ভবানীপুর উপনির্বাচনে শনিবার মমতার হয়ে প্রচারে নামতে পারেন অভিষেক

0
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

কলকাতা: ভবানীপুর উপনির্বাচনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে আগামী শনিবার প্রচারাভিযানে নামতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই দিন ভবানীপুর বিধানসভা লাগোয়া লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে বাছাই করা ভোটারদের নিয়ে এক ঘরোয়া সভা করবেন তিনি।

শনিবার সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে অভিষেক যেমন ভোটারদের সঙ্গে কথা বলে মুখ্যমন্ত্রীর সমর্থনে ভোট চাইবেন, তেমনই রাখা হচ্ছে নৈশভোজের বন্দোবস্তও। বৈঠকে ডাকা হবে ভবানীপুর বিধানসভা এলাকার আটটি ওয়ার্ডের বিশিষ্টজনদের।

এ বারের উপনির্বাচনে বড়ো সমাবেশ, বড়ো মিছিল বা কোনো রোড শো করা যাবে না করোনা-সংক্রমণের কারণে। তেমনই নির্দেশ নির্বাচন কমিশনের। তাই তৃণমূল নেতৃত্ব ছোটো ছোটো ঘরোয়া বৈঠকের মধ্যে দিয়েই এই প্রচারের কাজ সারতে চাইছে। তবে এমন ঘরোয়া বৈঠকেও যে কমিশনের নজর থাকবে, তা ভালোমতো জানেন তৃণমূল নেতৃত্ব। ভোট প্রচার উপলক্ষে জনসমাগম হলে প্রার্থীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারে কমিশন।

তাই ভবানীপুর লাগোয়া বালিগঞ্জ বিধানসভার অংশ ৬৯ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে এই কর্মসূচি রাখা হয়েছে। বিধানসভার নিরিখে ৬৯ নম্বর ওয়ার্ড বালিগঞ্জের অংশ হলেও, লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামটি ভবানীপুর ঘেঁষা। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, সাংসদ অভিষেক ওই এলাকার ভোটারদের কাছে তাঁদের সুবিধা-অসুবিধার কথা জানতে চাইতে পারেন।

এই কর্মসূচিতে অভিষেকের সঙ্গে থাকতে বলা হয়েছে দলের সর্বস্তরের নেতৃত্বকে। সূত্রের খবর, ওই বৈঠকে থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা তৃণমূলের সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার-সহ ভবানীপুরের অন্তর্গত কলকাতা পুরসভার আটটি ওয়ার্ডের কো-অর্ডিনেটরেরা।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন

ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ, জবাব চাইল কমিশন

‘দুয়ারে রেশন’ প্রকল্পে স্থগিতাদেশের আর্জি খারিজ হাইকোর্টে

কোভিড বিধিনিষেধের মেয়াদ বাড়াল রাজ্য, বন্ধ লোকাল ট্রেন

ফিরছে ‘ইয়াস’-এর স্মৃতি, টানা বৃষ্টিতে সুন্দরবনে ক্ষতিগ্রস্ত একাধিক বাঁধ

অতিবৃষ্টিতে ভাসছে গোটা দক্ষিণবঙ্গ, পুজোর আগে ফের বন্যার আশঙ্কা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন