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। বললেন, “ত্রিশঙ্কু হলে তৃণমূল আবার এনডিএ-তে ফিরে যেতে পারে”।

ইয়েচুরি বলেন, “অনেকেই আমাকে জিজ্ঞাসা করেন, ত্রিশঙ্কু হলে কী করবেন? আমি তাঁদের বলছি, এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য তাঁদের তৃণমূলের কাছে যাওয়া উচিত। কারণ এর জবাব দেওয়ার জন্য তৃণমূলের অবস্থানই সব থেকে ভালো”।

Loading videos...

এখানেই না থেমে তিনি আরও বলেন, “১৯৯৮ সাল থেকে বেশ কয়েক বছর ধরে এনডিএ-র শরিক ছিল তৃণমূল। কেন্দ্রের এনডিএ সরকারেরও তারা অংশ ছিল। যদি ত্রিশঙ্কু বিধানসভা হয়, আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, রাজ্যে সরকার গঠনের জন্য তৃণমূল ফের বিজেপির হাত ধরতে পারে। নিজের চেয়ার বাঁচানোর জন্য ফের এক বার বিজেপির হাত ধরবেন মুখ্যমন্ত্রী।”।

তাঁর কথায়, “প্রত্যেকটা ধর্মনিরপেক্ষ শক্তি তৃণমূল এবং বিজেপিকে পরাস্ত করতে লড়বে। আমরা যদি এক বার পশ্চিমবঙ্গে এই সাম্প্রদায়িক বিভাজন বন্ধ করতে পারি, তা হলে গোটা ভারতেই তা করতে পারব। তৃণমূল এবং বিজেপি- উভয় দলই মানুষের সমস্যাগুলো থেকে মনোযোগ সরিয়ে দিতে ধর্মকে ব্যবহার করছে”।

বামফ্রন্ট এই ব্রিগেড সমাবেশের আয়োজন করলেও হাত মিলিয়েছে কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকির আইএসএফ। কর্মী, সমর্থকদের ভিড়ে রীতিমতো উপচে পড়ে ব্রিগেড। যা দেখে ইয়েচুরি বলেন, “ব্রিগেডের সমাবেশ বোঝাচ্ছে, বাংলায় পরিবর্তন আনবে এই সংযুক্ত মোর্চা”।

ভিডিয়োয় দেখুন: আব্বাস মঞ্চে উঠতেই তাল কাটল অধীরের

আরও পড়তে পারেন: বাম-কংগ্রেস-আইএসএফ ব্রিগেড সমাবেশে কে কী বললেন?

Continue Reading
Advertisement
Advertisement
ফুটবল23 mins ago

হায়দরাবাদের সঙ্গে ড্র করে শেষ চারে চলে গেল গোয়া

ফুটবল3 hours ago

মুম্বইয়ের কাছে হেরে লিগজয়ীর শিল্ড হারাল এটিকে মোহনবাগান

শিল্প-বাণিজ্য3 hours ago

বার্ষিক জিএসটি রিটার্ন দাখিলের মেয়াদ বাড়াল কেন্দ্র

দঃ ২৪ পরগনা4 hours ago

প্রার্থী তালিকা ঘোষণার আগেই দেওয়াল লিখে চমক এসইউসি-র

দেশ4 hours ago

হিন্দিতে চিঠি পাঠিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী, হাতে পেয়ে ফেরালেন সাংসদ!

রাজ্য4 hours ago

সংক্রমণের হারকে এক শতাংশের নীচে নামিয়ে রাজ্যে নতুন সংক্রমণ ফের দুশোর নীচে

শিল্প-বাণিজ্য5 hours ago

মার্চ-এপ্রিলে দাম কমতে পারে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের, সুখবর শোনালেন পেট্রোলিয়ামমন্ত্রী

রাজ্য6 hours ago

ত্রিশঙ্কু বিধানসভা হলে ফের বিজেপির হাত ধরবেন মমতা বন্দ্যোপাধ্যায়, ব্রিগেডে বললেন সীতারাম ইয়েচুরি

দেশ2 days ago

পশ্চিমবঙ্গে ৮ দফায় ভোট, কলকাতায় ভোট ২৬ ও ২৯ এপ্রিল

প্রযুক্তি3 days ago

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

election commission of india
দেশ3 days ago

শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের ভোটের দিনক্ষণ প্রকাশ করবে নির্বাচন কমিশন

রাজ্য15 hours ago

ব্রিগেড সমাবেশ: দরকারে ‘শান্তিনিকেতন’ বাড়ি নিলাম করে প্রতারিত মানুষের টাকা ফেরত, হুঁশিয়ারি মহম্মদ সেলিমের

রাজ্য2 days ago

২৩ দিনের খেলা হবে, চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়ের

BJP TMC Congress CPIM
রাজ্য16 hours ago

পশ্চিমবঙ্গে ফিরতে পারে তৃণমূল সরকার, কী বলছে সমীক্ষা

দেশ3 days ago

ভারত বন্‌ধে শামিল ব্যবসায়ী, কৃষক সংগঠন, বিক্ষোভে পুড়ল স্কুটার

কলকাতা2 days ago

মোদীর আগেই কলকাতায় অমিত শাহ, ভবানীপুরে রোড শো হতে পারে

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে