সিবিআইকে চিঠি দিয়ে বিশেষ অনুরোধ করলেন অনুব্রত মণ্ডল

0
অনুব্রত মণ্ডল। প্রতীকী ছবি: টেলিগ্রাফ ইন্ডিয়া থেকে

কলকাতা: নিজের পছন্দমতো জায়গায় হোক জেরা। সোমবার চিঠি দিয়ে সিবিআইকে এমনই অনুরোধ করলেন অনুব্রত মণ্ডল। তিনি চান, হয় নিজের বাড়িতে, নয়তো ভার্চুয়াল মাধ্যমে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে। আইনজীবীর মাধ্যমে পাঠানো চিঠিতে অনুব্রত জানিয়েছেন, দাঁত, মলদ্বার এবং অণ্ডকোষের যন্ত্রণায় ভুগছেন তিনি। তাই ২১ মের আগে কলকাতায় সিবিআইয়ের দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়।

সিবিআইয়ের ডেপুটি সুপার প্রশান্ত শ্রীবাস্তবকে পাঠানো চিঠিতে অনুব্রত জানিয়েছেন, গত ২২ এপ্রিল এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি দেওয়ার পরে চিকিৎসকেরা তাঁকে চার সপ্তাহ ‘পুরোপুরি বিশ্রাম’ নিতে বলেছেন। সেই সময়সীমা শেষ হলে তিনি সিবিআই দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবেন।

তার আগে নিজের বাড়িতে, নয়তো ভার্চুয়াল মাধ্যমে তদন্তকারীদের মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর দিতে চেয়ে অনুব্রত আইনের প্রতি তাঁর দায়বদ্ধতার কথা জানিয়েছেন সিবিআই আধিকারিককে।

গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই দফতরে হাজিরা না দিয়ে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভরতি হয়েছিলেন অনুব্রত। গত ২২ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিউটাউনের ফ্ল্যাটে যান তিনি। আর সেখানেই সিবিআইয়ের একের পর এক হাজিরার নোটিস পৌঁছচ্ছে।

শনিবার গরুপাচার-কাণ্ডে এবং রবিবার ভোট পরবর্তী হিংসা মামলায় বীরভূমের গৌরব সরকার খুনের ঘটনায় তলব করা হয়েছিল তাঁকে। কিন্তু অসুস্থতার কথা জানিয়ে হাজিরা এড়িয়ে যান তিনি। সোমাবার সিবিআই সূত্রে খবর, অনুব্রতর চিঠি নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলে পদক্ষেপ করা হবে।

আরও পড়তে পারেন

গরমের হাত থেকে পড়ুয়াদের বাঁচাতে ‘মর্নিং স্কুল’ চালু করার নির্দেশ দিল শিক্ষা দফতর

৪,৪০০ কোটি ডলার খরচ করে টুইটার কিনে নিয়ে ইলন মাস্ক বললেন, বাকস্বাধীনতা ফেরানোই লক্ষ্য

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন