Abhi2

উজ্জ্বল বন্দোপাধ্যায়, জয়নগর: এ বছরের মাধ্যমিকে প্রথম দশে দক্ষিণ ২৪ পরগনা জায়গা না পেলেও সম্ভাব্য ত্রয়োদশ স্থান দখল করেছে জয়নগর মজিলপুর রায়পাড়ার অভিনন্দন ধর। তার প্রাপ্ত নম্বর ৬৭৭। সে জয়নগর জে এম ট্রেনিং স্কুল থেকে এ বছর মাধ্যমিক দিয়েছিল। অঙ্ক ও পদার্থবিজ্ঞানে তিনি ১০০ পেয়েছে। বাবা পীযুষকুমার ধর ও মা স্বাতী পুরকাইত ধরের একমাত্র পুত্র অভিনন্দন। ছোটোবেলা থেকেই মামারবাড়িতে মানুষ। বাবা স্কুলশিক্ষক ও মা চাকরি করেন। তাই সে বাড়ির কাছেই মামারবাড়ি থেকেই পড়াশোনা চালিয়ে যাচ্ছে।

abhi1

এত বড়ো সাফল্যের পরে সে জানাল, এই স্কুলে শুরু থেকেই সে প্রথম হয়ে আসছে। তাঁর এই সাফল্যের পিছনে বাবা, মা, দাদু ও স্কুলের শিক্ষকদের অবদান অনেক। সে বলে, “আমি বাড়িতে পাঁচ জন গৃহশিক্ষকের কাছে পড়াশোনা করেছি। আমি ছোটোবেলা থেকেই আঁকতে ভালোবাসি। আমি মেডিক্যালে জয়েন্ট দিয়ে ডাক্তারি পড়তে চাই। তা ছাড়া মানুষের সেবা করতে চাই।”

তার এই সাফল্যে খুশি স্কুলের শিক্ষক থেকে শুরু করে এলাকার প্রত্যেকেই। আগামী দিনে সে এই ভাবে এলাকার নাম উজ্জ্বল করুক, এটাই চায় জয়নগরের মানুষ। এখন তার বাড়িতে অভিনন্দনের অভিননন্দন চলছে মিষ্টান্ন সহযোগে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here