তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়, প্রিয়া সেনগুপ্ত

0

কলকাতা: রবিবার তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) এবং অভিনেত্রী ও তৃণমূলের ইম্পা সদস্য প্রিয়া সেনগুপ্ত (Piya Sengupta)।

এ দিন তৃণমূল ভবনের একটি অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু এবং প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন তাঁরা।

তৃণমূলে যোগ দিয়ে কৌশানী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে ভাবে বাংলা এগিয়ে চলেছে, তাতে অনেকেই তাঁর অনুরাগী। আমি প্রথম থেকেই তাঁর প্রতি শ্রদ্ধাশীল। আমার গোটা পরিবার একটা দলকেই অনুসরণ করে। আমার প্রথম ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’। সে দিনও আমি এ কথা বলেছিলাম, আজও বলছি আমি দিদিকে ছাড়তে পারব না। আমি যে পেশায় রয়েছি, সেখানে অনেকে আমাকে দেখে অনুপ্রাণিত হন। তাই আমি চাই আমাকে দেখে আরও মানুষ এগিয়ে আসুন”।

অন্যদিকে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সুখেন দাসের কন্যা প্রিয়া। তিনি পরিচালক অনুপ সেনগুপ্তের স্ত্রী। বর্তমানে চলচ্চিত্র প্রয়োজনা, পরিচালনাতেও তিনি যুক্ত।

প্রিয়া বলেন, “আজকে আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছি মমতা বন্দ্যোপাধ্যায়ের এক জন কর্মী বা সৈনিক হিসেবে। আমি ছোটোবেলা থেকেই তাঁর আদর্শে অনুপ্রাণিত। আমার বাবাও তাঁকে স্নেহ করতেন। আমাদের জ্ঞান হওয়া অবধি দেখেছি তাঁর সবার পাশে থাকা, রাজ্যের উন্নয়নমূলক কাজগুলো। আমি অঙ্গীকার করছি, সমস্ত কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে দলের পাশো থাকব। আমার বিশ্বাস, তৃতীয় বারের জন্য নবান্নের সর্বোচ্চ আসনে মমতা বন্দ্যোপাধ্যায়ই বসবেন”।

আরও পড়তে পারেন: এখনও তৃণমূলেই রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়, রাজনৈতিক ভবিষ্যৎ কোন দিকে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন