Dilip Ghosh
প্রতীকী ছবি

কোচবিহার: মাথাভাঙা সিতাই মোড়ে ভেঙে দেওয়া হল দিলীপ ঘোষের কনভয়ের সমস্ত গাড়ির কাচ। জানা গিয়েছে, কনভয় যখন এলাকায় ঢোকে তখন সেখানে গো ব্যাক স্লোগান উঠতে শুরু করে। তার পরই উত্তেজিত বিক্ষুব্ধ জনতা দিলীপবাবুর কনভয়ের গাড়ির কাচ ভাঙতে শুরু করে।

কোচবিহার থেকেই আগামী ৭ ডিসেম্বর শুরু হচ্ছে বিজেপির রথযাত্রা কর্মসূচি। ওই কর্মসূচিতে যোগ দিতেই রওনা দিয়েছিলেন দিলীপবাবু। তবে এ দিন দুপুর থেকেই সিতাই মোড়ে বিক্ষুব্ধ জনতা জড়ো হয়েছিল। এ ধরনের ঘটনা ঘটতে পারে বলেও ইঙ্গিত মিলেছিল। বিজেপির দাবি, পুলিশের উপস্থিতিতেই এ ভাবে হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। পুলিশ চাইলে এই ভাঙচুরের ঘটনা এড়াতে পারত বলে দাবি করেছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “কোচবিহারে আইনের কোনো শাসন নেই। গুন্ডাদের রাজত্ব চলল”।

তিনি সরাসরি দাবি করেন, “তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এ হামলা চালিয়েছে”। সারা রাজ্য জুড়ে বিজেপি গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াই চালিয়ে যাচ্ছে। সেই কর্মসূচিকে পণ্ড করতেই এ ভাবে হামলা চালানো হয়েছে বলে তাঁর অভিযোগ।

এই ঘটনায় এখনও পর্যন্ত অভিযোগ দায়েরের খবর পাওয়া যায়নি। তবে পুলিশ যে কোনো হামলাকারীকেই গ্রেফতার করেনি, তা প্রায় নিশ্চিত।

দিলীপবাবু সংবাদ মাধ্যমের কাছে বলেন, হামলা চললেও তাঁরা নিরাপদেই ওই স্থান ত্যাগ করেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here