কলকাতা: আচমকা ভয়াবহ আগুন লেগে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেল ময়দানের শতাব্দীপ্রাচীন উয়াড়ি ক্লাব। সোমবার ভোর পাঁচটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে।

ক্লাবের এক কর্তার কথায়, সোমবার ভোর ৫টা নাগাদ আগুন লেগে যায় ক্লাবে। সেই সময় দু’জন মালি ক্লাবের ভিতরেই ঘুমোচ্ছিলেন। আগুন লেগেছে টের পেয়েই ছুটে বেরিয়ে আসেন। দমকলের চারটে ইঞ্জিনের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে এলেও কিছুই রক্ষা করা যায়নি। ক্রিকেট কিট থেকে ক্লাবের প্রয়োজনীয় নথিপত্র, সবই পুড়ে ছাই হয়ে গিয়েছে।

১২৫ বছরের এই ক্লাবে ক্রিকেট, ফুটবল এবং হকির খেলোয়াড়ের সংখ্যা কম নয়। ভবানীপুর, কালীঘাটের মতোই জনপ্রিয় ময়দানের এই ক্লাবও। ক্রিকেটে দীর্ঘদিন প্রথম ডিভিশনে খেলছে ক্লাব। আগামী ৪ এপ্রিলও রয়েছে ম্যাচ। ক্লাবের তরফে খবর, এমন ভয়াবহ পরিস্থিতিতেও ম্যাচ বাতিল করা হচ্ছে না। যদিও এ দিন সকালে অনুশীলনে এসে ক্লাবের এই পরিস্থিতি দেখে ফিরে যান খেলোয়াড়রা।

শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে বলে মনে করছে দমকল। আপাতত বিপুল ক্ষতি সামলে উঠে কী ভাবে ক্লাবকে নতুন করে দাঁড় করানো যায়, সেই চিন্তাই করছেন ক্লাব কর্তারা। এ ব্যাপারে রাজ্য সরকারের হস্তক্ষেপও দাবি করছেন তাঁরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here