Moon-Moon-Sen

ওয়েবডেস্ক: ভোটের বাজারে ব্যস্ততা তুঙ্গে। ভোটপ্রচারের ঠেলায় নাওয়া‌-খাওয়া ভুলেছেন তুখোড় রাজনীতিকরা। কিন্তু দীর্ঘ দিনের পোড়খাওয়া রাজনীতিকদেরও পিছনে ফেলে দিলেন আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেন। দলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে এখনও পর্যন্ত তিনি যত সংখ্যক সভা-শোভাযাত্রা করেছেন, তার ধারেকাছে নেই অনেকেই।

দলীয় উদ্যোগ এবং তৎপরতায় আসানসোলে ব্যানার-ফেস্টুনের লড়াইয়ে বিজেপির থেকে কয়েক যোজন এগিয়ে তৃণমূল। সাধারণ মানুষকে এমনটাও বলেতে শোনা যাচ্ছে, ব্যানার-ফেস্টুনের নিরিখে ভোট হলে মুনমুন কবেই জিতে গিয়েছেন! তবে বিভিন্ন সভা এবং রোড শোয়ে অংশগ্রহণেও রীতিমতো রেকর্ড গড়ে ফেলেছেন তিনি।

এখনও পর্যন্ত যা খবর, এক মাসের কম-বেশি সময়ে মুনমুন আসানসোলে সব মিলিয়ে মোট ১৯৫টা সভা এবং রোড শো করেছেন। চতুর্থ দফায় আগামী ২৯ এপ্রিল ভোটগ্রহণ আসানসোলে। ফলে হাতে প্রচারের সময় রয়েছে আরও বেশ কিছুটা। সেই সময়ের মধ্যে এই সংখ্যা যে ডাবল সেঞ্চুরি পার করেও অনেকটা এগিয়ে যাবে, সে বিষয়ে নি‌ঃসন্দেহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

মুনমুন নিজেও অবশ্য তাঁর এই অদমনীয় প্রচার নিয়ে বেশ আত্মবিশ্বাসী। তিনি জানিয়েছেন, “আমি মন দিয়ে শুধু নিজের কাজটাই করে যাচ্ছি”। অন্য দিকে বিজেপির প্রচার নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি। তিনি বলেন, “সারা শহর ঘুরে বিজেপির তিনটে পোস্টার চোখে পড়বে কি না সন্দেহ হচ্ছে, এটা আমাকে ভীষণ অবাক করছে”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here