ফালাকাটায় দশম শ্রেণির ছাত্রীকে গলা কেটে খুন, গ্রেফতার প্রতিবেশী যুবক

0

আলিপুরদুয়ার: ফালাকাটায় দশম শ্রেণির ছাত্রীকে গলা কেটে খুনের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী যুবক। অভিযোগ, প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে কিশোরীকে খুন করেছে ওই যুবক।

পরিবারের অভিযোগ, মৃত অঙ্কিতা শীল স্থানীয় স্কুলের দশম শ্রেণির পড়ুয়া। দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করছিল স্বপন বিশ্বাস নামে এক প্রতিবেশী যুবক। বুধবার সকালেও বাড়িতে গিয়ে প্রেমের প্রস্তাব দিলে, তা প্রত্যাখ্যান করে মেয়েটি। এর পর স্কুলে যাওয়ার জন্য অঙ্কিতা বাড়ি থেকে বেরোতেই তাকে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে স্বপন। এলোপাথাড়ি কোপাতে থাকে কিশোরীকে। ধারালো অস্ত্রের কোপে কিশোরীর দেহ থেকে মাথা আলাদা হয়ে যায়।

ঘটনাটি ঘটেছে ফালাকাটা থানা এলাকার খলিসামারিতে। ঘটনা চাউর হতেই উত্তেজনা তৈরি হয় গ্রাম জুড়ে। উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে ভাঙচুরও চালায়। প্রতিবেশীরা জানিয়েছেন, এর আগেও কিশোরীকে খুনের হুমকি দিয়েছিল স্বপন। কিন্তু তখন তাতে কেউ গুরুত্ব দেয়নি।

খবর পেয়ে ফালাকাটা থানার আইসির নেতৃত্বে সেখানে পৌঁছায় পুলিশবাহিনী। অভিযুক্ত স্বপনকে গ্রেফতার করে পুলিশ। সঙ্গে আটক করা হয়েছে অভিযুক্তের পরিবারের ছয় সদস্যকেও। কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়তে পারেন

তিন বিতর্কিত কৃষি আইন প্রত্যাহারে বিল অনুমোদন কেন্দ্রীয় মন্ত্রীসভায়

দূষণের গেরো কাটিয়ে সোমবার থেকে স্কুল, কলেজ খুলছে দিল্লিতে

স্কুলে চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগ: সিবিআই তদন্তের নির্দেশে স্থগিতাদেশ ডিভিশন বেঞ্চের

রেল আবার রান্না করা খাবার সরবরাহ করবে ট্রেনযাত্রায়

জুড়ছে নতুন সুবিধা, চাকরি পরিবর্তন করলেও ইপিএফ নিয়ে এই বাড়তি চিন্তা করতে হবে না কর্মীদের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন