arup chakraborty

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: নিজের পুরোনো কেন্দ্র ছেড়ে এ বার বাঁকুড়ার ইন্দাস ব্লক এলাকা থেকে জেলা পরিষদের আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা পরিষদের ‘বিদায়ী’ সভাধিপতি অরূপ চক্রবর্তী। শুক্রবার তিনি বিষ্ণুপুর সদর মহকুমা শাসকের দফতরে নিজের মনোনয়নপত্র জমা দেন। অরূপবাবু ইন্দাস ব্লকে জেলা পরিষদের ৪১ নং আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনে অরূপবাবু বাঁকুড়া শহর সংলগ্ন পুয়াবাগান থেকে ভোটে জিতে জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হন। কিন্তু সংরক্ষণের গেরোয় এ বার ওই কেন্দ্রে তাঁর পক্ষে দাঁড়ানো সম্ভব হয়নি। তাই তিনি এ বার ইন্দাস থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে তৃণমূল সূত্রের জানানো হয়েছে।

যদিও বিরোধীরা এই বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না। তাদের দাবি, বাঁকুড়া শহর সংলগ্ন যে কোনো আসন থেকে তিনি ভোটে দাড়ালেই নিশ্চিত হারবেন। তাই তিনি ‘নিরাপদ আসনে’র খোঁজে সুদূর ইন্দাসে ছুটে গেছেন।

সভাধিপতি অরুপ চক্রবর্তী মনোনয়নপত্র জমা দিয়ে বলেন, সমগ্র বাঁকুড়া জেলাই তৃণমূলের ‘সেফ জোন’। ইন্দাসে প্রতি বছর পুজোয় আসি। এই জায়গার মানুষ আমাকে ভালোবাসেন। একই সঙ্গে তাঁর দলের ব্লক সভাপতির আহ্বানে ইন্দাস থেকে তিনি ভোটে প্রতিদ্বন্দিতা করছেন বলেও জানান।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন