মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায়, কথা হল শুভ্রাংশুর সঙ্গে

0
abhishek banerjee and subhrangshu roy
অভিষেক বন্দ্যোপাধ্যায়, শুভ্রাংশু রায়। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: কোভিডমুক্ত হয়েও শারীরিক জটিলতার কারণে এখনও হাসপাতালে ভরতি রয়েছেন বিজেপি নেতা মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায়। তাঁকে দেখতেই বুধবার হাসপাতালে গেলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

বেশ কয়েক দিন ধরেই ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন কৃষ্ণাদেবী। হাসপাতাল সূত্রে জানা যায়, কোভিডমুক্ত হলেও অন্যান্য শারীরিক জটিলতা রয়েছে তাঁর। তাঁকে এখন একমো সাপোর্টে রাখা হয়েছে।

Loading videos...

ঘটনায় প্রকাশ, এ দিন স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুকুল-ও। কিন্তু অভিষেক যখন ওই হাসপাতালে যান, তখন মুকুল সেখানে ছিলেন না। দুপুরে হাসপাতাল থেকে কাঁচড়াপাড়ার বাড়ি ফিরে যান মুকুল। তবে তাঁর পুত্র শুভ্রাংশু রায় (Subhrangshu Roy) হাসপাতালে ছিলেন। শুভ্রাংশুর সঙ্গেই কথা হয় অভিষেকের। তাঁরা কৃষ্ণাদেবীর চিকিৎসার ব্যাপারে কথা বলেন।

উল্লেখ্য, এ বারের বিধানসভা ভোটে নদিয়ার কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী হয়ে বিজেপির প্রতীকে জিতেছেন মুকুল। যদিও তাঁর ছেলে শুভ্রাংশু উত্তর ২৪ পরগনার বীজপুর বিধানসভা কেন্দ্রে পরাজিত হন। কিছু দিন ধরে শুভ্রাংশুর ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা চলছে। তিনি ফেসবুকের একটি পোস্টে লেখেন, “জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন”। তাঁর এমন পোস্টের পর থেকেই শুরু হয়েছে জল্পনা।

রাজনৈতিক মহলে জল্পনা, তা হলে কি সোনালি গুহ, দীপেন্দু বিশ্বাসদের পর বিজেপিতে এ বার কি মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর মোহভঙ্গ হল? এমন পরিস্থিতিতে এ দিন অভিষেক-শুভ্রাংশুর মুখোমুখি হওয়ার ঘটনা সেই জল্পনায় নতুন ইন্ধন জোগাতে পারে।

আরও পড়তে পারেন: এ বার কি মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর মোহভঙ্গ হল? ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টে জল্পনা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন