অনুব্রত মণ্ডল। প্রতীকী ছবি: টেলিগ্রাফ ইন্ডিয়া থেকে

কলকাতা: ফের অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই হাজিরা এড়াচ্ছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গোরু পাচার মামলায় সোমবার বেলা ১১টায় সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর।

গত শুক্রবার নিজাম প্যালেসের তরফে নোটিশ পাঠানো হয় অনুব্রতকে। তার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। এ বারও কি হাজিরা এড়াবেন অনুব্রত? কার্যত সেই জল্পনাই সত্যি হতে চলেছে। রবিবার ইমেলে সিবিআই-এর কাছে খানিকটা সময় চেয়ে নিয়েছেন তিনি।

রুটিন চেকআপ থাকায় আগামীকাল তিনি সিবিআই দফতরে হাজিরা দিতে পারবেন না বলে জানা গিয়েছে। এসএসকেএম হাসপাতালে রুটিন চেকআপ করাতে যাবেন। তবে এমনটাও শোনা যাচ্ছে, সোমবারের পরিবর্তে মঙ্গলবার হাজিরা দিতে পারেন অনুব্রত। যদিও সেই সম্ভাবনাও ক্ষীণ!

অনুব্রতের আইনজীবী সঞ্জীব দাঁ জানাচ্ছেন, তৃণমূল নেতা এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে পারেন। তিনি বেশ কিছু দিন ধরেই অসুস্থ। তাঁর কথায়, “আগেই দাদার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করেছিল এসএসকেএম। সেখানে তাঁর চিকিৎসা চলছে। সোমবার ফের স্বাস্থ্যপরীক্ষার দিন রয়েছে। ফলে আগামীকাল (সোমবার) দাদাকে এসএসকেএম যেতেই হবে। এটা আগে থেকেই নির্ধারিত ছিল। সিবিআই না জেনেই হয়তো ওই দিনই ডেকেছে”।

প্রসঙ্গত, গত বুধবার অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মণ্ডল, কেরিম এবং জিয়াউলের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। টুলু মণ্ডল পেশায় পাথর ব্যবসায়ী। বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল কেরিম খান। তাঁদের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে বেশ কিছু নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে। সেই সূত্রেই আবার অনুব্রতকে তলব।

আরও পড়তে পারেন:

পঞ্চায়েত ভোটে জয়ী মহিলারা, দল বেঁধে তাঁদের স্বামীরা নিলেন শপথ, রইল ভাইরাল ভিডিও

ভারতের শীর্ষ বৈজ্ঞানিক সংস্থার প্রথম মহিলা প্রধান হলেন নল্লাথাম্বি কালাইসেলভি

মহাকাশে ভারতের নতুন উড়ান, দেশের সবচেয়ে ছোটো রকেট উৎক্ষেপণ, জানুন বিশেষত্ব

শুরু হল জয়েন্ট এন্ট্রাসের (অ্যাডভান্সড) রেজিস্ট্রেশন, কী ভাবে আবেদন জানাবেন

ভারতের উপরাষ্ট্রপতি জগদীপ ধনকর, প্রতিপক্ষকে বিপুল ব্যবধানে হারিয়ে জয়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন