south 24 pargana vote 1

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: বেশ ভালোই চলছিল ভোট গ্রহণ। কিন্তু আটমকা বচসা শুরু হয়ে যায় তৃণমূল ও এসইউসি সমর্থকদের মধ্যে। যার জেরে পুকুরে ফেলে দেওয়া হয় ব্যালট বাক্স। এর মধ্যে দু’টির উদ্ধার সম্ভব হলেও একটি অমিল। অগত্যা, ভোট বন্ধের নির্দেশ দিলেন নির্বাচন আধিকারিক।

ঘটনাটি ঘটেছে জয়নগর-২ ব্লকের তেলিপুকুর ঠাকুরচক প্রাথমিক বিদ্যালয়ের ২৩০ নম্বর বুথে। ব্যালট বাক্স পুকুরে ফেলার আগে তাতে জমা পড়েছিল প্রায় তিনশোর কাছাকাছি ভোট। এর পরই দু’পক্ষের বিবাদ বাঁধে। তখনই পুকুরে ছুড়ে ফেলে দেওয়া হয় ব্যালট বাক্স।

south 24 pargana vote

নির্বাচনের দায়িত্বে থাকা আধিকারিকরা জানান, এই বুথে মোট ভোট ৯০০। তার মধ্যে ৩০ শতাংশ ভোটার ভোট দিয়েছিলেন। অন্য দিকে ভোট বন্ধ জয়নগর-১ ব্লকের তোষাচন্দনেশ্বর গ্রাম পঞ্চায়েতের তিলপি বাউবেড়িয়া আইসিডিএস সেন্টারের ৫৮ নম্বর বুথে। এখানে পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়।

south 24 pargana vote 2

জানা গিয়েছে, কুলতলি ব্লকের মেরিগঞ্জ-১ গ্রাম পঞ্চায়েতের আটটি বুথে (২/১, ২/২, ৭/১, ৭/২, ৯, ১০, ১২ ও ১৩) পুনর্নির্বাচনের দাবি তুলেছে এসইউসি। দলের দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক দেবপ্রসাদ সরকার সংবাদ মাধ্যমের উদ্দেশে বলেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সকাল ৭টা থেকেই বুথের দখল নিয়ে সন্ত্রাস চালিয়েছে। এক জনের মৃত্যুও হয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here