Amit Shah

মালদা দীর্ঘ টালবাহানার পরে বেসরকারি হোটেলে হেলিপ্যাড তৈরির অনুমতি মিলেছে। ফলে সেখানেই নামবে অমিত শাহের হেলিকপ্টার। হেলিপ্যাড বিতর্কের শেষে অবশেষে মালদায় অমিতের সভা নিয়ে জট কাটল।

অমিতের সভা নিয়ে নতুন জট তৈরি হয়েছিল যখন হেলিপ্যাড তৈরির জন্য অনুমতি দিচ্ছিল না ওই বেসরকারি হোটেল কর্তৃপক্ষ। এর ফলে চাপে পড়ে এক সময়ে বিএসএফের সঙ্গেও যোগাযোগ করে বিজেপি। পরে অবশ্য অনুমতি মিলেছে, প্রেস বিবৃতিতে এমনই দাবি করেছে বিজেপি।

গত সপ্তাহের শেষ থেকেই বিতর্কের শুরু। মালদার অতিরিক্ত জেলাশাসক বিজেপিকে চিঠি দিয়ে জানিয়েছিলেন মালদা বিমানবন্দরটি হেলিকপ্টার নামানোর জন্য নিরাপদ নয়, কারণ সেখানে সংস্কারের কাজ চলছে। এতে চক্রান্তের অভিযোগ করে এক দিকে বিজেপি নেতৃত্ব রাজ্যের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন। পাশাপাশি বিকল্প পথ খোঁজার জন্য মালদার একটি বেসরকারি হোটেলের সঙ্গেও যোগাযোগ করে।

প্রথমে ঠিক হয় মালদা থানার নারায়ণপুরে বেসরকারি হোটেলের পাশের জমিতে এই হেলিপ্যাডটি তৈরি হবে। কিন্তু কিছুক্ষণের মধ্যে হোটেল কর্তৃপক্ষ হেলিপ্যাড তৈরিতে ‘না’ করে দেয়। এই নিয়ে বিতর্ক বাড়তেই অবশ্য নিজেদের সিদ্ধান্ত থেকে পিছিয়ে এসে হেলিপ্যাডের অনুমতি দেয় ওই হোটেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন মোদীর ব্রিগেড সভা বাতিল, বদলে কী পরিকল্পনা বিজেপির?

উল্লেখ্য, পাঁচটা জনসভা করার জন্য ২২ তারিখ রাজ্যে আসছেন অমিত। এই দিনই মালদায় সভা করার কথা তাঁর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here