মুখ্যমন্ত্রীকে ফোন অখিলেশের, বাড়িতে গেলেন চন্দ্রবাবু

0
mamata bandyopadhyay
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্যে দ্য প্রিন্ট।

কলকাতা: বুথফেরত সমীক্ষায় যা-ই ইঙ্গিত দিক, উত্তরপ্রদেশে ৫০টার বেশি আসন জিতবে সপা-বসপার জোট। এ কথা জানাতে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন সপা নেতা অখিলেশ যাদব। অন্য দিকে জোটের পালা হাওয়া লাগাতে তাঁর সঙ্গে বাড়িতে দেখা করতে এলেন চন্দ্রবাবু নাইড়ু।

সোমবার দুপুরে মমতাকে ফোন করে অখিলেশ জানান, ভোটারদের মতামত আঁচ করতে ভুল করেছেন ভোটপণ্ডিতরা। সমীক্ষার ফলের দিকে বেশি যাতে নজর দেওয়া না হয়, সে কথাই এ দিন মমতাকে বলেন অখিলেশ।

আরও পড়ুন হঠাৎ করে সঙ্কটে মধ্যপ্রদেশের কংগ্রেস সরকার

উল্লেখ্য, রবিবার সন্ধ্যার পর বুথফেরত সমীক্ষাগুলি প্রকাশিত হতেই দেখা গিয়েছে ফের একবার পাল্লা ভারী বিজেপি নেতৃত্বাধীন এনডিএর। উত্তরপ্রদেশে কী হবে, তাই নিয়ে দ্বিধাবিভক্ত সমীক্ষাগুলি। ছ’টির মধ্যে তিনটে সমীক্ষা মহাজোটকে এগিয়ে রাখছে, তো বাকি তিনটে বিজেপিকে। এই সমীক্ষার ফাঁদে যাতে না পড়া হয়, সেটাই মমতাকে জানান অখিলেশ।

অন্য দিকে এ দিন বিকেল ৫টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামেন চন্দ্রবাবু। এর পর তিনি মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ির উদ্দেশে রওনা হন। সেখানেই সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন চন্দ্রবাবু। সূত্রের খবর, নির্বাচন-পরবর্তী পরিস্থিতি নিয়েই আলোচনা হবে তাঁদের মধ্যে। বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পরে কোন পথে এগোনো হবে, সেই স্ট্রাটেজি নিয়েও কথা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.