Connect with us

রাজ্য

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর এই প্রথম প্রকাশ্যে সৌরভ গঙ্গোপাধ্যায়, সঙ্গে অশোক ভট্টাচার্য

সৌরভ গঙ্গোপাধ্যায়কে বাড়িতে গিয়ে দেখে এলেন অশোক ভট্টাচার্য।

Published

on

বুধবার সৌরভের বাড়ির সামনে। ছবি: অশোক ভট্টাচার্যের ফেসবুক পোস্ট থেকে

খবর অনলাইন ডেস্ক: চিকিৎসকের পরামর্শে এখন বাড়িতেই রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার এই প্রথম তাঁকে প্রকাশ্যে দেখা গেল রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের (Asok Bhattacharya) ফেসবুক পোস্টে।

এ দিন সৌরভের বাড়িতে গিয়ে দেখা করেন অশোকবাবু। ফেরার সময় তাঁকে গাড়ি পর্যন্ত ছাড়তে আসেন সৌরভ। সে সময় একটি সেলফি তোলেন স্বয়ং ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। সে কথাও ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন অশোকবাবু।

কী বললেন অশোক ভট্টাচার্য?

[হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় সৌরভ]

তিনি একটি ছবি পোস্ট করে লিখেছেন, “আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা আর চা-টা খেয়ে ফিরে এলাম। ওর তোলা সেলফি এই ফটোটি। ওই-ই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল”।

Loading videos...

হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি হন সৌরভ। পাঁচ রাত হাসপাতালে থাকার পর গত ৭ জানুয়ারি বাড়ি ফিরেছিলেন তিনি। তবে তার পর থেকে তাঁকে আর প্রকাশ্যে দেখা যায়নি।

এর আগেও হয়েছিল রাজনৈতিক আলোচনা

[এর আগের সাক্ষাতে অশোক-সৌরভ]

এমনিতে রাজ্যের ভোটের আবহে সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল। এরই মধ্যে গত ৩০ ডিসেম্বর তাঁর বাড়িতে গিয়ে ক্রিকেটের পাশাপাশি রাজনৈতিক আলোচনাও করেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। সৌরভের রাজনীতি যোগ নিয়ে তিনি বলেন, “রাজনীতির কথা প্রসঙ্গে আমার মত, ওর রাজনীতিতে যুক্ত না হওয়া, তাও বলেছি। কথা প্রসঙ্গে বলেছি ক্রিকেট ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায় তা যেন অব্যাহত থাকে”। 

উল্লেখ্য, বুকে ব্যথা নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভরতি হন সৌরভ। তাঁরা হার্টের তিনটি ধমনীতে ব্লক পাওয়া যায়। একটিতে ৯০ শতাংশ এবং অন্য দু’টিতে ৭০ শতাংশ ব্লক ধরা পড়ে। প্রাইমারি অ্যাঞ্জিওপ্লাস্টি করে প্রায় বন্ধ হয়ে যাওয়া হার্টের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ধমনি স্টেন্ট পরিয়ে খোলানো হয়। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে সৌরভের বাকি দু’টি স্টেন্ট বসবে।

আরও পড়তে পারেন: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে অশোক ভট্টাচার্য

পূর্ব মেদিনীপুর

আরও বিধায়ক তৃণমূল ছাড়বেন, তাঁদের আসনেও কি মমতা বন্দ্যোপাধ্যায় লড়বেন, প্রশ্ন শুভেন্দু অধিকারীর

দু’টো কেন, তিনি একটা জায়গা থেকেই লড়াই করুন, চ্যালেঞ্জ শুভেন্দুর!

Published

on

মমতা বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী। ছবি: ফেসবুক থেকে

খবর অনলাইন ডেস্ক: মঙ্গলবার কেন্দ্রের কৃষি আইনের সমর্থনে নন্দীগ্রামের শিবরামপুর থেকে বিরুলিয়া পর্যন্ত পদযাত্রায় অংশ নিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ওই অনুষ্ঠান থেকেই তৃণমূলনেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন প্রাক্তন পরিবহণমন্ত্রী।

নন্দীগ্রামের সভা থেকে মমতা বলেছিলেন, তিনি ভবানীপুরের পাশাপাশি নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রেও লড়বেন। শুভেন্দু ছিলেন নন্দীগ্রামের বিধায়ক। রাজনৈতিক মহলের ধারণা, শুভেন্দুর ছেড়ে যাওয়া আসনে নিজেই প্রার্থী হয়ে বার্তা দিতে চান মমতা।

যদিও বিজেপির দাবি, ভবানীপুরে হেরে যাওয়ার আগাম আশঙ্কাতেই নন্দীগ্রামেও প্রার্থী হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। এ ব্য়াপারে তারা গত ২০১৯ সালের লোকসভা ভোটে ভবানীপুর বিধানসভায় বিজেপির সঙ্গে তৃণমূলের ভোট পার্থক্যকেই বড়ো করে তুলে ধরছে।

Loading videos...

শুভেন্দু এ দিন বিদ্রুপের সুরে বলেন, “পাঁচ বছর নন্দীগ্রামের কথা মনে পড়ে মাননীয়ার। দু’টো কেন, তিনি একটা জায়গা থেকেই লড়াই করুন। নন্দীগ্রামের ১৪টা এলাকায় আমরা ভোকাট্টা করে দেব তাঁকে। তিনটি অঞ্চলে তৃণমূল কিছু ভোট পেতে পারে”।

সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে শুভেন্দু বলেন, “এখানে নির্বাচনে জেতা আমার দায়িত্ব। পদ্মফুল যাঁর তিনিই জিতবেন। আপনি দু’টো জায়গায় দাঁড়াবেন না, শুধু নন্দীগ্রামেই দাঁড়ান। আপনাকে আমি হারাবই”।

শুভেন্দু আরও বলেন, “তৃণমূল সুপ্রিমো হয়তো আগামী দিনে ডোমজুড় অথবা বালি থেকেও লড়াই করার কথা ঘোষণা করতে পারেন। কিন্তু তিনি যেখানেই যান না কেন, একই ঘটনা ঘটবে”।

শুভেন্দু দাবি করেছেন, রামনবমীর মধ্যে পুরো অধিকারী পরিবারে ‘পদ্ম ফুটবে’। পাশাপাশি ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ের মধ্যেই ‘মাননীয়া’র বাড়িতেও পদ্ম ফোটাবেন তিনি।

আরও পড়তে পারেন: ১৬ ফেব্রুয়ারির আগে ‘মাননীয়া’র বাড়িতেও পদ্ম ফোটানোর চ্যালেঞ্জ শুভেন্দু অধিকারীর! কাকে ইঙ্গিত করলেন

Continue Reading

রাজ্য

রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমে এল ১.১৬ শতাংশে

২৫ হাজার টেস্টে আক্রান্ত ২৯৫।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: সোমবারের থেকে মঙ্গলবার রাজ্যে সাত হাজারেরও বেশি টেস্ট বাড়লেও নতুন সংক্রমণ বেড়েছে মাত্র ৪০। এর ফলে রাজ্যের দৈনিক সংক্রমণের হারে ব্যাপক পতন দেখা গেল এ দিন।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ২৯৫ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬৮ হাজার ৬৫০ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪০৯ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৫২ হাজার ৪৯১ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৯ জনের। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ১০ হাজার ১৩১।

Loading videos...

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৬ হাজার ২৮ জন। গত ২৪ ঘণ্টায় ১২৩ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.১৬ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার ব্যাপক কমল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ২৫ হাজার ৩৬৭টি নমুনার পরীক্ষা হয়েছে। ফলে গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমণের হার ছিল ১.১৬ শতাংশ। এই ভাবে চলতে থাকলে কিছুদিনের মধ্যেই যে রাজ্যে এই হারটা ১ শতাংশের নীচে চলে আসবে, তা বলাই বাহুল্য।

এ দিকে রাজ্যে সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৭৮ লক্ষ ৭৬ হাজার ৮৯৯টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৭.২২ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

সংক্রমণ ক্রমশ কমতে থাকায় রাজ্যের হাসপাতালগুলির কোভিডের জন্য নির্ধারিত মেডের সংখ্যা কমিয়ে ফেলা হয়েছে। সরকারি এবং বেসরকারি মিলিয়ে রাজ্যের ৭৩টি হাসপাতালে বর্তমানে কোভিডের চিকিৎসা চলছে। কোভিডের জন্য নির্ধারিত রাখা হয়েছে ১০ হাজার ৫১০টি বেড। যদিও তার মধ্যে ভরতি রয়েছে মাত্র ৫.৮১ শতাংশ বেড।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতার পাশাপাশি এ দিন উত্তর ২৪ পরগণাতেও সংক্রমণ একশোর নীচে রেকর্ড করা হয়েছে। কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৮৩ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯১ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। কলকাতায় ৭৯ আর উত্তর ২৪ পরগণায় ১২৮ জন সুস্থ হয়েছেন। কলকাতায় ২ এবং উত্তর ২৪ পরগণায় ৩ জন কোভিডরোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৭ হাজার ৫০৭, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২১ হাজার ৩৯২। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,২৩২ জন এবং উত্তর ২৪ পরগণায় ১,৫৭৮।দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,০৬৫ এবং ২,৪৫৯ জনের।

দশের বেশি নতুন সংক্রমণ ৪ জেলায়

কলকাতা এবং উত্তর ২৪ পরগণা বাদে গত ২৪ ঘণ্টায় মাত্র একটা জেলায় নতুন সংক্রমণ ছিল দশ থেকে কুড়ির মধ্যে। এই জেলাগুলি হল হুগলি (১৫), হাওড়া (১৩), দক্ষিণ ২৪ পরগণা (১২) এবং নদিয়া (১১)।

১৭ জেলায় নতুন সংক্রমণ এক অঙ্কে

মঙ্গলবার রাজ্যের ১৭টি জেলায় নতুন সংক্রমণ ছিল এক অঙ্কে। সেই জেলাগুলি হল, কোচবিহার (১), দক্ষিণ দিনাজপুর (১), কালিম্পং (১), ঝাড়গ্রাম (১), আলিপুরদুয়ার (২), পূর্ব মেদিনীপুর (৩), পূর্ব বর্ধমান (৩), পশ্চিম মেদিনীপুর (৪), পুরুলিয়া (৪), উত্তর দিনাজপুর (৫), মুর্শিদাবাদ (৫), বীরভূম (৫), জলপাইগুড়ি (৬), মালদা (৬), দার্জিলিং (৭), বাঁকুড়া (৭) এবং পশ্চিম বর্ধমান (৯)।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

উত্তর কলকাতার অলিতেগলিতে লুকিয়ে রয়েছে ইতিহাস, সাধারণতন্ত্র দিবসে হেঁটে দেখা

Continue Reading

রাজ্য

দলের সমস্ত পদ ছেড়ে বিস্ফোরক তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল

ভোটের আগে বিতর্কের কেন্দ্রে আরও এক তৃণমূল বিধায়ক। ছাড়লেন দলীয় পদ!

Published

on

সাংবাদিক বৈঠকে প্রবীর ঘোষাল
সাংবাদিক বৈঠকে প্রবীর ঘোষাল

খবর অনলাইন ডেস্ক: দলের সমস্ত পদ থেকে ইস্তফা দিলেন হুগলি জেলার উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। তবে মঙ্গলবারেই তিনি অবশ্য তৃণমূল ছাড়লেন। ইঙ্গিত দিয়ে রাখলেন।

কী অভিযোগ প্রবীরের

হুগলি জেলার কোর কমিটি ও জেলা তৃণমূলের মুখপাত্রের পদ থেকে ইস্তফা দিলেন প্রবীর। তাঁর বিস্ফোরক অভিযোগ, “মুখ্যমন্ত্রীর কথা অনেক নেতা শুনছে না। আমি শুধু তোষামোদ করে চলার লোক নই। এ সব তৃণমূলের পতনের ইঙ্গিত কিনা মানুষ ঠিক করবে”।

গত কয়েক দিন ধরেই দলের প্রতি ‘বেসুরো’ মন্তব্য করছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক। সোমবার পুরশুড়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাতেও গরহাজির ছিলেন তিনি। দাবি করেছিলেন, তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। তবে এ দিন দলীয় পদ থেকে ইস্তফা দিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

Loading videos...

এ দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিধায়ক বলেন, “এখনই দল ছাড়ছি না। আমাকে হারানোর জন্য দলে একটি চক্র তৈরি হয়েছে। মুখ্যমন্ত্রী বলার পরেও আমার সমস্যা মেটেনি। প্রশান্ত কিশোরের কাজকর্মের পরেও দলের উন্নতি কিছু হয়নি, বরং অন্তঃকলহ বেড়েছে। বিধায়কপদ ছেড়ে দেব বলেই ভেবেছিলাম কিন্তু স্থানীয় লোকজন বলছেন, আধার কার্ড, স্কলারশিপ ইত্যাদিতে বিধায়কের সই লাগে”।

কয়েক দিন ধরেই দলের একাংশের বিরুদ্ধে মুখ খুলছিলেন প্রবীর। এ দিন তিনি বলেন, “ভোটের মুখে আমি বেসুরো হইনি। দীর্ঘদিন ধরে সমস্যার কথা বলে আসছি। দলীয় বৈঠকেও বলেছি, বাইরেও বলেছি”। পাশাপাশি রাজীব বন্দ্যোপাধ্যায় বা বৈশালী ডালমিয়ার সুরেই তিনিও বলছেন, এই পরিস্থিতিতে তিনি কাজ করতে পারছেন না। ভালো লোকেরা এখানে থাকতে পারে না। ভূয়ষী প্রশংসা করলেন শুভেন্দু অধিকারীরও।

আরও পড়তে পারেন: রাজ্যে আসছেন অমিত শাহ, এ বার যোগদানের তালিকায় কারা?

Continue Reading
Advertisement
Advertisement
পূর্ব মেদিনীপুর1 hour ago

আরও বিধায়ক তৃণমূল ছাড়বেন, তাঁদের আসনেও কি মমতা বন্দ্যোপাধ্যায় লড়বেন, প্রশ্ন শুভেন্দু অধিকারীর

রাজ্য1 hour ago

রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমে এল ১.১৬ শতাংশে

দেশ2 hours ago

১০ দিনে করোনা টিকা নিলেন ২০ লক্ষের বেশি স্বাস্থ্যকর্মী! কোন রাজ্যে কত

দেশ3 hours ago

কৃষক বিক্ষোভে উত্তাল দিল্লি, পরিস্থিতি মোকাবিলায় অতিরিক্ত আধা সেনা

প্রযুক্তি5 hours ago

টিকটক-সহ ৫৯টি চিনা অ্যাপ চিরতরে বন্ধ করে দিল কেন্দ্র

marchpast of black cat commando
দেশ5 hours ago

দিল্লিতে সাধারণতন্ত্র দিবসে নজিরবিহীন প্যারেড, প্রদর্শনীতে এই প্রথম রাফাল, নজর কাড়ল পশ্চিমবঙ্গের ‘সবুজসাথী’

কলকাতা5 hours ago

উত্তর কলকাতার অলিতেগলিতে লুকিয়ে রয়েছে ইতিহাস, সাধারণতন্ত্র দিবসে হেঁটে দেখা

সাংবাদিক বৈঠকে প্রবীর ঘোষাল
রাজ্য6 hours ago

দলের সমস্ত পদ ছেড়ে বিস্ফোরক তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল

শরীরস্বাস্থ্য3 days ago

থাইরয়েড ধরা পড়েছে? এই খাবারগুলি সম্পর্কে সচেতন হন

রাজ্য2 days ago

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়, প্রিয়া সেনগুপ্ত

ফুটবল2 days ago

বিমান দুর্ঘটনায় মৃত্যু ব্রাজিলের ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলারের

প্রযুক্তি3 days ago

৪২ শতাংশ কিশোরী দিনে এক ঘণ্টারও কম সময় মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পায়: সমীক্ষা

রাজ্য2 days ago

উন্নয়ন দেখাতে ‘ছানিশ্রী’ প্রকল্প করবে সরকার, বিজেপিকে কটাক্ষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

election
রাজ্য2 days ago

রাজ্যে আসতে পারে এক লক্ষ আধা সেনা

ladakh standoff
দেশ2 days ago

সীমান্ত বিতর্কে নবম দফার বৈঠকে ভারত, চিন

দেশ2 days ago

১ ফেব্রুয়ারি থেকে স্বাভাবিক ট্রেন পরিষেবা চালু করবে রেল? সত্য জানুন এখানে

কেনাকাটা

কেনাকাটা3 days ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 days ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 days ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা5 days ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা5 days ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা6 days ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 week ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 weeks ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা3 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা3 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

নজরে