Connect with us

রাজ্য

“প্রশান্ত যে কলেজে পড়েন, সেখানে অধ্যক্ষ ছিলেন অমিত শাহ”, কটাক্ষ কৈলাসের

Published

on

Mamata prashanta amd amit

ওয়েবডেস্ক: এক সময়ে নরেন্দ্র মোদী, নীতিশ শাহ থেকে শুরু করে জগনমোহন রেড্ডির হয়ে নির্বাচনী কৌশলীর কাজ করা প্রশান্ত কিশোরের ডাক পড়েছে কলকাতায়। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের সঙ্গে তাঁর চুক্তি হয়েছে বলে শোনা যাচ্ছে। এহেন পরিস্থিতিতে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় কটাক্ষের সুরে বলেন, “প্রশান্ত যে কলেজে এখনও পড়ছেন, অনেক দিন আগেই সেখানকার অধ্যক্ষ ছিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ”।

সদ্য শেষ হওয়া লোকসভা ভোটের ফলাফলে আশানুরূপ ফল করতে পারেনি রাজ্যের শাসক দল তৃণমূল। সামনে রয়েছে ২০২১ রাজ্য বিধানসভার ভোট। হাতে থাকা মাত্র দু’বছর সময়ে ঘুরে দাঁড়ানোর যাবতীয় পরিকল্পনা নিয়ে চলেছেন দলনেত্রী মমতা। সম্ভবত এই সমস্ত পরিকল্পনারই গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠতে চলেছে নির্বাচনী কৌশলী প্রশান্তর সঙ্গে চুক্তি। তৃণমূলের এই কর্মসূচির কথা চাউর হতেই কটাক্ষ ছুড়ে দিয়েছেন বিজেপি নেতা।

Loading videos...

কৈলাস সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “বাংলার মানুষের বিশ্বাস হারিয়েছেন মমতা। তাঁরা স্থির করে নিয়েছেন, আগামী বিধানসভা ভোটে মমতা এবং তৃণমূলকে ক্ষমতা থেকে হঠাবে। বর্তমান পরিস্থিতিতে কোনো রাজনৈতিক কৌশলীই এই বিপক্ষ জনমতের বন্যাকে সামাল দিতে পারবেন না”।

একই সঙ্গে তিনি দাবি করেন, “এ কথা তো কেউ অস্বীকার করতে পারবেন না, আমাদের দলের সভাপতি অমিত শাহের থেকে বড়ো কোনো নির্বাচনী কৌশলী এ মুহূর্তে দেশে নেই। এটা বারবার প্রমাণিত হয়েছে। তবে দ্বিধা না রেখে তিনি বলেন, তৃণমূল চাইলে একাধিক নির্বাচনী কৌশলী নিয়োগ করতেই পারে। কিন্তু বাংলার মানুষ তাদের অপসারণের স্থির সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়ে ফেলেছে”।

এ প্রসঙ্গে এক তৃণমূল নেতা জানান, “আগামী বিধানসভা নির্বাচনে দলের জয়ের লক্ষ্যে আমরা একাধিক পরিকল্পনা নিয়েছি। রাজ্য সরকারের বিভিন্ন পরিষেবামূলক এবং উন্নয়নমূলক কাজের খতিয়ান সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়াও সেই পরিকল্পনার অঙ্গবিশেষ”।

প্রসঙ্গত, নবান্নে মমতার সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে রবিবারই বৈঠকে বসছে নীতিশ কুমারের দল জেডি(ইউ)। প্রশান্ত ওই দলের জাতীয় সহ-সভাপতি।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

রাজ্য

Post-Poll Violence: রাজ্যের মুখ্যসচিবকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়

সাংবিধানিক প্রধানকে উপেক্ষা করছে রাজ্য, অভিযোগ রাজ্যপালের।

Published

on

খবর অনলাইন ডেস্ক: ভোট-পরবর্তী হিংসার (Post-Poll Violence) ঘটনায় রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্য়োপাধ্যায়কে (Alapan Banerjee) তলব করলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)।

টুইটারে ধনখড় লেখেন, তিনি শনিবার সন্ধ্যা ৭টার মধ্যে মুখ্যসচিবকে রাজভবনে দেখা করতে বলেছেন আলাপনকে। একই সঙ্গে জানিয়েছেন, কী কারণে তিনি মুখ্যসচিবকে তলব করেছেন।

Loading videos...

টুইটের সঙ্গে একটি লিখিত বিবৃতিতে রাজ্যপাল দাবি করেছেন, রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনা এবং বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তিনি রিপোর্ট চেয়েছিলেন অতিরিক্ত মুখ্যসচিব এইচ এস দ্বিবেদীর কাছে। কিন্তু কোনো প্রতিক্রিয়া মেলেনি, দ্বিবেদী রিপোর্ট দিতে ব্যর্থ হয়েছেন। তাই মুখ্যসচিবকে তলব করেছেন তিনি।

একই সঙ্গে ধনখড় লিখেছেন, এমনকী গত ৩ মে রাজ্য পুলিশের ডিজি এবং কলকাতা পুলিশ কমিশনার যে রিপোর্ট জমা করেছিলেন, সেগুলোও রাজ্যপালকে পাঠাননি তিনিও।

রাজ্যপাল আরও লেখেন, “আমার নির্দেশের পরেও রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিবের ভোট পরবর্তী হিংসার ঘটনা নিয়ে রিপোর্ট না দেওয়াকে কোনো মতেই সমর্থন করা যায় না”।

তাঁর অভিযোগ, প্রশাসনের এ ধরনের কাজকর্ম সংবিধানের জন্য দুর্ভাগ্যজনক। এটাকে উপেক্ষা করা যায় না। ভোটের পরে রাজ্যে হিংসার ঘটনা ঘটলেও সাংবিধানিক প্রধানকে কোনো তথ্য দেওয়া হচ্ছে না। এমন আচরণ প্রত্যাশিত নয় বলে দাবি করেছেন রাজ্যপাল।

আরও পড়তে পারেন: Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

Continue Reading

রাজ্য

Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

মৃত্যুহার কমছে কলকাতাতেও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের ১৫টি জেলায় কোভিডে মৃত্যুহার ১ শতাংশেরও কম। রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী এই তথ্য পাওয়া যাচ্ছে। এটা নিঃসন্দেহে অনেকটাই স্বস্তির ব্যাপার।

উল্লেখ্য, গত ধরেই রাজ্যে কোভিডের কারণে শতাধিক মৃত্যু রেকর্ড করা হচ্ছে। কিন্তু এর বিপরীতে সংক্রমণের সংখ্যাটা আরও মারাত্মক। সংক্রমণের সংখ্যার সঙ্গে মৃতের সংখ্যা তুলনা করলে দেখা যাবে যে করোনার এই দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুহার প্রথম ঢেউয়ের থেকেও কম।

Loading videos...

রাজ্যের যে ১৫টি জেলায় মৃত্যুহার ১ শতাংশের নীচে তার তালিকা দেওয়া হল। ব্র্যাকেটে থাকল মৃত্যুহার।

১) পুরুলিয়া (০.৪২%)

২) পূর্ব বর্ধমান (০.৪৯%)

৩) কোচবিহার (০.৪৯%)

৪) ঝাড়গ্রাম (০.৫২%)

৫) বীরভূম (০.৫৬%)

৬) পশ্চিম বর্ধমান (০.৬০%)

৭) বাঁকুড়া (০.৬৫%)

৮) মালদহ (০.৬৯%)

৯) মুর্শিদাবাদ (০.৭৬%)

১০) দক্ষিণ দিনাজপুর (০.৮৪%)

১১) দার্জিলিং (০.৯১%)

১২) উত্তর দিনাজপুর (০.৯২%)

১৩) নদিয়া (০.৯৩%)

১৪) কালিম্পং (০.৯৫%)

১৫) পূর্ব মেদিনীপুর (০.৯৫%)

রাজ্যের বাকি ৮টা জেলায় মৃত্যুহার ১ শতাংশের বেশি। সেই তালিকাটা দেখে নিন।

১) আলিপুরদুয়ার (১.০১%)

২) জলপাইগুড়ি (১.০৯%)

৩) হুগলি (১.২১%)

৪) পশ্চিম মেদিনীপুর (১.৩৩%)

৫) দক্ষিণ ২৪ পরগণা (১.৪২%)

৬) উত্তর ২৪ পরগণা (১.৪৪%)

৭) কলকাতা (১.৬৫%)

৮) হাওড়া (১.৯৯%)

উল্লেখ্য, কলকাতায় মৃত্যুহার প্রথম ঢেউয়ের সময় ২ শতাংশ ছিল। সেটা এখন কমেছে। আগামী দিনে তা আরও কিছুটা কমবে, এই আশা করাই যায়।

আরও পড়তে পারেন Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

Continue Reading

রাজ্য

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৯ হাজারে গেলেও সংক্রমণের হার নামল ৩০ শতাংশের নীচে, কলকাতায় আরও কমল সক্রিয় রোগী

সুস্থতার হার আরও কিছুটা বাড়ল রাজ্যে।

Published

on

Covid situation kolkata

খবরঅনলাইন ডেস্ক: ১৯ হাজারের গণ্ডি পেরিয়ে রাজ্যে দৈনিক সংক্রমণে রেকর্ড হল শুক্রবার। কিন্তু এরই মধ্যে ভালো খবরও রয়েছে। টেস্টের সংখ্যা ব্যাপক ভাবে বাড়ায় সংক্রমণের হার ৩০ শতাংশের নীচে নেমেছে। অন্য দিকে, গত পাঁচ দিন ধরে সুস্থতার হারে একটু একটু করে বৃদ্ধি যেটা শুরু হয়েছিল, এ দিনও সেটা বহাল রয়েছে। আরও কিছুটা কমেছে মৃত্যুহার।

রাজ্যের কোভিড পরিস্থিতি

এ দিন স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ২১৬ জন। এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৯ লক্ষ ৫৪ হাজার ২৮২।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৭ হাজার ৭৮০ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৮ লক্ষ ১৮ হাজার ১০৮ জন। গত ২৪ ঘণ্টায় ১১২ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১২ হাজার ৭৬ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ২৪ হাজার ৯৮ জন। গত ২৪ ঘণ্টায় ১,৩২৪ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার কিছুটা বেড়ে হয়েছে ৮৫.৭৩ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার ৩০ শতাংশের নীচে

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা প্রায় ৪ হাজার ৪০০ বাড়ানো হয়েছে। এর পরেও নতুন আক্রান্তের সংখ্যা বেড়েছে আটশোর কম, হারের বিচারে যা কুড়ি শতাংশের কম।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে টেস্ট হয়েছে ৬৪ হাজার ৫৫১টি। করোনাকালে এটাই রাজ্যে সর্বোচ্চ দৈনিক নমুনা পরীক্ষা। এর বিপরীতে সংক্রমণের হার ছিল ২৯.৭৬ শতাংশ। গত ১০ দিন ধরে সংক্রমণের হার একটু একটু করে কমছে। এটা পরিস্থিতির কিছুটা উন্নতিরই লক্ষ্মণ।

রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৮.৮০ শতাংশ। শুক্রবার পর্যন্ত মোট ১ কোটি ৮ লক্ষ ৪২ হাজার ২৬৯টি নমুনা পরীক্ষা হয়েছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণায় কমল সক্রিয় রোগী

ক্রমাগত টেস্টের সংখ্যা বাড়ার পরেও গত ২৬ এপ্রিলের পর থেকে কলকাতা এবং উত্তর ২৪ পরগণার দৈনিক সংক্রমণ কার্যত এক জায়গাতেই ঘোরাঘুরি করছে। ১১ দিন ধরে সংক্রমণ এক জায়গায় রয়েছে মানে বিশেষজ্ঞরা অনেকেই মনে করছেন এই দুই জেলায় সংক্রমণ সম্ভবত চূড়ার কাছাকাছি চলে এসেছে। এ দিকে গত ২৪ ঘণ্টায় দুই জেলাতেই সক্রিয় রোগীর সংখ্যায় আরও পতন হয়েছে।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৩,৯১৫ এবং উত্তর ২৪ পরগণায় ৩,৯৫৭ জন আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৩,৯৮৩ এবং ৩,৯৬৯ জন। কলকাতায় ২৮ এবং উত্তর ২৪ পরগণায় ৩৩ জনের মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ১৮ হাজার ৯৫৬, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ২ লক্ষ ৫ হাজার ৬৫৬। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৬ হাজার ১৭৩ জন এবং উত্তর ২৪ পরগণায় ২৩ হাজার ৫১১ জন। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,৬১৬ এবং ২,৯৭০ জনের।

উল্লেখ্য, কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৯৬ এবং উত্তর ২৪ পরগণায় ৪৫ জন সক্রিয় রোগী কমেছে।

রাজ্যের বাকি জেলার চিত্র

রাজ্যের বাকি জেলার করোনা পরিস্থিতি তো ভয়াবহই রয়েছে। কিন্তু সব জেলাতেই গত কয়েক দিন ধরে সংক্রমণে একটা স্থিতাবস্থা লক্ষ করা যাচ্ছে। অন্য দিকে, বেশ কয়েকটি জেলায় দৈনিক সংক্রমণকে ছাপিয়ে যাচ্ছে দৈনিক সুস্থতা। ফলে সেখানে পরিস্থিতির কিঞ্চিৎ উন্নতিও হচ্ছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণা বাদে গত ২৪ ঘণ্টায় রাজ্যের অন্যান্য জেলায় নতুন সংক্রমণ এবং সুস্থতার সংখ্যা কেমন ছিল, দেখে নিন।

১) আলিপুরদুয়ার

নতুন করে আক্রান্ত – ৬৭

সুস্থ হলেন – ৬৪

২) কোচবিহার

নতুন করে আক্রান্ত – ২৭২

সুস্থ হলেন – ১৯১

৩) দার্জিলিং

নতুন করে আক্রান্ত – ৬৪১

সুস্থ হলেন – ৪৯৮

৪) কালিম্পং

নতুন করে আক্রান্ত – ২৫

সুস্থ হলেন – ৪৩

৫) জলপাইগুড়ি

নতুন করে আক্রান্ত – ৩৮৯

সুস্থ হলেন – ২০৫

৬) উত্তর দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ৩২১

সুস্থ হলেন – ২৮৪

৭) দক্ষিণ দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ৩০১

সুস্থ হলেন -১৬৯

৮) মালদহ

নতুন করে আক্রান্ত – ৪৫৯

সুস্থ হলেন – ৬০৯

৯) মুর্শিদাবাদ

নতুন করে আক্রান্ত – ৪০৬

সুস্থ হলেন – ৬৩৮

১০) নদিয়া

নতুন করে আক্রান্ত – ৮৯৫

সুস্থ হলেন – ৭১৩

১১) বীরভূম

নতুন করে আক্রান্ত – ৮২৭

সুস্থ হলেন – ৭৮৪

১২) পশ্চিম বর্ধমান

নতুন করে আক্রান্ত – ৮৯২

সুস্থ হলেন – ৮৬১

১৩) পূর্ব বর্ধমান

নতুন করে আক্রান্ত – ৮০২

সুস্থ হলেন – ৪১৯

১৪) বাঁকুড়া

নতুন করে আক্রান্ত – ৩৮৭

সুস্থ হলেন – ৩৪৮

১৫) পুরুলিয়া

নতুন করে আক্রান্ত – ২৯৫

সুস্থ হলেন – ২৬৩

১৬) পূর্ব মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৬৯২

সুস্থ হলেন – ৫৩২

১৭) পশ্চিম মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৬৫৩

সুস্থ হলেন – ৩২৪

১৮) ঝাড়গ্রাম

নতুন করে আক্রান্ত –১২৪

সুস্থ হলেন -১০৩

১৯) দক্ষিণ ২৪ পরগণা

নতুন করে আক্রান্ত – ৯৩৭

সুস্থ হলেন – ৯২১

২০) হুগলি

নতুন করে আক্রান্ত – ৯৯২

সুস্থ হলেন – ৮৮৭

২১) হাওড়া

নতুন করে আক্রান্ত – ৯৩৪

সুস্থ হলেন – ৯৪৮

স্বস্তির খবর হল দৈনিক সংক্রমণের থেকে সুস্থতার সংখ্যা বেশি হওয়ায় গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগী কমেছে কালিম্পং, মালদহ, মুর্শিদাবাদ এবং হাওড়ায়।

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য4 mins ago

Post-Poll Violence: রাজ্যের মুখ্যসচিবকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়

বিদেশ2 hours ago

২৫ বার এভারেস্ট শীর্ষে, নিজের রেকর্ড ভেঙে ইতিহাস সৃষ্টি করলেন কামি রিটা শেরপা

ক্রিকেট3 hours ago

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

দেশ3 hours ago

Coronavirus Second Wave: এ বার সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটল তামিলনাড়ুও

রাজ্য4 hours ago

Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

দেশ4 hours ago

Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

দেশ5 hours ago

Delhi Covid Crisis: অক্সিজেনের সংকট শেষ, তিন মাসের মধ্যে সব দিল্লিবাসীর টিকাকরণ হয়ে যাবে, জানালেন অরবিন্দ কেজরিওয়াল

দেশ5 hours ago

Assam CM Dilema: ফলাফলের ছ’দিন পরেও মুখ্যমন্ত্রীর ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারল না বিজেপি

রাজ্য3 days ago

কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে পুনর্গণনার দাবিতে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

রাজ্য3 days ago

বৃহস্পতিবার থেকে রাজ্যে লোকাল ট্রেন বন্ধ, মেট্রো ও সরকারি বাস অর্ধেক, এক গুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর

sourav ganguly
ক্রিকেট2 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ2 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

রাজ্য3 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৮ হাজারের গণ্ডি পেরোলেও কমল সংক্রমণের হার, পর পর ৪ দিন সুস্থতার হারে বৃদ্ধি

রাজ্য2 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

ক্রিকেট3 days ago

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার অপহৃত, পরে মুক্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণে স্থিতাবস্থা অব্যাহত, কলকাতায় সক্রিয় রোগীর সংখ্যায় বড়ো পতন

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে