anupam hazra and mukul roy
অনুপম হাজরা, মুকুল রায়। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: শুক্রবার তৃণমূল ভবনে পৌঁছেছেন বিজেপি নেতা মুকুল রায় (Mukul Roy)। তাঁর তৃণমূলে প্রত্যাবর্তন কার্যত কয়েক ঘণ্টার অপেক্ষা। এরই মধ্যে ফেসবুকে বিস্ফোরক মন্তব্য করলেন আরেক তৃণমূলত্যাগী বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)।

২০১৯ লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন সাংসদ অনুপম। যাদবপুর কেন্দ্রে তাঁকে প্রার্থীও করে গেরুয়া শিবির। তবে পরাজিত হন। মাঝে অনেকেই এসেছেন, গিয়েছেন। কিন্তু অনুপম বিজেপিতেই রয়েছেন।

Loading videos...

তবে এ দিন মুকুল তৃণমূল ভবনে পৌঁছানোর পরেই তাঁর ফেসবুক পোস্টের মন্তব্য নতুন জল্পনার জন্ম দিয়েছে। যদিও এমন মন্তব্যের জেরে নিজের গায়ে ‘বেসুরো’ তকমা দেওয়ায় আপত্তির কথাও জানাতে ভোলেননি তিনি।

ফেসবুক পোস্টে অনুপম লিখেছেন, নির্বাচন চলাকালীন ২-১ জন নেতাকে নিয়ে অতি মাতামাতি এবং যোগ্যতা থাকা সত্ত্বেও লবি বাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করার করুণ পরিণতি। চার্টার্ড ফ্লাইট-এর রয়্যাল যাত্রীরাও মিসিং।

যে ২-১ জনকে নিয়ে মাতামাতি করার কথা বলেছেন অনুপম, সেটাও জলবৎ তরলং। আবার চার্টার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রী যে কারা, সেটাও বুঝিয়ে বলার মতো নয়। একই সঙ্গে অনুপম বলেছেন, এখনও সময় রয়েছে। বঙ্গ বিজেপির উচিত লবি বাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো।

[অনুপম হাজরার ফেসবুক পোস্ট]

বিজেপির অন্দরে লবি বাজি নিয়ে দলের দায়িত্বপ্রাপ্ত নেতারা যতই কান ঘোরান, অনুপমের ফেসবুক পোস্টে সেটাই উঠে এসেছে একাধিক বার।

আরও পড়তে পারেন: তৃণমূল ভবনে মুকুল রায়, সাড়ে ৩টেয় সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.