bjp worker

ওয়েবডেস্ক: হুগলিতে কাশীনাথ ঘোষ নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ঘিরে তৃণমূল-বিজেপি বাকযুদ্ধ শুরু হয়ে গেল। বিজেপির দাবি, কাশীনাথকে পিটিয়ে খুন করেছে তৃণমূলের দু্ষ্কৃতীরা। অন্য দিকে তৃণমূল নেতৃত্বের দাবি, এই ঘটনার সঙ্গে তাঁদের কোনো রকমের যোগাযোগ নেই।

রবিবার সকালে গোঘাটের নকুণ্ডা গ্রাম পঞ্চায়েতের গোটা এলাকায় একটি খাল থেকে কাশীনাথের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বিজেপির দাবি, কাশীনাথ ঘোষ তাদের কর্মী। তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে শনিবার রাতে পিটিয়ে খুন করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শনিবার রাতে কয়েকজন দুষ্কৃতী বেধড়ক মারধর করে কাশীনাথকে। মারের চোটে তাঁর মৃত্যু হলে পাশের একটি খালে ফেলে দিয়ে চলে যায়।

প্রসঙ্গত, গত ২৩ জুলাই নকুন্ডায় খুন হয়ে যান এক তৃণমূল কর্মী। সেই খুনের ঘটনায় অভিযুক্তের নামের তালিকায় কাশীনাথের নামটাও ছিল বলে সূত্রের খবর।

বিজেপির অভিযোগ, কাশীনাথ এলাকার জনপ্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত ছিলেন। সে কারণেই তৃণমূল কর্মীরাই খুন করেছে কাশীনাথকে।

[ আরও পড়ুন: মামলায় জড়ালেন অপর্ণা সেন-রা ]

তবে বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের কথায়, লোকসভা ভোটে এলাকায় ভালো ফল করেছে বিজেপি। কারণ সিপিএম থেকে অনেকে গিয়েছে গেরুয়া শিবিরে। ফলে দলের অন্তর্দ্বন্দ্বেই খুন হতে পারে কাশীনাথ। তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত হওয়ায় তাঁকে পুলিশ এমনিতেই খুঁজছিল। এমন হতে পারে, সেই ঘটনার কথা প্রকাশ্যে যাতে না আসতে পারে, তাই সরিয়ে দেওয়া হল কাশীনাথকে!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন