Connect with us

রাজ্য

ব্রিগেড সমাবেশে যোগ দিতে কলকাতায় আসছেন আসাদউদ্দিন ওয়েইসি!

Published

on

asaduddin owaisi and Mamata Banerjee

ওয়েবডেস্ক: এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি আগামী বছরের জানুয়ারিতেই কলকাতায় আসছেন। দলীয় সূত্রে খবর, বছর ঘুরলেই রাজ্যে পুরভোটের বাদ্যি বেজে যাবে। রাজ্যের সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটে বড়োসড়ো প্রভাব ফেলতে এআইএমআইএম একটি বিশাল সমাবশের আয়োজনের কর্মসূচি নিয়েছে। ওই জনসভাতেই হাজির হচ্ছেন ওয়েইসি।

গত লোকসভা ভোটের ফলাফলে রাজ্য জুড়ে বিজেপির উত্থান রীতিমতো চিন্তায় ফেলেছে শাসদ দল তৃণমূলকে। ভোটের ফলাফল বিশ্লেষণ করে দেখা গিয়েছে, রাজ্যের সংখ্যালঘু অধ্যুষিত কেন্দ্রগুলির অধিকাংশতেই উড়েছে তৃণমূলের বিজয় নিশান। কিন্তু সাম্প্রতিক পরিস্থিতি রাজ্য জুড়ে ওয়েইসির দলের বাড়বাড়ন্ত নয়া চিন্তার কারণ হয়ে উঠেছে তৃণমূলের। কয়েক দিন আগে সংখ্যালঘুদের উন্নয়নে খোঁচা দেওয়ায় ওয়েইসির সঙ্গে বাকযুদ্ধে অবতীর্ণ হতে দেখা যায় খোদ তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

এহেন পরিস্থিতিতে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিশাল জনসভার ডাক দিয়েছে এআইএমআইএম। দলের রাজ্য সভাপতি জমিরুল হাসান সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, আগামী জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে ব্রিগেডে মহা সমাবেশের কর্মসূচি নেওয়া হয়েছে। ওই সমাবেশে উপস্থিত থাকবেন দলীয় প্রধান। ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সমাবেশ আয়োজনের অনুমোদন চেয়ে আবেদন জমা করা হয়েছে বলে জানান জমিরুল।

Loading videos...

তিনি জানিয়েছেন, “আমরা সমাবেশের জন্য জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে উপযুক্ত তারিখ চেয়ে কর্তৃপক্ষকে ইতিমধ্যে একটি চিঠি পাঠিয়েছি। আসাদউদ্দিন ওয়েইসি ওই সমাবেশের প্রধান বক্তা”।

এমনটাও জানা গিয়েছে, ওই সমাবেশের পরই রাজ্যে সাংগঠনিক শক্তি বাড়াতে কোমর বেঁধে নামছে এআইএমআইএম। ব্রিগেড সমাবেশ মিটলেই রাজ্য জুড়ে প্রচারে অংশ নেবেন হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিনের ভাই আকরবউদ্দিন ওয়েইসি-সহ দলের অন্যান্য উচ্চ নেতৃত্ব।

উল্লেখ্য, গত মাসে কোচবিহারের সভা থেকে ‘সংখ্যালঘু উগ্রপন্থা’র অভিযোগে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নাম না করেই হায়দরাবাদের কথা উল্লেখ করায় তাঁর নিশানায় যে আসাদউদ্দিন ওয়েইসির এআইএমআইএম উঠে এসেছিল, তেমনটাই ধারণা রাজনীতির কারাবারিদের। পর দিনই মমতার উদ্দেশে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন আসাদউদ্দিন

রাজ্য

কোনো ভুল বোঝাবুঝি নেই, কংগ্রেস-বামফ্রন্ট এক সঙ্গে নির্বাচনে লড়বে: বিমান বসু

আগের বারের থেকে প্রায় ৩০টি বেশি আসনের দাবি কংগ্রেসের!

Published

on

বিমান বসু। ফাইল ছবি

কলকাতা: রবিবার বৈঠকে বসেছিলেন বামফ্রন্ট-কংগ্রেসের নেতৃত্ব। বিধানসভা ভোটে আসন বণ্টন নিয়েই আলোচনা হয় এ দিনের বৈঠকে। তবে দীর্ঘ আলোচনাতেও আসন রফা হয়নি বলেই জানা যায়।

গত ২০১৬ বিধানসভা নির্বাচনেও জোট করেছিল বাম-কংগ্রেস। সে বার ২৯৪টি আসনের মধ্যে কংগ্রেস লড়েছিল ৯২টি আসনে। সূত্রের খবর, এ বার আরও প্রায় ৩০টি বেশি আসন চেয়েছে কংগ্রেস। যা আপাতত মেনে নিচ্ছেন না বাম নেতৃত্ব। ফলে এ দিনের আলোচনায় দু’পক্ষের মধ্যে কোনো মতৈক্যে পৌঁছানো সম্ভব হয়নি বলে জানা যায়।

বিমান বসু কী বলছেন?

এ দিন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু বলেন, কংগ্রেস এবং বামফ্রন্টের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই। পাশাপাশি তিনি দৃঢ় ভাবে জানিয়ে দেন, ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বামফ্রন্ট-কংগ্রেস জোট হিসেবেই প্রতিদ্বন্দ্বিতা করবে।

Loading videos...

বিজেপি এবং তৃণমূল- উভয়েই ধর্মীয় মেরুকরণ করছে অভিযোগ তুলে বর্ষীয়ান বাম নেতা বলেন, “ধর্মীয় মেরুকরণের হাত থেকে পশ্চিমবঙ্গকে বাঁচাতে আমরা বিজেপি এবং তৃণমূলের বিরুদ্ধে এক সঙ্গে নির্বাচন লড়ব। আমাদের (কংগ্রেস এবং বামফ্রন্ট) মধ্যে কোনো বিভ্রান্তি নেই। যদিও আসন ভাগাভাগি নিয়ে আলোচনা এখনও হয়নি”।

এ মাসেই চূড়ান্ত সিদ্ধান্ত

সূত্রের খবর, বাম-কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব জানুয়ারির মধ্যে আসন ভাগাভাগি চূড়ান্ত করতে বলেছেন রাজ্য নেতৃত্বকে। যাতে পরবর্তী স্তরে নির্বাচনের প্রার্থী বাছাইয়ের কোনো বিলম্ব না হয়, সে দিকে তাকিয়েই চলতি মাসের মধ্যে আসন রফা চূড়ান্ত করার নির্দেশ এসেছে।

আসন ভাগাভাগি নিয়ে অবশ্য কোনো তিক্ততা চাইছেন না কেউ-ই। এ বিষয়টি যাতে আলোচনার মাধ্যমে মসৃণ ভাবে সেরে ফেলা যায়, সে দিকে তাকিয়ে বাম-কংগ্রেস নেতৃত্ব।

জানা গিয়েছে, এ দিনের বৈঠকে বিমানবাবু ছাড়াও সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, ফরোয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়, আরএসপির মনোজ ভট্টাচার্য ও সিপিআইয়ের স্বপন বন্দোপাধ্যায় ছিলেন। কংগ্রেসের পক্ষ থেকে ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী, বিরোধী দলনেতা আব্দুল মান্নান ও সাংসদ প্রদীপ ভট্টাচার্য।

আরও পড়তে পারেন: কৃষক বিক্ষোভ: প্রস্তাবিত ট্র্যাক্টর র‍্যালির বিরুদ্ধে সোমবার শুনানি সুপ্রিম কোর্টে

Continue Reading

রাজ্য

সোমবার নন্দীগ্রামে সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের, দক্ষিণ কলকাতায় শুভেন্দু অধিকারী

গড় বদল! তবে কী বার্তা দেন দুই হেভিওয়েট, রাজ্য-রাজনীতির কান সে দিকেই।

Published

on

মমতা বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দল ছাড়ার পর এই প্রথম আগামী সোমবার নন্দীগ্রামে (Nandigram) সভা করতে চলেছেন তৃণমূলনেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ওই দিনই দক্ষিণ কলকাতায় বিজেপির পদযাত্রা এবং সভায় অংশ নিচ্ছেন শুভেন্দু।

৭ জানুয়ারি নন্দীগ্রামে ‘শহিদ দিবস’ উপলক্ষে সভা করার কথা ছিল মমতার। তবে জেলার অন্যতম সংগঠক অখিল গিরি কোভিড-১৯ আক্রান্ত হওয়ার কারণে নন্দীগ্রামের সেই সভায় অংশ নেননি মমতা। শহিদ দিবসের ১১ দিনের মাথায় নন্দীগ্রামে সভা করতে যাচ্ছেন মমতা।

তবে ৭ জানুয়ারি মমতার সভা না হলেও পূর্ব ঘোষণা মতোই পরের দিন সেখানে সভা করেন শুভেন্দু। ফলে ১৮ জানুয়ারি মমতা নন্দীগ্রামে সভা করলে, পরদিনই শুভেন্দু পাল্টা সভা করেন কি না, তা নিয়েই জল্পনা চলছিল। অবশেষে জানা গেল, এ বার নন্দীগ্রামে পাল্টা সভা না করলেও দক্ষিণ কলকাতায় বিজেপির সভা থেকে মমতার বক্তব্যের জবাব দিতে পারেন শুভেন্দু। ঠিক যে ভাবে ‘নিউটনের তৃতীয় সূত্রের মতো’ই তিনি নন্দীগ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রীর বক্তব্যের জবাব দেওয়ার কথা জানিয়েছিলেন।

Loading videos...

বিজেপি সূত্রে খবর, সোমবার দুপুর আড়াইটে নাগাদ টালিগঞ্জ মেট্রো স্টেশন থেকে রাসবিহারী মোড় পর্যন্ত পদযাত্রায় অংশ নেবেন শুভেন্দু। পদযাত্রা শেষে হবে সভা। সেখানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়েরও থাকার কথা রয়েছে।

প্রসঙ্গত, ১৯ ডিসেম্বর শুভেন্দু বিজেপিতে যোগ দিতেই রাজনৈতিক ব্যাকরণ বদলে গিয়েছে আচমকাই। ২০১১ সালের পর থেকে নন্দীগ্রামে মমতার অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন শুভেন্দু। ২৪ ডিসেম্বর কাঁথির সভা থেকে শুভেন্দু বলেন, “রাজ্যের ক্ষমতায় আসার পর থেকে দল নন্দীগ্রামের দায়িত্ব আমার হাতেই ছেড়ে দিয়েছিল। এখন ভোটের আগে ফের তাঁদের নন্দীগ্রামের কথা মনে পড়ছে। আপনি (মমতা) এত দিন কোথায় ছিলেন? আমি কিন্তু এখানকার মানুষকে কখনোই ভুলে যাইনি”।

[আরও পড়তে পারেন: মহারণ বাংলায়, তবে ১৩ বছর পর নন্দীগ্রাম থেকেই কি ফের যুদ্ধের রূপরেখা তৈরি হচ্ছে?]

Continue Reading

রাজ্য

শতাব্দী রায়কে দলের সহ-সভাপতি পদে আনল তৃণমূল

‘শতাব্দী এক্সপ্রেসের ইউ-টার্ন’ ঘটতেই বড়োসড়ো পুরস্কার তৃণমূলের।

Published

on

শতাব্দী রায়। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: শেষ কয়েক দিন ধরেই তাঁকে নিয়ে চড়েছিল রাজ্য-রাজনীতির উত্তাপ। এ বার তৃণমূলের রাজ্য কমিটিতে স্থান পেলেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়।

গত শনিবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা জিইয়ে রেখে জল্পনা বাড়িয়েছিলেন অভিনেত্রী-সাংসদ। তবে আগের দিনেই যুব তৃণমূল সভাপতি এবং ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে সুর নরম করেন ‘বেসুরো’ শতাব্দী। জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই রয়েছেন। শনিবার দিল্লি না গেলেও গোয়ায় পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। এ দিকে তৃণমূলের রাজ্য কমিটিতে তাঁর অন্তর্ভুক্তির কথা জানা গেল রবিবার।

তৃণমূল সূত্রের খবর, আগের কমিটি একই থাকছে। তবে নতুন করে তিন জনকে সহ-সভাপতি পদে নিয়ে আসা হয়েছে। তাঁরা হলে মোয়াজ্জেম হোসেন, শতাব্দী রায় ও শংকর চক্রবর্তী। সম্প্রতি ওয়ার্কিং কমিটিতে তিন নতুন মুখকে নিয়ে এসেছে তৃণমূল। তৃণমূলের ওয়ার্কিং কমিটিতে নতুন মুখ হিসাবে যোগ করা হয়েছে শোভনদেব চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য এবং মলয় ঘটককে।

Loading videos...

রাজ্য কমিটিতে ঠাঁই পাওয়া প্রসঙ্গে এবিপি আনন্দ-এর কাছে শতাব্দী এ দিন বলেন, “দায়িত্ব পাওয়ায় আমি খুব খুশি। আমি মনে করি, আমার দায়িত্ব আরও বেড়ে গেল। আমি বরাবরই কাজ করে এসেছি। আগামী দিনে আরও ভালো ভাবে কাজ করতে চাই। আমাকে এই দায়িত্ব দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের কাছে আমি কৃতজ্ঞ। দলে কী কী সুবিধা-অসুবিধা হচ্ছে, তা জানালে দল তা শোনে, এটাই তার প্রমাণ। হয়ত আগে সঠিক জায়গায় যেতে পারিনি বলেই সমস্যার সমাধান হয়নি”।

শতাব্দীর বার্তা এবং পাল্টা বার্তা

গত বৃহস্পতিবার দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়ার পর শনিবার নিজের অবস্থান ফের এক বার স্পষ্ট করে দেন শতাব্দী। অভিষেকের প্রশংসার পাশাপাশি ফ্যান ক্লাবের ওয়ালে লিখেছেন, “সামনে নির্বাচন। যাঁরা তৃণমূলের কর্মী বা নেতা, আমার মতই তাঁদের কিছু ক্ষোভ বা বক্তব্য থাকতেই পারে। আমরা সেগুলি দলের মধ্যেই মেটাব। ভোটে জয়ের পর পর্যালোচনা করব। এখন সবাই হাতে হাত মিলিয়ে লড়াই করার সময়। আসুন সবাই মমতাদির নেতৃত্বে তৃতীয় তৃণমূল সরকার গঠনের লক্ষ্যে বাংলার স্বার্থে কাজ করি”।

আরও কয়েকটি পরিবর্তন

এ ছাড়াও জেলাস্তরের সংগঠনে আরও কয়েকটি পরিবর্তন আনল তৃণমূল। দক্ষিণ দিনাজপুর জেলা কমিটির তৃণমূল চেয়ারম্যান হয়েছেন বিপ্লব মিত্র, জেলা সভাপতি হয়েছেন গৌতম দাস। জেলা কো-অর্ডিনেটর হয়েছেন সুভাষ চাকি, ললিতা তিগ্গা ও মুখপাত্র হয়েছেন জয়ন্ত দাস।

শতাব্দী রায়ের সম্পর্কিত আরও খবর পড়তে পারেন নীচে-

ফের ফ্যান ক্লাবের ফেসবুক ওয়ালে নিজের অবস্থান স্পষ্ট করলেন শতাব্দী রায়

শতাব্দী রায়ের ‘মানভঞ্জনে’ অভিষেক বন্দ্যোপাধ্যায়

 ক্ষোভ প্রশমনে শতাব্দী রায়কে ফোন তৃণমূল নেতৃত্বের

 এ বার ‘বেসুরো’ তৃণমূল সাংসদ শতাব্দী রায়? ‘সিদ্ধান্ত’ ১৬ জানুয়ারি

 দিল্লি যাচ্ছেন শতাব্দী রায়, জিইয়ে রাখলেন অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা

 বিজেপিতে যোগ দিচ্ছেন শতাব্দী রায়? কী বলছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য20 mins ago

কোনো ভুল বোঝাবুঝি নেই, কংগ্রেস-বামফ্রন্ট এক সঙ্গে নির্বাচনে লড়বে: বিমান বসু

দেশ58 mins ago

দিল্লিতে দৈনিক করোনা সংক্রমণের হার কমে ০.৪৪ শতাংশ

রাজ্য1 hour ago

সোমবার নন্দীগ্রামে সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের, দক্ষিণ কলকাতায় শুভেন্দু অধিকারী

বাংলাদেশ2 hours ago

বিশ্বের সর্ববৃহৎ সমুদ্রসৈকত কক্সবাজারকে ঘিরে রেলের উন্নয়নযজ্ঞ

শিল্প-বাণিজ্য2 hours ago

বাজেট ২০২১: ফুড ডেলিভারিতে জিএসটি কমানোর দাবি

দেশ2 hours ago

বার্ড ফ্লু: ভারতের ডিম, মুরগির বাচ্চা আমদানি নিষিদ্ধ করল বাংলাদেশ

দেশ3 hours ago

কৃষক বিক্ষোভ: প্রস্তাবিত ট্র্যাক্টর র‍্যালির বিরুদ্ধে সোমবার শুনানি সুপ্রিম কোর্টে

রাজ্য3 hours ago

শতাব্দী রায়কে দলের সহ-সভাপতি পদে আনল তৃণমূল

রাজ্য1 day ago

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করতে সিপিএমের লাইনেই খেলছেন শুভেন্দু অধিকারী

দেশ2 days ago

করোনার টিকা নেওয়ার পর অসুস্থ হলে দায় নেবে না কেন্দ্র

দেশ2 days ago

নবম দফার বৈঠকেও কাটল না জট, ফের কৃষকদের সঙ্গে আলোচনায় বসবে কেন্দ্র

প্রযুক্তি2 days ago

হোয়াটসঅ্যাপে এ ভাবে সেটিং করলে আপনার আলাপচারিতা কেউ দেখতে পাবে না এবং তথ্যও থাকবে নিরাপদে

রাজ্য2 days ago

দিল্লি যাচ্ছেন শতাব্দী রায়, জিইয়ে রাখলেন অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা

election commission of india
রাজ্য2 days ago

ভোট প্রস্তুতি তুঙ্গে! রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

রাজ্য2 days ago

রোজভ্যালি-কাণ্ডে শুভ্রা কুণ্ডুকে গ্রেফতার করল সিবিআই

ক্রিকেট2 days ago

অভিষেকে লড়াকু নটরাজন, সুন্দর, অস্ট্রেলিয়া ২৭৪

কেনাকাটা

কেনাকাটা5 days ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা1 week ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা1 week ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

ম্যাক্সিড্রেসের নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সুন্দর ম্যাক্সিড্রেসের চাহিদা এখন তুঙ্গে। সামনেই কোনো আনন্দ অনুষ্ঠানের নিমন্ত্রণ থাকলে ম্যাক্সি পরতে পারেন। বাছাই করা কয়েকটি ড্রেসের...

কেনাকাটা2 weeks ago

রকমারি ডিজাইনের ৯টি পুঁটলি ব্যাগের কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুমে নিমন্ত্রণে যেতে সাজের সঙ্গে মিলিয়ে ব্যাগ নেওয়ার চল রয়েছে। অনেকেই ডিজাইনার ব্যাগ পছন্দ করেন। তেমনই কয়েকটি...

কেনাকাটা2 weeks ago

কস্টিউম জুয়েলারির দারুণ কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুম আসছে। নিমন্ত্রণবাড়ি তো লেগেই থাকে। সেখানে আজকাল সোনার গয়নার থেকে কস্টিউম বা জাঙ্ক জুয়েলারি পরে যাওয়ার...

কেনাকাটা2 weeks ago

রুম হিটারের কালেকশন, ৬৫০ থেকে শুরু

খবরঅনলাইন ডেস্ক: ভালোই শীত চলছে। এই সময় রুম হিটারের প্রয়োজনীয়তা খুবই। তা সে ঘরের জন্যই হোক বা অফিস, বা কোথাও...

কেনাকাটা3 weeks ago

চোখের যত্ন নিতে কিনুন এগুলি, খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: অনেকেই আছেন সারা দিনের ব্যস্ততার মাঝে যদিও বা পা, হাত বা মুখের টুকটাক যত্ন নেন, কিন্তু চোখের বিশেষ...

কেনাকাটা4 weeks ago

ফিলগুড প্রোডাক্ট! পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক: দিনের মধ্যে কিছু সময় যদি নিজের মতো করে নিজের জন্য দেওয়া যায় তা হলে মন যেমন ভালো থাকে...

কেনাকাটা4 weeks ago

জায়গা বাঁচানোর জন্য বিভিন্ন রকমের অর্গানাইজার, দেখে নিন খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: রোজকার ঘরে ব্যবহারের জন্য এমন অনেক জিনিস আছে যেগুলি থাকলে যেমন জায়গার সাশ্রয় হয় তেমনই সময়েরও। জায়গা বাঁচানোর...

নজরে