Connect with us

বাংলাদেশ

মে’র শেষে আসতে পারে আরও এক ঘূর্ণিঝড়?

Published

on

ঢাকা: মারাত্মক প্রবল ঘূর্ণিঝড় ফণী যে ধ্বংসলীলা চালিয়েছে সেটা আগামী তিন চার মাসেও ওড়িশার পক্ষে কাটিয়ে ওঠা সম্ভব নয়। এরই মধ্যে আরও একটি ঘূর্ণিঝড় তৈরি হওয়ার আশঙ্কা প্রকাশ করল বাংলাদেশের আবহাওয়া দফতর।

বাংলাদেশের সংবাদপত্র ‘দ্য ইন্ডিপেন্ডেন্ট’কে দেওয়া এক সাক্ষাৎকারে সে দেশের আবহাওয়া দফতরে কর্মরত আবহাওয়া বিজ্ঞানী ডঃ আবদুল মান্নান জানিয়েছেন, “মে’র শেষ দিকে বঙ্গোপসাগরে দু’টো গভীর নিম্নচাপ তৈরি হতে পারে। তার মধ্যে একটা ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হতে পারে।”

Loading videos...

বঙ্গোপসাগরের কোন অঞ্চলে এই ঘূর্ণিঝড় তৈরি হতে পারে, সে ব্যাপারে জিজ্ঞেস করা হলে মান্নান বলেন, “সেটা এখনই বলা অসম্ভব। তবে এটা বুঝতে পারছি যে মে’র শেষে অন্তত দু’টি গভীর নিম্নচাপ হবে।” নিম্নচাপ বা ঘূর্ণিঝড়ের অভিমুখ বাংলাদেশের দিকেই থাকতে পারে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ওড়িশার পাশাপাশি বাংলাদেশে যথেষ্ট প্রভাব ফেলেছে ফণী। ব্যাপক বৃষ্টি, বজ্রপাতে মৃত্যু হয়েছে দশ জনের। চাষাবাদের প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে। এর পরে আরও একটি ঘূর্ণিঝড় হলে, তার অভিঘাত বাংলাদেশের পক্ষে সামলানো বেশ কষ্টকর হতে পারে। তবে ঘূর্ণিঝড় যদি না-ও হয়, দু’টো গভীর নিম্নচাপ যে তৈরি হবেই, সেই ব্যাপারে কার্যত নিশ্চিত মান্নান।

আরও পড়ুন ব্যস্ত সময়ে ফের বিভ্রাট মেট্রোয়, দুর্ভোগ যাত্রীদের

তবে ঘূর্ণিঝড়ের বদলে নিম্নচাপ তৈরি হলে সেটা ভালো ব্যাপার। সে ক্ষেত্রে ঝড়ের বদলে হবে বৃষ্টি। তাতে ভরে উঠবে চাষের জমি।

এই ব্যাপারে কী বলছে ভারতের সংস্থাগুলি?

কেন্দ্রীয় আবহাওয়া দফতরের তরফ থেকে এখনও এই ব্যাপারে কিছু না বলা হলেও বেসরকারি আবহাওয়া সংস্থা ওয়েদার আল্টিমা জানাচ্ছে, মে’র শেষে নিম্নচাপ বা ঘূর্ণিঝড়ের একটা সম্ভাবনা রয়েছে। সংস্থার কর্ণধার রবীন্দ্র গোয়েঙ্কার কথায়, “এমনিতেই এই সময়টা নিম্নচাপ তৈরি হওয়ার জন্য খুবই অনুকূল। তার ওপরে ফণী চলে যাওয়ার ওর থেকে হাওয়ার ছন্দ বদলে যাওয়ায় ক্রমশ বাড়ছে পারদ। এর প্রভাবে সমুদ্রে জলের তাপমাত্রাও বাড়বে। ফলে ঘূর্ণিঝড় তৈরি হওয়ার একটা সম্ভাবনা থেকেই যায়।”

দেশ

শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন ভারতের বিদেশমন্ত্রী

তিস্তা-সহ বিভিন্ন অভিন্ন নদীর জল বণ্টনের বিষয়ে শিগগিরই বাংলাদেশ ও ভারতের জল সম্পদ সচিবদের মধ্যে আলোচনা হবে।

Published

on

শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এস জয়শঙ্কর।

ঋদি হক: ঢাকা

বাংলাদেশের প্রধানমন্ত্রী (Bangladesh PM) শেখ হাসিনার (Sheikh Hasina) সঙ্গে সাক্ষাৎ করলেন ভারতের বিদেশমন্ত্রী (Indian foreign minister) ড. এস জয়শঙ্কর (Dr. S Jaishankar)। বৃহস্পতিবার বিকেলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবন’-এ এই সৌজন্য সাক্ষাৎকার ঘটে।

Loading videos...

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৬ মার্চ সে দেশ সফরে আসছেন। তার আগে মোদীর সফরের বিষয়ে খুঁটিনাটি আলোচনা করতে বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা পৌঁছোন ড. এস জয়শঙ্কর। তিনি একদিনের বিশেষ সফরে দিল্লি থেকে ঢাকায় আসেন।

সকাল সাড়ে ১১টা নাগাদ ঢাকায় রাষ্ট্রীয় অতিথি ভবন ‘পদ্মা’য় বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠকে বসেন ভারতের বিদেশমন্ত্রী। সেই বৈঠকে মোদীর সফর ছাড়াও দু’ দেশের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে কথা হয়। দ্বিপাক্ষিক বৈঠকের পর এক যৌথ সাংবাদিক সম্মেলনে নানা প্রশ্নের জবাব দেন দুই বিদেশমন্ত্রী।

ওই সম্মেলনে ভারতের বিদেশমন্ত্রী বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর চূড়ান্ত করতেই তিনি ঢাকায় এসেছেন। তবে এ ছাড়াও বিভিন্ন ইস্যু নিয়ে তিনি বাংলাদেশের বিদেশমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন।

তিস্তা-সহ বিভিন্ন অভিন্ন নদীর জল বণ্টনের বিষয়ে শিগগিরই বাংলাদেশ ও ভারতের জল সম্পদ সচিবদের মধ্যে আলোচনা হবে বলে জানান ভারতের বিদেশমন্ত্রী।

দুই দেশের সম্পর্ক প্রসঙ্গে এস জয়শঙ্কর বলেন, “ভারত ও বাংলাদেশের সম্পর্কে রূপান্তর হচ্ছে। তারই প্রেক্ষিতে আমরা আমাদের সম্পর্কের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি। যে সব বিষয় অমীমাংসিত রয়েছে, সেগুলো নিয়েও কথা হয়েছে। সম্প্রতি দু’ দেশের মধ্যে যে অগ্রগতি হয়েছে, তা নিয়েও পর্যালোচনা করেছি।”

আরও পড়ুন: সীমান্তে একটি হত্যাও দুঃখজনক, ঢাকায় যৌথ সাংবাদিক সম্মেলনে বললেন ভারতের বিদেশমন্ত্রী

Continue Reading

দেশ

সীমান্তে একটি হত্যাও দুঃখজনক, ঢাকায় যৌথ সাংবাদিক সম্মেলনে বললেন ভারতের বিদেশমন্ত্রী

দু’ দেশের বিদেশমন্ত্রী সাড়ে ১১টা নাগাদ ‘পদ্মা’য় এক বৈঠকে মিলিত হন।

Published

on

সাংবাদিক সম্মেলনে দু' দেশের বিদেশমন্ত্রী।

ঋদি হক: ঢাকা

সীমান্তে হত্যার ঘটনাকে দুঃখজনক আখ্যা দিলেন ভারতের বিদেশমন্ত্রী (Indian Foreign Minister) ড. এস জয়শঙ্কর (Dr. S Jaishankar)। তিনি মনে করেন, সীমান্তে যাতে হত্যার ঘটনা না ঘটে, কোনো অপরাধ না ঘটে, সেটা সুনিশ্চিত করাই দু’ দেশের অভীষ্ট লক্ষ্য হওয়া উচিত।

Loading videos...

বৃহস্পতিবার দুপুরে ঢাকায় রাষ্ট্রীয় অতিথি ভবন ‘পদ্মা’য় এক যৌথ সাংবাদিক সম্মেলনে নানা প্রশ্নের জবাব দিচ্ছিলেন জয়শঙ্কর।

বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের (Dr. A K Abdul Momen) আমন্ত্রণে এক দিনের সংক্ষিপ্ত সফরে এ দিনই ঢাকায় আসেন ভারতের বিদেশমন্ত্রী। সকাল ১০টা নাগাদ বিশেষ ফ্লাইটে তিনি দিল্লি থেকে ঢাকায় পৌঁছোন। বঙ্গবন্ধু এয়ারবেসে তাঁকে স্বাগত জানান বাংলাদেশের বিদেশমন্ত্রী (Bangladesh Foreign Minister)।

দু’ দেশের বিদেশমন্ত্রী সাড়ে ১১টা নাগাদ ‘পদ্মা’য় এক বৈঠকে মিলিত হন। বৈঠকের পর তাঁরা যৌথ সাংবাদিক সম্মেলনে যোগ দেন।

ঢাকায় ভারতের বিদেশমন্ত্রীকে স্বাগত জানালেন বাংলাদেশের বিদেশমন্ত্রী।

সীমান্তে হত্যা প্রসঙ্গে ভারতের বিদেশমন্ত্রী বলেন, “সাধারণত সীমান্তে হত্যা ভারতের ভিতরেই ঘটে। বিষয়টি নিয়ে আমরা আলোচনা করেছি। একটি হত্যা হলেও যে তা দুঃখজনক সে ব্যাপারে আমরা একমত। এখন আমাদের অভীষ্ট লক্ষ্য হওয়া উচিত অপরাধবিহীন সীমান্ত, যাতে একটি হত্যাকাণ্ডও সেখানে না ঘটে। আমার মনে হয়, দু’ পক্ষ এই সমস্যার সমাধান করতে পারবে।”  

ড. জয়শঙ্কর বলেন, বাংলাদেশ এ বছর মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে। এই উপলক্ষ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশ সফরে আসছেন। তাঁর সেই সফর উপলক্ষ্যে তিনি ঢাকায় এসেছেন।

মোদীর সফরকালে দুই দেশের দ্বিপক্ষীয় বিষয়ে আলোচনা ও সমঝোতা-স্মারক চূড়ান্ত করতেই তাঁর এই সফর।         

বাংলাদেশের বিদেশমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, তাঁদের দ্বিপাক্ষিক বৈঠকে মূলত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর নিয়েই আলোচনা হয়েছে। তাঁর সফরকালেই বঙ্গবন্ধু-বাপু জাদুঘর উদ্বোধন করা হবে। ভারতের প্রধানমন্ত্রীর সফর দু’ দেশের সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যাবে বলে সকলের আশা।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৬ মার্চ বাংলাদেশ সফরে আসছেন। ওই দিন ঢাকা থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত একটি যাত্রীবাহী ট্রেনের শুভ সূচনা করবেন দুই  প্রধানমন্ত্রী। মোদীর সফরকালে দুই প্রধানমন্ত্রীর হাত ধরে যাত্রা শুরু করবে বঙ্গবন্ধু-বাপু জাদুঘর।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর ফাঁসি আটকাতে ৩০টি দেশে ছুটে গেছিলেন ইন্দিরা গান্ধী, ভারতের এই ঋণ মনে রেখেছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী  

Continue Reading

দেশ

বৃহস্পতিবার ঢাকা আসছেন ভারতের বিদেশমন্ত্রী, কথা হবে বাংলাদেশের বিদেশমন্ত্রীর সঙ্গে

বাংলাদেশের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠক করা ছাড়াও সে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও সাক্ষাৎ করবেন ভারতের বিদেশমন্ত্রী।

Published

on

ঋদি হক: ঢাকা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে সামনে রেখে বৃহস্পতিবার ঢাকা সফরে আসছেন সে দেশের বিদেশমন্ত্রী (Indian Foreign Minister) ড. এস জয়শংকর (Dr. S Jaishankar)। বুধবার বাংলাদেশ বিদেশমন্ত্রক এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে, এ দিন দুপুর সোয়া ১২টা নাগাদ ঢাকায় রাষ্ট্রীয় অতিথিভবন ‘পদ্মা’য় বাংলাদেশের বিদেশমন্ত্রী (Bangladesh Foreign Minister) ড. এ কে আবদুল মোমেনের (Dr. A K Abdul Momen) সঙ্গে বৈঠকে বসবেন ভারতের বিদেশমন্ত্রী।

Loading videos...

ভারতের বিদেশমন্ত্রী ড. এস জয়শংকরের ঢাকা সফরে যাওয়ার খবর ভারতের বিদেশ মন্ত্রকের তরফেও জানানো হয়েছে। বুধবার নয়াদিল্লিতে প্রকাশিত এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের আমন্ত্রণে বিদেশমন্ত্রী ড. এস জয়শংকর ৪ মার্চ ঢাকা যাচ্ছেন। ঢাকা সফরে বাংলাদেশের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠক করা ছাড়াও সে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও সাক্ষাৎ করবেন ভারতের বিদেশমন্ত্রী।

প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, দুই বিদেশমন্ত্রী দু’ দেশের দ্বিপাক্ষিক সম্পর্কে কতটা উন্নতি হল তা নিয়ে পর্যালোচনা করবেন। বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে ঢাকা থেকে নিউ জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হচ্ছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী (Bangladesh PM) শেখ হাসিনা (Sheikh Hasina) ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ট্রেনযাত্রার শুভ উদ্বোধন করবেন। এর পরিপ্রেক্ষিতে দুই বিদেশমন্ত্রীর বৈঠক খুবই গুরুত্বপূর্ণ।

ঢাকা ও নিউ জলপাইগুড়ির মধ্যে ট্রেন

আগামী ২৬ মার্চ দু’ দিনের সফরে ঢাকা আসছেন ভারতের প্রধানমন্ত্রী (Indian PM) নরেন্দ্র মোদী (Narendra Modi)। যাত্রীবাহী ট্রেন চলাচলের সূচনা হওয়া ছাড়াও ওই সময়ে দুই প্রধানমন্ত্রীর হাত ধরে যাত্রা শুরু করবে বঙ্গবন্ধু-বাপু মিউজিয়ামও।

বাংলাদেশের রেল মন্ত্রক জানিয়েছে, দেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বাংলাদেশ ও ভারতের মধ্যে নতুন একটি আন্তর্দেশীয় যাত্রীবাহী ট্রেন চালু হচ্ছে। ঢাকা থেকে সরাসরি পশ্চিমবঙ্গের নিউ জলপাইগুড়ি রেল জংশন পর্যন্ত এই ট্রেন যাবে। নীলফামারী জেলার চিলাহাটি-হলদিবাড়ি রুটে এই ট্রেন চলাচল করবে।

সপ্তাহে কত দিন ওই ট্রেন চলবে, ট্রেন ছাড়া ও পৌঁছোনোর সময় কী হবে, ভাড়া কত হবে, ইমিগ্রেশন নিয়মাবলি, রেলের নাম ইত্যাদি বিষয় উভয় দেশের রেল মন্ত্রণালয়ের কর্মকর্তা পর্যায়ে আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে বলে মঙ্গলবার বাংলাদেশের রেলপথ মন্ত্রক প্রকাশিত বার্তায় বলা হয়েছে।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর ফাঁসি আটকাতে ৩০টি দেশে ছুটে গেছিলেন ইন্দিরা গান্ধী, ভারতের এই ঋণ মনে রেখেছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী

Continue Reading
Advertisement
Advertisement
বিদেশ1 hour ago

ব্রিটিশ রাজপরিবারের কিছু সদস্যকে বর্ণবিদ্বেষী বলে চার্লসের পুত্রবধূ মেঘান বললেন, তিনি ‘আর বেঁচে থাকতে চাননি’

ফুটবল2 hours ago

‘সাডেন ডেথ’-এ গোয়াকে হারিয়ে এই প্রথম আইএসএল-এর ফাইনালে মুম্বই

শিক্ষা ও কেরিয়ার4 hours ago

জয়েন্ট এনট্রান্স মেন ২০২১-এর ফেব্রুয়ারি সেশনের ফল প্রকাশিত

কলকাতা5 hours ago

নিউ কয়লাঘাট বিল্ডিং-এ রেলের দফতরে আগুন, ৭ জনের মৃত্যু, ২ জন নিখোঁজ

রাজ্য7 hours ago

অস্বস্তি বাড়িয়ে রাজ্যে ব্যাপক ভাবে বাড়ল সংক্রমণের হার

রাজ্য11 hours ago

সোমেন মিত্রের স্ত্রী-পুত্রের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা

রাজ্য11 hours ago

মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী, সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য-সহ তৃণমূলের একাধিক হেভিওয়েট বিজেপিতে

দেশ11 hours ago

ধর্ষককে বিয়ে করতে বলেননি, জানিয়ে দিলেন প্রধান বিচারপতির

রাজ্য3 days ago

কেন তড়িঘড়ি প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, সরব পশ্চিমবঙ্গে বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য

রাজ্য2 days ago

লড়াই মুখোমুখি! নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন শুভেন্দু অধিকারী

রাজ্য2 days ago

অস্বস্তি বাড়াচ্ছে রাজ্যের করোনা সংক্রমণ, কলকাতাতেও বাড়ল আক্রান্তের সংখ্যা

রাজ্য2 days ago

বিজেপির ব্রিগেড: বাংলা চায় প্রগতিশীল বাংলা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

দেশ2 days ago

স্বামী থাকতেও প্রেমিক খুঁজছেন ভারতের বিবাহিত মহিলারা! এটা কি খারাপ খবর?

প্রবন্ধ3 days ago

ভরা ব্রিগেডের জনসভা কি প্রত্যাশা পূরণের কোনো ইঙ্গিত দিতে পারল?

ক্রিকেট2 days ago

ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতল ভারত

রাজ্য2 days ago

আজ ব্রিগেডে নরেন্দ্র মোদী, সকাল হতেই ভিড় বিজেপি কর্মী-সমর্থকদের

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা1 month ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা2 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা2 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা2 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা2 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা2 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে