hooch-death

শান্তিপুর : ফের বিষমদ খেয়ে মৃত্যু। এবার নদিয়ার শান্তিপুর থানার নৃসিংহপুর চৌধুরী পাড়ায় বিষমদ খেয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১জন মহিলাও রয়েছেন। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা রাজ্য সরকারের। ঘ‌টনার তদন্তে সিআইডিকে নিয়োগ হয়েছে।

এদিন বিষয়টি নিয়ে এক সাংবাদিক বৈঠক করেন অর্থমন্ত্রী অমিত মিত্র। তিনি বলেন, ৩ আবগারি অফিসার, ৮ কনস্টেবল সহ ১১জনকে সাসপেন্ড করা হয়েছে। শান্তিপুর সার্কেলের আবগারির ওসি ও রাণাঘাট সার্কেলের ডেপুটি আবগারি কালেক্টরকে সাসপেন্ড করা হয়েছে। বিহার- ঝাড়খণ্ড থেকে আসা মদেই এই বিপত্তি কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে অর্থমন্ত্রী জানিয়েছেন।

মঙ্গলবার চৌধুরী পাড়ার একটি চোলাইয়ের ঠেকে মদ খেয়েছিলেন মৃত ব্যক্তিরা। রাতে বাড়ি ফিরে তাঁর অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে দুলারচণ মাহাতো নামে বছর চল্লিশের এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়। বাকিদের বর্ধমানের কালনা হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত্যু হয়। এদের মধ্যে ১ জন মহিলা।

আরও পড়ুন : খাগড়াগড় কাণ্ডের মূল চক্রীকে হেফাজতে পেল কলকাতা পুলিশ 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এলাকায় একাধিক চোলাইয়ের ঠেক রয়েছে। কিন্তু পুলিস প্রসাশনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ঘটনার পর চৌধুরী পাড়া এলাকায় তল্লাশি শুরু করে শান্তিপুর থানার পুলিশ। তল্লাশির খবর পয়ে পলাতক চোলাই বিক্রেতারা।

2 মন্তব্য

  1. আসুন সকলে নিজ এলাকায় এই বিশেষ মাদক পানীয় সেবন করি, কারণ মৃত্যু হলে , দু লাখ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here