নরেন্দ্র মোদীকে আইনি নোটিশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

0
প্রতিনিধিত্বমূলক ছবি

ওয়েবডেস্ক: মানহানিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে নরেন্দ্র মোদীকে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ১৫ মে লোকসভা ভোটের প্রচারে ডায়মন্ড হারবারে এসে মোদী অভিষেকের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছিলেন অভিযোগ তুলে শনিবার ওই নোটিশ পাঠান তাঁর আইনজীবী।

এ দিন অভিষেকের আইনজীবী সঞ্জয় বসু ওই চিঠি পড়ে শোনান। জানা গিয়েছে, মোদীর উদ্দেশে ওই চিঠিতে লেখা হয়েছে, “আমার মক্কেল ডায়মন্ড হারবারের বর্তমান সাংসদ এবং জনসাধারণের কাছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো হিসাবেই পরিচিত। সাধারণ মানুষ যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কেই ‘দিদি’ হিসাবে জানেন, সেখানে আপনি তাঁর নামের সঙ্গে ‘ভাইপো’ জুড়ে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভাবে মিথ্যা, বিদ্বেষপূর্ণ এবং মানহানিকর মন্তব্য করেছেন”।

Loading videos...

মোদীর অভিযোগকে “মিথ্যা, বিদ্বেষপূর্ণ এবং মানহানিক উল্লেখ করে ওই চিঠিতে অভিষেকের আইনজীবী দাবি করেছেন, “আপনি নিজের মন্তব্যে আমার মক্কেলকে গুন্ডা বলে উল্লেখ করেছেন। আপনার পদাবস্থান থেকে এ ধরনের মন্তব্যের মাধ্যমে জনগণের কাছে মিথ্যা তথ্য তুলে ধরেছেন। আমার মক্কেল আপনার সমস্ত অভিযোগ অস্বীকার করছে এবং এ ধরনের বিকৃত তথ্যকে চ্যালেঞ্জ করছে”।

[ শেষ দফার ভোটের কয়েক ঘণ্টা আগে মুখ্য নির্বাচন কমিশনারকে কড়া চিঠি মমতার ]

প্রসঙ্গত, সুলতানপুরের ওই সভায় মোদী বলেছিলেন, “রাস্তা দখল করে অফিস নির্মাণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তোলাবাজির স্বভাব আর যাবে কোথায়! তৃণমূলের ঐতিহ্য মেনেই রাস্তা দখল করে অফিস করেছেন ভাইপো। আরে দিদি এত কামিয়েছেন, তোলাবাজি করে জমিয়েছেন, তবুও ভাইপো নিজের অফিসের জন্য সড়ক দখল করেছে। এটুকু তো নিয়ম মেনে কাজ করুন। আসলে স্বভাব আর যায় কোথায়? এখানে তো দিদি আছেন। তাই যত খুশি লুঠে নাও। দিদির কাছে আর কোনও আশা নেই”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.