নালিশ জানাতে নির্বাচন কমিশনের দ্বারস্থ অর্জুন সিং

0
Arjun Singh
অর্জুন সিং। প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং দ্বারস্থ হলেন নির্বাচন কমিশনের। জানা গিয়েছে, রাজ্য সরকারের বিরুদ্ধে নালিশ জানাতেই তিনি নির্বাচন কমিশনের দফতরে যান।

এ বারের লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী ঠাঁই না পেয়েই দলবদল করেছেন অর্জুন, এমনটাই দাবি তাঁর প্রাক্তন দলের। যদিও অর্জুন দলবদলের নেপথ্যে ভিন্ন কারণ ব্যাখ্যা করেছেন। কিন্তু দলবদলের পরই তাঁর নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই রাজ্য সরকার তাঁর নিরাপত্তা তুলে নেয়। যে কারণে তিনি রীতি মতো নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করতেই অর্জুন নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন। কমিশনের কাছে বর্তমানে বিজেপি নেতা অর্জুন জানিয়েছেন, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

[ আরও পড়ুন: লন্ডন আদালতে নীরব মোদীর জামিনের আর্জি নাকচ ]

নির্বাচন কমিশনের তরফে তাঁকে কী আশ্বাস দেওয়া হয়েছে, সে বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি। তবে জানা গিয়েছে, কমিশন পুরো বিষয়টি খতিয়ে দেখতে সংশ্লিষ্ট জেলাশাসককে নির্দেশ দিয়েছে। সচরাচর যে কোনও নাগরিক নিরাপত্তাহীনতায় ভুগলে জেলাশাসকের তরফে তাঁকে সহায়তা দেওয়া হয়ে থাকে। এ ক্ষেত্রেও অর্জুন চাইলে জেলাশাসক তাঁকে নিরাপত্তা দিতেও পারেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here