সনিকা মৃত্যু-কাণ্ডে গ্রেফতার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়

0
568

কলকাতা: পথদুর্ঘটনায় মডেল সনিকা চৌহানের মৃত্যুর ৭০ দিন পর অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় কসবার একটি মলের সামনে তাঁকে গ্রেফতার করা হয়।

দুর্ঘটনার পর থেকেই পুলিশের খাতায় পলাতক ছিলেন বিক্রম। গোপন সূত্রে পুলিশ জানতে পারে, বৃহস্পতিবার রাতে কসবায় এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছেন বিক্রম। সেইমতো অভিনেতার জন্য অপেক্ষা করছিল পুলিশ। তাঁর বিরুদ্ধে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়েছে।

গত ২৯ এপ্রিল রাতে রাসবিহারী মোড়ের কাছে বিক্রমের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় মৃত্যু হয় বিক্রমের সঙ্গে থাকা মডেল সোনিকা চৌহানের। জখম হন বিক্রমও।

এই ঘটনায় প্রথমে গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়া গাড়ি চালানো ও সম্পত্তি নষ্টের ধারায় বিক্রমের বিরুদ্ধে মামলা রুজু হয়। দুর্ঘটনার পাঁচ দিন পর আলিপুর আদালতে আত্মসমর্পণ করে জামিনও পেয়েছিলেন তিনি।

জামিন পাওয়ার পরেই অবশ্য তাঁর বিরুদ্ধে সরব হয় সোশ্যাল মিডিয়া। প্রশ্ন ওঠে যে কাণ্ডের জন্য লোকসঙ্গীত শিল্পী কালিকাপ্রসাদ ভট্টাচার্যের গাড়ির চালক অর্ণব রাও জেলে রয়েছে, ঠিকই একই রকম কাণ্ড ঘটিয়ে বিক্রমের কেন কোনো শাস্তি হল না।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here