বাবুল সুপ্রিয়র নিশানায় নরেন্দ্র মোদী! দিল্লি থেকে ফিরে বলছেন, ‘বাঙালির প্রতি বিশ্বাস নেই’ প্রধানমন্ত্রীর।

কলকাতা: দিনকয়েক আগেই তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। দলবদলের পর এই প্রথম তিনি নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)-কে।

বাবুল সুপ্রিয়র অভিযোগ, “বাঙালির প্রতি বিশ্বাস নেই” প্রধানমন্ত্রী মোদীর এবং তিনি বাংলার মানুষের সঙ্গে সুসম্পর্ক খুঁজে পেতে সফল হননি।

দিল্লি থেকে হাওড়ায় পৌঁছে বাবুল সুপ্রিয় বলেন, “গত সাত-আট বছর দিল্লিতে থাকাকালীন, আমার মনে হয়েছে, বাঙালির প্রতি বিশ্বাস নেই প্রধানমন্ত্রীর। এই সময়ে কোনো ক্যাবিনেট মিনিস্টার তো ছেড়েই দিন, বাংলা থেকে কেউ স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীও হননি”।

তিনি বলেন, “শুধু আমি কেন? আমার চেয়েও প্রবীণ মানুষ আছেন। অহলুওয়ালিয়াজি কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন। যাঁরা বাংলা থেকে জয়ী হয়েছেন, তাঁদের মধ্যে তিনি একজন প্রবীণ নেতা। তাঁকেও কোনো মন্ত্রক দেওয়া হয়নি। ফলে বাংলা থেকে যাঁরা নির্বাচিত হচ্ছেন তাঁদের সঙ্গে সুবিচার করা হচ্ছে না”।

এ প্রসঙ্গেই তিনি বলেন, “তাই, আমি দিদির নেতৃত্বে নেতৃত্বে কাজ করার জন্য তৃণমূলে যোগ দিয়েছি। বাংলার মানুষের জন্য কাজ করতে চাই আমি”।

তৃণমূলে যোগ দেওয়ার পর এই প্রথম প্রধানমন্ত্রীর সমালোচনা করতে শোনা গেল বাবুল সুপ্রিয়কে। তবে মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব দেওয়ার ধরন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে প্রশ্নের উত্তর এড়ান গায়ক-রাজনীতিক।

এ দিন দিল্লি-হাওড়া স্পেশাল ট্রেনে রাজ্যে পৌঁছান বাবুল। দিল্লিতে তাঁর জন্য বরাদ্দকৃত আবাসন ছেড়ে দিতে দিল্লি গিয়েছিলেন তিনি। এ ব্যাপারে তাঁর মন্তব্য, “সরকারি বাসস্থান ছেড়ে দেওয়া নিয়ে অনেক আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম”।

আজকের আরও কিছু কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন:

বাংলায় বিজেপি যা করেছিল, গোয়ায় সেটাই করছে তৃণমূল, দাবি কংগ্রেসের

ভারতকে চিঠি তালিবানের, ফের উড়ান চালু করার আরজি

হাইভোল্টেজ ভবানীপুর উপনির্বাচনে বুথ প্রতি ৪টে রেনকোট

নিম্নচাপের সব থেকে বেশি প্রভাব দুই মেদিনীপুরে, ভাসছে হলদিয়া-খড়গপুর

দৈনিক সংক্রমণ থাকল ১৮ হাজারের ঘরেই, তবে বেড়ে গেল মৃতের সংখ্যা

আসল রূপ বেরিয়ে আসছে তালিবানের! কাবুল বিশ্ববিদ্যালয়ে নিষিদ্ধ হল মেয়েদের প্রবেশ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন