Abhishek-Banerjee
পুরুলিয়ার সভায় অভিষেক, নিজস্বচিত্র

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: অসমে গণহত্যার প্রতিবাদে জেলার তৃণমূল কংগ্রেসের ধিক্কার মিছিলে পায়ে পা মেলালেন কয়েক হাজার দলীয় কর্মী-সমর্থক-সহ সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ।

রবিবার বেলা ১১টায় পুরুলিয়া ভিক্টোরিয়া স্কুল মোড় থেকে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল শুরু হয়ে পুরুলিয়া শহর পরিক্রমা করে পুরুলিয়া রথতলায় শেষ করে, সেখানে একটি জনসভারও আয়োজন করা হয়, এর পরই বলরামপুর, পুরুলিয়ার নডিহা ও রঘুনাথপুরের ঝাড়ুখামারে কালীপুজোর একাধিক মণ্ডপ উদ্বোধন করেন অভিষেক ।

পুরুলিয়ায় আয়োজিত প্রতিবাদ মিছিলটি অসমের ৫ বাঙালি হত্যার প্রতিবাদে করা হয় ।যার মুখ্য ভূমিকা পালন করেন সাংসদ ও তৃণমূল যুব নেতা অভিষেক। তিনি পুরুলিয়া রথতলার মঞ্চে তাঁর বক্তব্যে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মনে করলে বিজেপিকে ফিনিশ করতে অল্প সময় লাগবে, বিজেপির বি থাকবে না আর দিলিপের ডি থাকবে না”।

Abhishek Banerjee

তিনি আরও বলেন, “বিজেপি নিজেদের মধ্যেই নিজেরা গোষ্ঠীকোন্দল করছে পুরুলিয়া জেলায়, এরা আবার স্বপ্ন দেখে জয়লাভের । বিজেপি মানে তো মিথ্যাবাজ, বিজেপি মানে তো দাঙ্গাবাজ, বিজেপি মানে তো হাজার টাকায় গ্যাস, বিজেপি মানে কোটি কোটি টাকা মেরে ফাঁক, চোরের দল আর বড় বড় কথা ।”

চাকে ঢিল মেরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

এ ভাষাতেই বিজেপিকে তুলোধোনা করেন তৃণমূলের এই নেতা । পুরুলিয়ার সভা শেষ করার পর বলরামপুর, নডিহা ও শেষে রঘুনাথপুরের ঝাড়ুখামারে কালীপুজা মণ্ডপের উদ্বোধন করেন। এ দিন নানান দল থেকে অনেকে তৃণমূলে যোগদান করেন অভিষেকের হাত ধরে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাতো, মন্ত্রী সন্ধ্যারানী টুডু, নবনির্বাচিত সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় , সাংসদ মৃগাঙ্ক মাহাতো, যুব তূণমূল কংগ্রেসের সভাপতি সুশান্ত মাহাত, পুরুলিয়া জেলা তৃণমূল সাধারণ সম্পাদক নব‍্যেন্দু মাহালী, আদিবাসী নেতা ও জেলা পরিষদ সদস্য গুরুপদ টুডু-সহ তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীরা ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here