entally kolkata

কলকাতা: ফের রাতের কলকাতায় দুষ্কৃতী তাণ্ডব। ঘটল গুলিচালনার ঘটনাও। ঘটনায় এক জন গুলিবিদ্ধ হয়েছেন। এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ন’টায় এন্টালি থানার মতিঝিল এলাকার পটেরি রোডে এই গুলিচালনার ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দাদের মতে, ওই সময়ে পাড়ার যুবকরা একটি রকে বসে আড্ডা দিচ্ছিল। আচমকা গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। বাসিন্দাদের অভিযোগ, অন্তত ছ’সাত রাউন্ড গুলি চলার শব্দ শোনা গিয়েছে।

গুলিচালনা শুরু হতেই ভয়ে ছোটাছুটি শুরু করে দেন স্থানীয় মানুষজন। এর মধ্যে ছট্টূ রায় নামের এক যুবকের পায়ে গুলি লাগলে ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছোয় এন্টালি থানার পুলিশ। রক্তাক্ত ছোট্টূকে এনআরএস হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ছোট্টু।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, প্রায় চার-পাঁচজন দুষ্কৃতী মুখে কাপড় ঢেকে শূন্যে গুলি ছুড়তে শুরু করে এবং গুলি চালানোর পরেই এলাকা ছেড়ে পালায়। পুলিশের অনুমান কারও সঙ্গে পুরোনো শত্রুতার জেরেই গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। তবে শুধুমাত্র আতঙ্ক ছড়ানোর জন্যই গুলি চালানো হয়েছে কি না সে ব্যাপারেও তদন্ত করা হচ্ছে।

এলাকায় কালো বাপি এবং নেতো গোষ্ঠীর মধ্যে বারবার সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় তাদের কোনো হাত রয়েছে কি না সে ব্যাপারেও তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় এখনও পর্যন্ত সুখেন দাস এবং তাপস নস্কর নামের দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here