খবর অনলাইন ডেস্ক: দু’দিনের রাজ্য সফরে এসে বাঁকুড়ার চতুরডিহি গ্রামে বিভীষণ হাঁসদার বাড়িতে মধ্যাহ্নভোজ সেরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার পর থেকেই বিভীষণের বাড়িতে রাজনৈতিক নেতৃত্বের আনাগোনা লেগেই রয়েছে।

গত শনিবার বিভীষণ হাঁসদার বাড়িতে যান তৃণমূল পরিচালিত বাঁকুড়া জেলা পরিষদের সদস্য এবং তৃণমূল নেত্রী সোনাই মুখোপাধ্যায়। পরিবারের হাতে তিনি তুলে দেন চাল-ডাল-জামাকাপড় ও অর্থ।

[বিভীষণের বাড়িতে তৃণমূল নেত্রী]

অভিযোগ করা হয়, কেন্দ্রীয় মন্ত্রী ওই পরিবারকে কোনো সাহায্য করেননি। যে কারণে জেলা পরিষদের তরফে তাঁদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। তবে এখানেই শেষ নয়!

রবিবার বিভীষণের বাড়িতে যান বিজেপি সাংসদ সুভাষ সরকার যান। তিনি বলেন, “বিভীষণের মেয়ের
একটি বিরল অসুখ রয়েছে। সেই সমস্যার কথা আগ্রহের সঙ্গে শুনেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সব কিছু শুনে বিভীষণের মেয়ের চিকিৎসার ব্যবস্থা করতে বলেছেন অমিত শাহ। চিকিৎসার জন্য দরকারে এইমস-এ নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন মন্ত্রী”।

[বিভীষণের বাড়িতে বিজেপি সাংসদ]

এ দিন বিভীষণের বাড়িতে যান স্থানীয় বিডিও। সংবাদ মাধ্যমের কাছে তিনি জানান, বিভীষণ হাঁসদার মেয়ে উচ্চ মাধ্যমিকের পড়ুয়া। সে দীর্ঘদিন ধরেই ডায়বেটিস ইনসিপিডাসে আক্রান্ত। প্রশাসনের তরফে খোঁজখবর নিয়ে সমস্ত রকমের সহযোগিতার পদক্ষেপ নেওয়া হয়েছে।

প্রত্যক্ষ ভাবে রাজনীতির সঙ্গে জড়িত নন বলে দাবি করেও আশার আলো দেখছেন বিভীষণ। তিনি বলেন, “আমি রাজনীতি করি না। কোনো দিনই রাজনীতি করিনি। সাধারণ মানুষ হিসেবে মেয়ের চিকিৎসার আবেদন করেছিলাম। দয়া করা আমাকে রাজনীতিতে জড়াবেন না”।

[বিভীষণের বাড়িতে মধ্যাহ্নভোজে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী]

এলাকার একাংশ অবশ্য বলছে, দেরিতে হলেও এই পরিবারকে নিয়ে রাজনৈতিক মহল থেকে শুরু করে প্রশাসনের টনক নড়েছে। ফলে এ যাত্রায় পরিবারটি যদি উপকৃত হয়, সেটাও মন্দ নয়!

প্রসঙ্গত, বিভীষণের বাড়িতে ভোজনের পর অমিত শাহ টুইট করে লিখেছেন,”চতুরডিহি গ্রামে বিভীষণ হাঁসদার বাড়িতে চমৎকার বাঙালি খাবার খাওয়ার সুযোগ পেলাম। কোনো শব্দেই তাঁদের আতিথেয়তার বর্ণনা করতে পারব না”।

আরও পড়তে পারেন: ১ জানুয়ারি থেকে সমস্ত চার চাকার গাড়িতে ফাসট্যাগ বাধ্যতামূলক, বিজ্ঞপ্তি কেন্দ্রের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন