dilip ghosh in car

ওয়েবডেস্ক: গত মেখলিগঞ্জের চারবারের বিধায়ক ছিলেন পরেশ অধিকারী।  ১৯৯১, ২০০১, ২০০৬ ও ২০১১ সালের ভোটে জিতে বিধানসভায় গিয়েছিলেন তিনি। বামফ্রন্ট সরকারের খাদ্যমন্ত্রী ছিলেন তিনি। ২০১৬ বিধানসভা নির্বাচনে অর্ঘ্য রায় প্রধানের কাছে হেরে যান পরেশবাবু। গত বুধবার বিজেপি রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন আরও এক ফরওয়ার্ড ব্লক বিধায়ক।

আপাতত দিলীপ ঘোষের সঙ্গে ফরওয়ার্ড ব্লক নগেন্দ্রনাথ রায়ের সেই সাক্ষাৎকার নিয়ে কোচবিহারের রাজনীতি সরগরম। নিজের দল তো বটেই বিজেপির একাংশও মনে করছে, নগেন্দ্রনাথবাবু খুব শীঘ্রই গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন। যে কারণে তিনি নিজে থেকেই দিলীপবাবুর সঙ্গে দেখা করতে যান।

এ দিন কোচবিহার সফরে ছিলেন দিলীপবাবু। তিনি সেখান থেকে জলপাইগুড়ির লাটাগুড়ির উদ্দেশে রওনা দেন। সে সময় খাগড়াবাড়ির কাছে দিলীপবাবুর গাড়ির সামনে আচমকা এসে হাজির ন নগেন্দ্রনাথবাবু। তাঁদের এই সাক্ষাৎপর্ব পূর্ব নির্ধারিত ছিল কি না, সে বিষয়ে অবশ্য বেশি কিছু জানা যায়নি। তবে দু-জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।


আরও পড়ুন: সেতু কেন ভেঙে পড়ে? ৯টি কারণেই জোর দিচ্ছেন ইঞ্জিনিয়াররা

কথোপথনের পর নগেন্দ্রনাথবাবু জানান, “দিলীপবাবু আমার এলাকা দেখতে যাচ্ছিলেন শুনে তাঁর সঙ্গে দেখা করেছি। এটা একটা সৌজন্য সাক্ষাৎ। উনি আমারা দীর্ঘদিনের পরিচিত। অযথা এর মধ্যে অন্য কিছু না খোঁজাই ভালো”।

অন্য দিকে বিজেপি রাজ্য সভাপতি এ ব্যাপারে কোনো মন্তব্য না করলেও জেলা ফরওয়ার্ড ব্লক নেতত্ব দাবি করছেন, পুরোটাই গুজব। যদিও বিধায়ক নিজেই স্বীকার করছেন তিনি দিলীপবাবুর সঙ্গে সাক্ষাৎ করেছেন!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন