খবর অনলাইন ডেস্ক: অষ্টম তথা শেষ দফায় ভোটগ্রহণ হচ্ছে বীরভূমের বোলপুরে। এ দিন দফায় দফায় সংঘর্ষ ছড়ায় বোলপুরের বিভিন্ন জায়গায়। অভিযোগ, বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ধরমপুর এলাকায় বাঁশ নিয়ে তাড়া করা হয় বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে।

বুথ পরিদর্শনে গিয়ে একাধিক জায়গায় বিক্ষোভের মুখে পড়তে হয় বিজেপি প্রার্থীকে। এমনকী একটি বুথ পরিদর্শনে গিয়ে তাঁকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ান প্রার্থী।

ঘটনায় প্রকাশ, ইলামবাজারের বারুইপুর গ্রামের ১১৫ নং বুথে তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হন বিজেপি কর্মীরা। সেখানে গিয়ে বিজেপি প্রার্থী কথা বলেন দলীয় কর্মীদের সঙ্গে। ধরমপুরে তাঁকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। অভিযোগ, তাঁর গাড়ি ভাঙচুর করা হয়। লাঠি দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পাথর ছোড়া হয়। বিজেপি প্রার্থীকে বাঁশ নিয়ে তাড়া করেন বেশ কয়েক জন। ঘটনার পর বিজেপি প্রার্থীর নিরাপত্তা বাড়ায় নির্বাচন কমিশন।

প্রার্থীর উপর হামলার অভিযোগে পাল্টা হামলাও চলে। সব মিলিয়ে রণক্ষেত্রের আকার নেয় এলাকা। দু’পক্ষেরই দাবি, তাঁদের বেশ কয়েক জন জখম হয়েছেন। কয়েক জনের মাথা ফেটে গিয়েছে।

অনির্বাণ অভিযোগ করেন, পুলিশের সামনেই তাঁর উপর হামলা চলে। তৃণমূল হারছে বুঝে গিয়েই এই হামলা চালানো হয়েছে। তিনি এই ঘটনায় সরাসরি আঙুল তুলেছেন তৃণমূলের দিকেই।

যদিও ঘটনার দায় অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি, বিজেপি প্রার্থীই অশান্তিতে প্ররোচনা দেন। এই ঘটনায় তৃণমূলের জনা চারেক কর্মী জখম হয়েছেন।

আরও পড়তে পারেন: Bengal Polls Live

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন