Anubrata Mondal
অনুব্রত মণ্ডল

বোলপুর: বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল বলছেন রাজনীতি ছেড়ে দেবেন! এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই বলেছেন তিনি। তবে বিজেপিকে একটি চ্যালেঞ্জ ছুড়েছেন অনুব্রত। তাঁর দাবি, সেই চ্যালেঞ্জ হেরে গেলে তবেই তিনি রাজনীতি ছেড়ে দেবেন।

আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি ১২০টার বেশি আসন পাবে না বলে তাদের চ্যালেঞ্জ করেছেন অনুব্রতবাবু। সেই চ্যালেঞ্জ হেরে গেলে রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বললেন তিনি।

বাক্যবাণ দিয়েই বরাবর বিরোধীদের ঘায়েল করেছেন অনুব্রত৷ পাচন, ধূপকাঠি দিয়ে ভোট, নকুলদানা দাওয়াই – এ সবের বাইরে বীরভূমের জেলা তৃণমূল সভাপতিকে ভাবাই যায় না৷ লোকসভা নির্বাচনের উত্তপ্ত আবহে বিজেপিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অনুব্রত মণ্ডল৷ ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘১২০টি আসন পেরোবে না বিজেপি৷ পেরোলে আমি রাজনীতি ছেড়ে দেব৷ উত্তরপ্রদেশে ১০টি আসন পাবে কিনা সন্দেহ আছে৷ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রয়েছে সকলের৷ কয়েক জন টাকার লোভে বলছে, চার পাশে বিজেপি হাওয়া বইছে৷ তবে আমি কিছুতেই তা বলছি না।” এ রাজ্যে বিজেপি একটা আসনও বিজেপি পাবে না বলে সাফ কথা অনুব্রতর।

আরও পড়ুন “আমরা বাংলায় গণতন্ত্র প্রতিষ্ঠা করব”: দিলীপ ঘোষ

সদ্য মাতৃহারা হয়েছেন অনুব্রত। বৃহস্পতিবারই তাঁর মায়ের পারলৌকিক ক্রিয়াকর্ম ছিল। তাঁর স্ত্রীও অসুস্থ। এই কঠিন পরিস্থিতির মধ্যেও রাজনীতির ময়দানে এতটুকু জমি তিনি বিজেপি-সহ বিরোধীদের ছাড়তে রাজি নন বলে সাফ কথা বীরভূমের তৃণমূলের জেলা সভাপতির।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here