Arjun Singh Nomination Filed

ওয়েবডেস্ক: বুধবার মনোনয়নপত্র জমা দিলেন ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। ভাটপাড়ার বিধায়কপদ থেকে ইস্তফা দিয়েছেন আগেই, এ দিন বর্ণাঢ্য রোড শোয়ের মাধ্যমে বারাসতে গিয়ে মনোনয়ন জমা করলেন তিনি। তাঁর সঙ্গে ছিল ব্যারাকপুরের কয়েকশো বিজেপি কর্মী এবং দলের সাংসদ তথা ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ারি।

গত ১৪ মার্চ লম্বা জল্পনার অবসান ঘটিয়ে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন। জানা গিয়েছিল, তাঁর পুরনো দল তৃণমূলের কাছে লোকসভা ভোটের টিকিট না-পেয়েই তিনি দলবদলের সিদ্ধান্ত নেন। বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে গেরুয়া শিবিরে প্রবেশের পরই পদ্ম-প্রতীকে প্রার্থী হওয়ার ছাড়পত্র মিলে গিয়েছে তাঁর বরাতে। তার পর থেকেই প্রচারে মন দিয়েছেন অর্জুন। বেশ কয়েকটি ঘটনাকে কেন্দ্র করে লাগাতার সংবাদ শিরোনামেও রয়েছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী। এ দিন মনোনয়ন পেশ করতে গিয়ে তারকা সাংসদকে হাজির করে একই ভাবে নজর কাড়লেন তিনি।

[ আরও পড়ুন: ভোটারদের হুমকি, নয়া বিতর্কে মদন মিত্র! ]

এ দিন সকাল ১০টা নাগাদ শুরু হয় অর্জুনের যাত্রা। জগদ্দলের মজদুর ভবনের সামনে নারকেল ফাটিয়ে মনোনয়ন জমার অভিযানের সূচনা করেন পূজারিরা। সেখান থেকে কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে চলে যান জগদ্দলের মাদ্রাল হনুমান মন্দিরে। পুজোপাঠ করার পর হুডখোলা জিপে করে শুরু হয় রোড শো। ইছাপুরে তাঁর সঙ্গে যোগ দেন ভোজপুরি চলচ্চিত্রের অভিনেতা তথা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি। বর্ণাঢ্য ওই রোড শো শেষ হয় বারাসতে। সেখানে জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা করেন অর্জুন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here