সম্পত্তি লিখে না দেওয়ায় বাবাকে খুনের অভিযোগে ধৃত ছেলে

0

ওয়েবডেস্ক: বহুদিন ধরে চলে আসা সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। সম্পত্তি তাঁর নামে লিখে না দেওয়া নিয়ে বচসার জেরেই তাঁর হাতেই বাবাকে খুন হতে হয় বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত আকতার লস্করকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই বাবা-ছেলের মধ্যে সম্পত্তি নিয়ে ঝগড়াঝাটি লেগেই ছিল। সোমবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন আকতার। সে সময় তাঁর বাবা শুয়ে পড়েছিলেন। ঘুমন্ত বাবাকে টেনে তোলেন ছেলে। এর পরই বাবা ইশা আলিকে তিনি সমস্ত সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার কথা বলেন। কিন্তু তাঁর প্রস্তাবে ইশা রাজি না হওয়ায় গত সোমবার বাবাকে বেধড়ক মারধর করতে শুরু করেন আকতার।

পরিবারের অন্যান্য সদস্যরা জানিয়েছেন, ইশার বুকে বেশ কয়েকবার লাথি মারেন আকতার। ছেলের লাথি এবং বেধড়ক মারধরে অসুস্থ হয়ে পড়েন ইশা। তৎক্ষণাৎ তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার পরই তাঁকে মৃত হিসাবে ঘোষণা করেন চিকিৎসকেরা।

[ আরও পড়ুন: গার্লস স্কুলের হস্টেলের পিছন থেকে উদ্ধার অর্ধনগ্ন মহিলা, বেহুঁশ করে ধর্ষণের অভিযোগ ]

এর পরই আকতারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় বারুইপুর থানায়। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পরিবারের সদস্যরাও ভাবতে পারছেন না, এ ভা্বে সম্পত্তির জন্য বাবাকে খুন করে ফেলবেন আকতার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here