চলছে পুলিশের তল্লাশি
indrani sen
ইন্দ্রাণী সেন

বাঁকুড়া: কেন্দ্রীয় নির্বাচন কমিশনের তরফে লোকসভা ভোটের নির্ঘন্ট প্রকাশের সঙ্গে সঙ্গেই জেলার জঙ্গল মহল-সহ গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতে নিরাপত্তা জোরদার করল জেলা পুলিশ। ক্লোজড্ সার্কিট টিভি বসানোর পাশাপাশি শুরু হয়েছে।

জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাতখুলিয়া সিমলাপাল, সারেঙ্গা, মেজিয়া, শালতোড়া, ছাতনা, বিষ্ণুপুর, কোতুলপুর, ইন্দাস-সহ জেলার দশটি গুরুত্বপূর্ণ জায়গায় সিসিটিভি বসিয়ে তল্লাশির কাজ শুরু হয়েছে। সাতখুলিয়ার মূল রাস্তায় সিআরপিএফ কর্মীদের সঙ্গে নিয়ে জেলা পুলিশ প্রতিটি গাড়ি, মোটরবাইককে দাঁড় করিয়ে তল্লাশির কাজ করছেন, এমন ছবি বৃহস্পতিবার দেখা গেল।

আরও পড়ুন দুই নাতিকে জায়গা ছেড়ে চোখের জল ধরে রাখতে পারলেন না প্রাক্তন প্রধানমন্ত্রী

২০১১-এর আগে জঙ্গলমহল অশান্ত হয়ে উঠেছিল। মাওবাদী-যৌথবাহিনী গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল এই সব এলাকা। বর্তমানে সেই ভয়ের পরিবেশ নেই জঙ্গল মহলে। কিন্তু ভোটের আগে যাতে কোনোভাবেই জঙ্গলমহলে অশান্তি ছড়াতে না পারে তার জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জেলা পুলিশ সূত্রের খবর।

বাঁকুড়ার জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন, “জেলা পুলিশের তরফে কন্ট্রোল রুমে ১০০ ও ২৫০৩৪৫, এই দু’টি নম্বর ২৪ ঘণ্টা খোলা থাকবে। এ ছাড়াও একটি হোয়াটসঅ্যাপ নম্বরেও (৯০৪৩২৬৯৩৪৩) সাধারণ মানুষ সরাসরি ভোট বিষয়ক যে কোনো ধরনের তথ্য আদান-প্রদান করতে পারবেন এবং অভিযোগ জানাতে পারবেন।”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here