রাজ্যে অমিতের সভা পিছল, তবুও রইল অনিশ্চয়তা

অমিত শাহের হেলিকপ্টার নামার জন্য মালদা বিমানবন্দরে হেলিপ্যাড তৈরির অনুমতি দিল না মালদা জেলা প্রশাসন।

0
Amit Shah

ওয়েবডেস্ক: অসুস্থতার জন্য বিজেপি সভাপতি অমিত শাহের সভার দিনক্ষণ পিছিয়ে গেলেও, নতুন করে জট পাকল সভা নিয়ে। হেলিপ্যাড বিতর্কের জেরে মালদায় অনিশ্চিত হয়ে পড়ল বিজেপির সভা।

২০ থেকে ২২ জানুয়ারি, রাজ্যে পাঁচটি সভা হওয়ার কথা ছিল বিজেপি সভাপতির। কিন্তু কিছু দিন আগেই সোয়াইন ফ্লু-এ আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভর্তি হন অমিত। প্রশ্নের মুখে পড়ে এই সভাগুলি। ঠিক হয় একান্ত যদি অমিত আসতে না পারেন, তা হলে যোগী আদিত্যনাথ বা রাজনাথ সিংহকে দিয়ে সভা করানো হবে। তবে পরিস্থিতি পালটায়। শুক্রবারই বিজেপির তরফ থেকে জানিয়ে দেওয়া হয় সভার সূচি মোটামুটি একই থাকছে শুরু দু’দিন করে দিন পিছিয়ে যাচ্ছে। মানে ২০ থেকে ২২ জানুয়ারির বদলে ২২ থেকে ২৪ জানুয়ারি রাজ্যে সভা করবেন অমিত। প্রথম সভাটি পূর্ব নির্ধারিত মালদাতেই করার কথা তাঁর। কিন্তু নতুন বিতর্কের পর সেই সভা নিয়েও এখন অনিশ্চয়তা।

অমিত শাহের হেলিকপ্টার নামার জন্য মালদা বিমানবন্দরে হেলিপ্যাড তৈরির অনুমতি দিল না মালদা জেলা প্রশাসন। বিমানবন্দরে সংস্কারকাজ চলছে। এই অজুহাতে হেলিপ্যাড তৈরির জন্য অনুমতি চেয়ে জেলা বিজেপির করা আবেদন বাতিল করে দিল জেলা প্রশাসন। পালটা চিঠি দিয়ে মালদা জেলা বিজেপি নেতৃত্বকে বিষয়টি জানিয়ে দিয়েছেন মালদার অতিরিক্ত জেলাশাসক।

আরও পড়ুন “বিজেপির সাইকেলযাত্রা, মমতা বাজাবেন ‘মৃত্যুঘণ্টা”, বাংলাদেশের মিডিয়ায় এ কেমন শিরোনাম!

চিঠিতে বলা হয়েছে, বর্তমানে মালদা জেলার বিমানবন্দরটি ‘আনসেফ ফর প্যাসেঞ্জার’। যদিও এর পেছনে চক্রান্ত দেখছেন উত্তরবঙ্গের বিজেপি আহ্বায়ক রথীন্দ্রনাথ বোস। তাঁর দাবি, চক্রান্ত করেই মালদা বিমানবন্দরে হেলিপ্যাড তৈরির অনুমতি দেওয়া হয়নি।

জেলা বিজেপি নেতৃত্ব জানিয়েছে, অমিত শাহের সভা আয়োজন করার জন্য তাঁরা সম্পূর্ণ রূপে প্রস্তত। হেলিপ্যাড তৈরির জন্য বিকল্প জমির সন্ধান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.