অর্পিতা মুখোপাধ্যায়। ফাইল ছবি

কলকাতা: টালিগঞ্জের পর অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার হদিশ? বুধবার ওই ফ্ল্যাটে হানা দেয় ইডি। সূত্রের খবর, ফ্ল্যাট থেকেও নগদ টাকার হদিশ পেয়েছেন তদন্তকারীরা।

[এখনও পর্যন্ত গোনা হল ২০ কোটি! এখানে পড়ুন আপডেট: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও ‘টাকার পাহাড়’, সোনা-রুপো, জমির নথি]

এ দিন তল্লাশি চালানো হয় রথতলায় অর্পিতার দু’টি ফ্ল্যাটে। সেখানে বিপুল পরিমাণ টাকা পাওয়া গিয়েছে বলে ইডি সূত্রে খবর। ব্যাঙ্ক থেকে টাকা গোনার মেশিন চেয়ে পাঠানোতেই তৈরি হয়েছে এমন জল্পনা।

এ দিন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে বেলঘরিয়ার ওই আবাসন পৌঁছোন ইডি-র আধিকারিকরা। তবে ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় শুরু হয় চাবির খোঁজ। ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাট খোলার পরিকল্পনাও করা হয়। কিন্তু তা সম্ভব না হওয়ায় তালা ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢোকেন ইডি কর্তারা।

কিছু ক্ষণের মধ্যেই ফ্ল্যাটে পৌঁছয় ইডির আরও একটি দল। তাঁরা একটি প্রিন্টার সঙ্গে করে ঢুকে যান ফ্ল্যাটে। চলে তল্লাশি। বিকেল নাগাদ খবর পাওয়া যায়, ওই ফ্ল্যাটে নগদের হদিশ পাওয়া গিয়েছে। ব্যাঙ্ক কর্মীদের একটি দল নোট গোনার মেশিন নিয়ে পৌঁছন অকুস্থলে। অনুমান, টাকা গোনার জন্যই ডাকা হয়েছে ব্যাঙ্ককর্মীদের।

আবাসনের সম্পাদক অঙ্কিত চুরোলিয়া জানান, অর্পিতা শেষ ২৮ মে এসেছিলেন। ৭ জুনও অর্পিতা ওই ফ্ল্যাটে ছিলেন, কারণ গৃহপরিচারিকা কাজ করতে এসেছিলেন। ফ্ল্যাটের মালিক না থাকলে কাজে কেউ আসতে পারে না।

আরও পড়তে পারেন:

পার্থ-কাণ্ডে আর কোনো তদন্তের দরকার নেই, স্পষ্ট জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী

‘২১ জন তৃণমূল বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ রাখছেন’, কলকাতায় এসে দাবি মিঠুন চক্রবর্তীর

‘মহারাষ্ট্র ভেঙে বাংলায় নজর, অত সস্তা নয়’, বিজেপি-কে হুঁশিয়ারি মমতার

৩ দিনে ১২ ঘণ্টা! ১০০টি প্রশ্নের জবাব দিয়ে ইডি দফতর থেকে বেরোলেন সোনিয়া গান্ধী, নেই নতুন সমন

হাটে হাঁড়ি ভেঙে দিলেন অর্পিতা? দাবি, তাঁর বাড়িকে ‘মিনি ব্যাঙ্ক’ বানিয়েছিলেন পার্থ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন