Bankura

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: চোলাই মদ উদ্ধারের ঘটনায় সাফল্য পেল জেলা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে আচমকাই বাঁকুড়া সদর থানা এলাকার আগয়া, কেন্দাকুনিয়া গ্রামে হানা দেয় পুলিশ। এই ঘটনার সঙ্গে যুক্ত দু’জনকে আটক করেছে পুলিশ ।

উল্লেখ্য, শনিবার খাতড়া থানার জলহরি গ্রামে শবরপাড়াতে বি মদের কুফল নিয়ে নিজে উপস্থিত থেকে সচেতনতা শিবির করেন পুলিশ সুপার কোটেশ্বর রাও। হাজির ছিলেন অন্যান্য পুলিশ আধিকারিকরাও। অন্য দিকে সে দিনই চোলাই মদ উদ্ধারের ঘটনায় পুলিশের এই কাজে সাফল্যে বাড়তি মাত্রা যোগ করবে বলে মনে করছেন অনেকে।

পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, অনেকদিন থেকেই সদর থানার এই দুই গ্রাম আগয়া ও কেন্দুকুনিয়া গ্রামে গোপনে চোলাই মদের রমরমা কারবার চলার খবর পুলিশের কাছে ছিল। খবর পেয়েই আর দেরি করেনি পুলিশ। ওই দিন রাতেই দুই গ্রামে তড়িঘড়ি অভিযান চালিয়ে ১০ লিটার আইডি লিকার, ২৫ বোতল দেশি মদ, দু’টিন ও আলাদাভাবে ২৫ কেজি মদ তৈরির সামগ্রী পুলিশ উদ্ধার করে।

আরও পড়ুন: স্ত্রীর পরকীয়া সন্দেহ থেকে বচসা, নিউটাউনের আইনজীবী রজত দেকে খুনের কথা স্বীকার স্ত্রীর

এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে সদর থানার পুলিশ আগয়া গ্রাম থেকে গৌতম মণ্ডল ও কেন্দুকুনিয়া থেকে সৌরভ মণ্ডলকে আটক করেছে। রবিবার তাদের জিজ্ঞাসাবাদের পর বাঁকুড়া জেলা আদালতে তোলা হবে। এই ঘটনায় অন্য কেউ যুক্ত আছে কিনা ধৃতদের জিজ্ঞাসাবাদের পর নিশ্চিত করতে চাইছে পুলিশ। ধারাবাহিক ভাবে এই অভিযান চলবে বলে জেলা পুলিশ সূত্রে জানানো হয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here